Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জঙ্গি শিবিরে নাম লেখাল নিখোঁজ ভারতীয় সেনা জওয়ান

Subscribe to Oneindia News

ভারতীয় সেনার নিখোঁজ জওয়ান নাম লিখিয়েছে জঙ্গি শিবিরে। এমনই দাবি পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন হিজবুল মুজাহিদ্দিনের। গত ৬ জুলাই থেকে সার্ভিস রাইফেল সহ নিখোঁজ ভারতীয় সেনা জওয়ান জাহুর আহমেদ থোকার। সেই সময় থেকেই নাকি সে হিজবুলে যোগ দিয়েছে।

কাশ্মীরের স্থানীয় সংবাদ সংস্থা KNS -কে পাঠানো এক ইমেল-এ হিজবুল মুখপাত্র জানিয়েছে যে, ' জাহুর আহমেদ থোকার জঙ্গি শিবিরে যোগ দিয়েছে। হিজবুল তার এই সিদ্ধান্তকে স্বাগত জানায়।'

জঙ্গি শিবিরে নাম লেখাল নিখোঁজ ভারতীয় সেনা জওয়ান

জম্মু ও কাশ্মীর উপত্যকার পুলওয়ামার বাসিন্দা থোকার। ভারতীয় সেনার ১৭৩ ব্যাটেলিয়ানের ইঞ্জিনিয়ারিং উইং-এ সে নিযুক্ত ছিল। ২৭ বছরের থোকার ২ বছর আগেই ভারতীয় সেনায় যোগ দেয়। সূত্রের খবর, ইদের সময়ে ছুটিতে বাড়ি গিয়ে , স্থানীয় কিছু হিজবুল জঙ্গির সঙ্গে তার কথা হয়। যারা থোকারকে জঙ্গি সংগঠনে যোগ দিতে অনুপ্রাণিত করে।

সাম্প্রতিক সময়ে, ভারতীয় সেনা থেকে কোনও জওয়ানের এভাবে জঙ্গি শিবিরে যোগ দেওয়ার ঘটনা এই প্রথম। যদিও হিজবুলের দাবি এর আগেও বহু সেনা জওয়ান জঙ্গি শিবিরে নাম লিখিয়েছেন।

English summary
Hizb-ul-Mujahideen on Saturday claimed that the soldier, who was missing along with his service rifle and three magazines since July 6, has joined the militant outfit.Local news gathering agency KNS quoting e-mailed statement of Hizbul spokesman, Saleem Hashmi said, “Zahoor Ahamd Thokar has joined militant ranks. Hizb appreciates Thokar’s decision of joining militant ranks.”
Please Wait while comments are loading...