Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অবশেষে ধৃত তেজস এক্সপ্রেসের এলসিডি ভাঙচুরকারী, গুনতে হল মোটা অঙ্কের জরিমানা

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

মুম্বই- গোয়া তেজস এক্সপ্রেসের এলসিডি স্ক্রিন ভাঙার অভিযোগে মুম্বইয়ের দাদরের এক যুবককে গ্রেফতার করল আরপিএফ। নন্দদীপ সন্দীপ কির নামে যুবককে মঙ্গলবার গ্রেফতার করে পুলিশ। ২৫ হাজার টাকা জরিমানা দেওয়ার পর ছাড়া হয় নন্দদীপকে।

অবশেষে ধৃত তেজস এক্সপ্রেসের এলসিডি ভাঙচুরকারী, গুনতে হল মোটা অঙ্কের জরিমানা

গত মে মাসেই তেজস এক্সপ্রেসের প্রথম যাত্রার পর দেখা যায় বেশ কিছু হেডফোন নেই, ভাঙা এলসিডি স্ক্রিন। অত্য়াধুনিক এই ট্রেনটি ছিল ময়লা ও আবর্জনায় ভর্তি। এরপরই জুন মাসের দশ তারিখে একটি মামলা রুজু হয়। এরপর ট্রেনের রিজার্ভেশন চার্ট, সিসিটিভি ফুটেজ ও সন্দেহভাজন যাত্রীদের কললিস্ট খতিয়ে দেখার পর নন্দদীপকে গ্রেফতার করা হয়। পুলিশি জেরয়া নন্দদীপ জানিয়েছে, এলসিডি স্ক্রিন কাজ করছিল না তাই রেগে গিয়ে স্ক্রিনেই ঘুসি মারে তাতেই স্ক্রিন ভেঙে যায়। রেল আইনের ১৪৫ বি, ১৪৬ সি ও ১৪৭ ধারায় মামলা রুজু করে নন্দদীপকে গ্রেফতার করা হয়। সরকারি সম্পত্তি নষ্ট করার জন্য ২৫ হাজার টাকা জরিমানা গুনে ছাড়া পায় নন্দদীপ। সি ১১ কোচের ৫৪ নম্বর সিট তার নামে হলেও নন্দদীপ ৪৯ নম্বর সিটে এক বন্ধুর পাশে বসেছিল বলে জানতে পারে পুলিশ।

অবশেষে ধৃত তেজস এক্সপ্রেসের এলসিডি ভাঙচুরকারী, গুনতে হল মোটা অঙ্কের জরিমানা

গত মে মাসেই মুম্বই থেকে গোয়া পর্যন্ত দেশের দ্রুততম ট্রেন তেজস এক্সপ্রেসের সূচনা করা হয়। আর পাঁচটা ট্রেনের থেকে একেবারে আলাদা এই ট্রেনের প্রতিটি সিটের সঙ্গে মনোরঞ্জনের জন্য এলসিডি স্ক্রিন ও হেডফোন দেওয়া হয়। এছাড়াও গোটা ট্রেনেই ওয়াইফাই, জিপিএস ব্যবস্থা রয়েছে। স্বয়ংক্রিয় দরজার পাশাপাশি এই ট্রেনের নিরাপত্তা ব্যবস্থাও নজিরবিহীন। এত কিছু সত্ত্বেও প্রথম যাত্রাতেই বিলাসবহুল এই ট্রেনটির হতশ্রী অবস্থা করে রাখে যাত্রীরা।

English summary
A man from Dadar arrested for breaking LCD screen of Tejas express during its maiden journey.He paid a fine of Rs 25000 for damaging governments property.
Please Wait while comments are loading...