Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

"মুসলমান পুরুষরা কর্মহীন, বাড়িতে বসে তাই সন্তানের জন্ম দিয়ে চলেছে"

  • Posted By:
Subscribe to Oneindia News
এলাহাবাদ, ১৮ ফেব্রুয়ারি : নরেন্দ্র মোদী সরকার দেশের মুসলমান সমাজের কর্মসংস্থানের উদ্দেশে কোনও পদক্ষেপই করেনি। আর তাই বেকার মুসলমান পুরুষরা বাড়িতে বসে কোনও কাজ না থাকায় বেশি করে সন্তানের জন্ম দিয়ে চলেছে। বরাবরের মতোই ফের একবার এমন বিতর্কিত মন্তব্য করে বসলেন উত্তরপ্রদেশের নগরোন্নয়ন ও সংসদ বিষয়ক মন্ত্রী মহম্মদ আজম খান।

আজম খান উত্তরপ্রদেশের বাইরে পরিচিত বিতর্কিত চরিত্র হিসাবে। নানা সময়ে বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে এসেছেন তিনি। এবারও সেই পথই বেছে নিলেন তিনি।

"মুসলমান পুরুষরা কর্মহীন, বাড়িতে বসে তাই সন্তানের জন্ম দিয়ে চলেছে"

এলাহাবাদে এক জনসভায় দাঁড়িয়ে আজম খান স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বলেন, মুসলমানদের একটা বড় অংশ বেকারত্বের শিকার। আর সেজন্যই কর্মহীন মুসলমান ব্যক্তিরা বেশি করে সন্তানের জন্ম দিচ্ছেন। তাঁর বক্তব্য, নরেন্দ্র মোদী যদি মুসলমানদের কর্মসংস্থানে বেশি নজর দিতেন তাহলে এই পরিস্থিতির সৃষ্টি হতো না।

এর জবাবে বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক বিজয় বাহাদুর পাঠক জানিয়েছেন, আজম খানের মনে রাখা উচিত নরেন্দ্র মোদী মাত্র ২ বছর হল ক্ষমতায় এসেছেন। কেন মুসলমানরা বেকারত্বে ভুগছেন, এই বিষয়ে কংগ্রেসের কাছে কৈফিয়ত দাবি করা উচিত আজম খানের। কারণ অতীতে এমনকী বর্তমানেও কংগ্রেসের সঙ্গে আজম খানের দল জোট করে চলেছে।

English summary
Prime Minister Narendra Modi is not paying heed to the Muslim community’s unemployment issues. Since they have no other work to do, Muslims have so many children, Uttar Pradesh’s urban development and parliamentary affairs minister Mohd Azam Khan said on Friday.
Please Wait while comments are loading...