Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দিল্লির রাস্তায় ৬ পশু ব্যবসায়ীকে বেধড়ক মারধর, অভিযোগের তির গোরক্ষকদের দিকে

  • Posted By:
Subscribe to Oneindia News

গো-মাংস ইস্যুতে, কিছুদিন আগেই বল্লভগড়ের এক কিশোরের মৃত্যুর ঘটনা ঘটে। এরপর জামশেদপুরে একই ইস্যুতে আরেকটি মর্মান্তিক মৃত্যুর খবর সামনে আসে। ঘটনার প্রেক্ষিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গোরক্ষকদের উদ্দেশে কড়া বার্তাও দেন। কিন্তু তারপরেও আবার একই ঘটনার ছায়া পড়ল রাজধানী দিল্লিতে। সেখানে মোষ ব্যবসার সঙ্গে যুক্ত কয়েকজনকে মারধররের ঘটনা ঘটল।

দিল্লির রাস্তায়, ২৫ বছরের শোকিন আলিকে ২ ঘণ্টা টানা হাত বেঁধে রেখে মারধর করা হয় বলে অভিযোগ। শোকিনের সঙ্গে আরও ৫ জনকেও এভাবে মারা হয়। উল্লেখ্য, পেশায় পশু ব্যবসায়ী শোকিনরা মোষের বাচ্ছা নিয়ে দিল্লি থেকে ঝরোদা গ্রামে যাচ্ছিলেন। তখনই এই গচনা ঘটে। ঘটনায় প্রায় আহত প্রায় প্রত্যেকেই। প্রাথমিকভাবে ঘটনায় অভিযোগের আঙুল উঠছে গোরক্ষকদের দিকে।

দিল্লির রাস্তায় ৬ পশু ব্যবসায়ীকে বধড়ক মারধর, অভিযোগের তির গোরক্ষকদের দিকে

ঘটনায় আতঙ্কিত শোকিন জানিয়েছে, প্রায় ৬০-৭০ জনের দল এসে তাঁদের ওপর চড়াও হয় আচমকা। লাঠি, বেল্ট দিয়ে মারধর করা হয় তাঁদের। যদিও পরে পুলিশ এসে শোকিনদের উদ্ধার করে। শোকিনদের দাবি তাঁরা পশু ব্যবসার সঙ্গে সংযুক্ত বহুদিন ধরেই। বংশ পরম্পরায় তাঁরা এই কাজ করে চলেছেন ।

English summary
At least six men transporting buffaloes and calves were assaulted by members of a self-styled cow protection group in southwest Delhi on the suspicion that the animals were being taken to a slaughterhouse on Friday night.
Please Wait while comments are loading...