Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মণিপুর বিধানসভা নির্বাচনের শেষ দফার ভোটগ্রহণ: ভোট পড়েছে ৮৬ শতাংশ

  • Posted By:
Subscribe to Oneindia News

ইম্ফল, ৮ মার্চ : মণিপুরে ২য় দফা তথা শেষ দফার ভোটগ্রহণ শুরু হয় বুধবার সকাল ৭ টা থেকে। ২০১৭ সালের মণিপুর বিধনাসভা নির্বাচনে সবচেয়ে স্মরণীয় ভোটের লড়াই হিসাবে দেখা হচ্ছে ইরম শর্মিলা বনাম ওকারাম ইবোবি সিংয়ের ভোটযুদ্ধকে। ভোট পড়েছে ৮৬ শতাংশ।।

মণিপুরের শেষ দফার নির্বাচনে ২২ টি কেন্দ্রে সকাল ৭টা থেকে শুরু হয় ভোটগ্রহণ। আজকের ভোটগ্রহণ পর্বে মোট ৯৮ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ হবে। ইরম শর্মিলা ও ওকারাম ইবোবি সিং ছাড়াও এই নির্বাচনের অন্যতম হেভিওয়েট প্রার্থী রাজ্যের উপমুখ্যমন্ত্রী এম গাইখাঙ্গাম।

মণিপুর বিধানসভা নির্বাচনের শেষ দফার ভোটগ্রহণ চলছে

এম গাইখাঙ্গাম মণিপুরের নাঙ্গবা কেন্দ্র থেকে লড়ছেন। তাঁর বিরুদ্ধে লড়ছেন বিজেপির আদিম পামেই। এদিকে গত ১৫ বছর ধরে রাজ্যে কংগ্রেসের অধিপত্য ইবোবি সিং ধরে রাখতে পারেন কি না সেদিকেও নজর রয়েছে রাজনৈতিক মহলের। কারণ থৌবাল কেন্দ্রে তাঁর সঙ্গে ভোটের লড়াইয়ে রয়েছেন মণিপুরের আয়রন লেডি ইরম চানু শর্মিলা।

ইরম চানু শর্মিলার রাজনৈতিক দল পিপলস রিসার্জেন্স অ্য়ান্ড জাস্টিস অ্যালায়েন্সের দিকে প্রথম থেকেই তাকিয়ে রয়েছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। ইরমের কেন্দ্র থৌবালে মুসলিম ভোটব্যাঙ্ক একটা বড় ইস্যু হতে চলেছে বলে মনে করা হচ্ছে।

English summary
Manipur Election 2017: In 2nd phase Polling records 86% voter turnout
Please Wait while comments are loading...