Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মদ্যপানের জলটুকু নেই বাড়িতে, রাগে বৃদ্ধ বাবাকে পিটিয়ে মারল মদ্যপ ছেলে

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৫ মার্চ : বাড়িতে গ্লাসে মদ ঢেলে সাজিয়ে বসেছিল চেতন। জল মিশিয়ে মদ্যপান করে শুক্রবারের সন্ধ্যা রঙীন করে তুলতে চেয়েছিল সে। তবে ছেলের এই কাণ্ডে বাঁধ সাধলেন বৃদ্ধ-অসুস্থ ৭৫ বছরের রামকুমার। ছেলেকে সাফ জানালেন বাড়িতে জল রয়েছে সামান্য, তা মদে ঢেলে ফুর্তি করা যাবে না।

আর এই প্রতিবাদের জেরেই নির্মমভাবে নিজের বাবা রামকুমারকে পিটিয়ে হত্যা করল ছেলে চেতন। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার দক্ষিণ-পশ্চিম দিল্লির বিন্দাপুর এলাকায়।

মদ্যপানের জলটুকু নেই বাড়িতে, রাগে বাবাকে পিটিয়ে মারল ছেলে

জানা গিয়েছে, চেতন (৪০) বাবা রামকুমারকে বাড়ির ট্যাঙ্কে জল ভরতে বলে গিয়েছিল। তবে অসুস্থ বোধ করায় তা করতে পারেননি রামকুমার। সন্ধ্যায় চেতন এসে মদের জন্য জল চাইলে তার ১৩ বছরের মেয়ে জানায় বাড়িতে জল নেই।

এই শুনে রামকুমারের ঘরে কৈফিয়ত চাইতে যায় রাগে উন্মত্ত চেতন। রামকুমার জানান, শারীরিক কারণে তিনি ট্যাঙ্কে জল ভরতে পারেননি। এরপরই লাঠি দিয়ে বাবাকে বেদম মারতে শুরু করে চেতন। সেই মার সহ্য করতে না পেরে ঘটনাস্থলেই রামকুমারের মৃত্যু হয় বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, গত কয়েকদিন ধরে এলাকায় জলের সাপ্লাই নেই বলে বাসিন্দারা জানিয়েছে। এদিকে রামকুমারের স্ত্রী মারা যাওয়ার পরে চেতনের স্ত্রীও অত্যাচারের চোটে বাড়ি ছেড়ে চলে যান। মেয়ে ও বাবাকে নিয়েই চেতন থাকত। পুলিশ চেতনের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে ও তাকে গ্রেফতার করেছে।

English summary
Man Allegedly Beats Elderly Father To Death Over Empty Water Tank
Please Wait while comments are loading...