Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নাবালিকা ধর্ষণে গ্রেফতার মেঘালয়ের বিধায়ক

  • Written By:
Subscribe to Oneindia News

শিলং, ৭ জানুয়ারি : নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল মেঘালয়ের বিধায়ক জুলিয়াস কে ডোরফাঙ্গকে। শুক্রবার রাতে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। একটি ১৪ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অসমের গুয়াহাটি থেকে অভিযুক্ত বিধায়ককে গ্রেফতার করা হয়। এদিন সকালে তাকে শিলংয়ে নিয়ে আসা হয়েছে। অভিযোগ ওঠার পর থেকেই এই বিধায়ক পলাতক ছিলেন। তার নামে লুক-আউট নোটিশও জারি করে পুলিশ।

নাবালিকা ধর্ষণে গ্রেফতার মেঘালয়ের বিধায়ক

এরপর আশপাশের রাজ্যেও খোঁজখবর শুরু করে মেঘালয়ের পুলিশ। তারপরই শাসক কংগ্রেসের সহযোগী দলের বিধায়ক জুলিয়াসকে গ্রেফতার করা হয় পাশের রাজ্য অসম থেকে।

জানা গিয়েছে, মেঘালয়ের পুলিশের একটি দল বিশেষ সূত্রে খবর পেয়ে অসমে পৌঁছয়। বৃহস্পতিবার সন্ধ্যায় অসম পুলিশ ও মেঘালয় পুলিশ মিলে যৌথ অপারেশন চালায়। তবে জুলিয়াসকে ধরা যায়নি। তবে শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা সম্ভব হয়।

প্রসঙ্গত, ডোরফাঙ্গ একটি বিচ্ছিন্নতাবাদী সংগঠনের প্রতিষ্ঠাতা ছিলেন। ২০০৭ সালে তিনি আত্মসমর্পণ করেন। পরে রাজনীতিতে যোগ দেন ও বিধায়ক হন। এই মামলায় পুলিশ ধর্ষণ ও শিশুদের যৌন নির্যাতন সংক্রান্ত পসকো আইনে মামলা দায়ের করেছে জুলিয়াস কে ডোরফাঙ্গের বিরুদ্ধে।

English summary
Meghalaya Independent legislator Julius K Dorphang, wanted in a case of sexual exploitation of a 14-year-old girl, was arrested in Guwahati on Friday night.
Please Wait while comments are loading...