Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রণক্ষেত্র নয়ডা, চলল ভাঙচুর, ইটবৃষ্টি, কী কারণে উত্তেজনা

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

সাত সকালে রণক্ষেত্র হয়ে উঠল নয়ডার সেক্টর ৭৮-এর মহাগুন মডার্ন আবাসন। আশে পাশের গ্রাম থেকে কয়েকশো মানুষ গোটা আবাসনটিকে ঘিরে ফেলে ইট ছুঁড়তে থাকে। ওই আবাসনের একটি পরিবার পাশের গ্রামের এক মহিলাকে অপহরণ করে রেখেছে বলে অভিযোগ গ্রামবাসীদের। ওই মহিলা এই আবাসনে পরিচারিকার কাজ করতেন বলে জানা গিয়েছে। মঙ্গলবার রাতে বাড়ি না ফেরায় গোটা গ্রাম উঠে আসে আবাসনের সামনে। এদিন সকালে ওই মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, তবে সারারাত ওই মহিলা কোথায় ছিলেন তা জানা যায়নি।

সাত সকালে রণক্ষেত্র নয়ডা, চলল ভাঙচুর, ইটবৃষ্টি

নয়ডার সেক্টর -৭৮র মহাগুন মডার্ন আবাসনের আরও অনেক ফ্ল্যাটেই ওই মহিলা কাজ করতেন বলে জানা গিয়েছে। মহাগুন মডার্নের আবাসিকদের অভিযোগ, বছর ছাব্বিশের জোহরা বিবি নামে ওই মহিলা একটি ফ্ল্যাট থেকে ১০ হাজার টাকা চুরি করে ধরা পড়ে। পুলিশের ভয় দেখানো হলে, জোহরা বিবি দৌড়ে অন্য একটি ফ্ল্যাটে যেখানে তিনি কাজ করেন, পালিয়ে সেখানে ঢুকে যান। তবে তাঁকে কোনওভাবেই আটক করে রাখা হয়নি বলে দাবি করেছেন আবাসনের বাসিন্দারা।

সারা রাত বাড়ি না ফেরায় সকালেই দলবল নিয়ে মহাগুন মডার্ন আবাসনে চড়াও হয় ওই মহিলার আত্মীয় ও অন্য়ান্য় গ্রামবাসীরা। লাঠি, রড নিয়ে আবাসনের ভেতরে ঢুকে পড়েন তাঁরা। বাইরে থেকে ঢিল ছুঁড়ে ভেঙে দেওয়া হয় জানলার কাচ। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় বিশাল পুলিশবাহিনী। এই ঘটনায় কাউকে গ্রেফতার বা আটক করা না হলেও ইটবৃষ্টি ও গণ্ডগোল বাধানোর অভিযোগ দায়ের করা হয়েছে। সকালে ওই মহিলাকে আবাসনের ভেতর থেকেই বেরতে দেখা যায়। পুলিশ তাকে হাসপাতালে ভর্তি করালেও ঘন্টাখানেক পরেই ছেড়ে দেওয়া হয় ।

English summary
Hundreds of villagers attack Noida complex over abduction allegations of maid.Mob pelted stones, none arrested.
Please Wait while comments are loading...