Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাড়িতে নিজের চিতা সাজিয়ে আত্মহত্যা এক ব্যক্তির

  • Written By:
Subscribe to Oneindia News

থিসার, ১৬ ডিসেম্বর : পৃথিবীতে কত ধরনের ঘটনা যে ঘটে তার ইয়ত্তা নেই। যেমন ঘটল কেরলের থিসারে। নিজের বাড়িতে চিতা সাজিয়ে আগুন ধরিয়ে আত্মহত্যা করে জীবনে ইতি টানলেন বালন (৫৭) নামে এক ব্যক্তি।

জানা গিয়েছে, কোদুনগাল্লুরের মাতিলাকমের বাসিন্দা বালনের পিতার নাম বেলায়ূধন। তাঁর স্ত্রী ও দুই কন্যা রয়েছে। দুজনেই বিবাহিত।

বাড়িতে নিজের চিতা সাজিয়ে আত্মহত্যা এক ব্যক্তির

পুলিশ জানিয়েছে, বালনের মাতিলাকমে ওষুধের দোকান রয়েছে। তিনি প্রচণ্ড ধার্মিক ব্যক্তি ছিলেন। বালনের বাড়ি থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। যেখানে সে লিখেছে, নিজের দেহ সে অগ্নিদেবের কাছে আহুতি করছে।

পুলিশ জানিয়েছে, নিজের বাড়ির দালানে বালন বড় গর্ত তৈরি করেছিলেন। সেখানে নানা জ্বলনশীল পদার্থ রেখে দিয়েছিলেন। বলে রেখেছিলেন, বাড়ির আবর্জনা জ্বালানোর জন্য তিনি গর্ত খুঁড়েছেন।

পরিবার সূত্র জানা গিয়েছে, বালন বুধবার রাতে বলে রেখেছিলেন, তিনি ভোরে গুরুভায়ুর মন্দিরে যাবেন। তাই তার জন্য খাবার করার প্রয়োজন নেই। যদিও সকালে পরিবারের লোকেরা দেখেন, নিজের বাইক এবং মোবাইল কোনওটাই নিয়ে যাননি বালন।

পরে দেখা যায়, উঠোনের পাশে আগুন জ্বলা গর্তের পাশে বালনের চটি পড়ে রয়েছে। ছাইয়ের মধ্যে হাড়গোড় দেখা যাচ্ছে। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে জ্বলন্ত ছাইয়ের মধ্য থেকে কয়েকটি হাড় নিয়ে থিসার মেডিক্যাল কলেজ হাসপাতালে ফরেনসিক পরীক্ষার জন্য পাঠিয়েছে। একইসঙ্গে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

English summary
In a bizarre incident, a 57 year-old man ended his life reportedly by lighting his own funeral pyre at the compound of his house at Mathilakam near Kodungallur in the early hours of Thursday.
Please Wait while comments are loading...