Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর 'নীতি'-এর জন্য বিয়ে ভেঙে গেল এই জুটির

Subscribe to Oneindia News

বহু আজব কারণে বিয়ে ভেঙে যাওয়ার ঘটনা শোনা যায়। কখনও পাত্র বানান ভুল লেখায় বিয়ে ভেঙে যায়, তো কখনও নিজের বিয়তে নাচতে গিয়ে বিপত্তি হয়ে বিয়ে করা হয়নি যুবকের। তবে এবার , বিয়ে ভাঙল দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য! বলা ভালো প্রধানমন্ত্রীর 'নীতি'র জন্য় ভেস্তে গেল বিয়ে! শুনতে অবাক লাগলেও এই ঘটনা ঘটেছে উত্তর প্রদেশে।

উত্তরপ্রদেশের এক ব্যবসায়ী পাত্রের বিয়ে ঠিক হয়, সেরাজ্যেরই এক সরকারী কর্মচারী মহিলার সঙ্গে। বিয়ের আগে বিভিন্ন বিষয়ে মত বিনিময় করছিলেন তাঁরা। সব ঠিকঠাকই চলছিল, কিন্তি আচমকাই উঠল, দেশের আর্থিক শ্লথগতির প্রশ্ন। ব্যাস তাতেই গণ্ডগোল হয়ে গেল সব। কারণ পাত্র মোদীর সমর্থক। আর আর্থিক উন্নয়নেরক প্রশ্নে তিনি মোদীর 'নীতির' সমর্থনের কথা বলছিলেন। যা একেবারেই অপছন্দ ছিল পাত্রীর। শুরু হয় তুমুল তর্কাতর্কি, সেই থেকে তা গড়ায় ঝগড়ায়। এরপর পাত্র পাত্রী দুজনে দুজনকে জানিয়ে দেন যে তাঁরা একে অপরকে বিয়ে কতে পারবেন না। আর তার জেরেই ভেস্তে যায় বিয়ে!

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর 'নীতি'-এর জন্য বিয়ে ভেঙে গেল এই জুটির

শুধুমাত্র নরেন্দ্র মোদীকে নিয়ে ঝগড়ার জেরে এইভাবে বিয়ে ভেস্তে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না আশপাশের পাত্র পাত্রীর পরিবারের লোকজন। এতদিন পর্যন্ত বহু আজব কারমে বিয়ে ভাঙার তথ্য সামনে এসেছে কিন্তু রাজনৈতিক কারণে বিয়ে ভাঙার নির্দশণ এই প্রথম।

English summary
Marriage called off due to fight over Narendra Modi.The incident took place in Uttar Pradesh.
Please Wait while comments are loading...