Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফের পিটিয়ে খুন ঝাড়খণ্ডে, এবার আর গো হত্য়া নিয়ে নয়

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

ফের গণধোলাইয়ে মৃত্যু হল ঝাড়খণ্ডে। তবে এবার আর গো-মাংস নিয়ে নয়, এবার এক নাবালিকাকে ধর্ষণ ও খুনের ঘটনায় এক সন্দেহভাজন যুবককে পিটিয়ে খুন করল গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছে দুমকা জেলার জালভে গ্রামে। নিহত যুবকের নাম মিঠুন হাঁসদা বলে জানা গিয়েছে। বৃহস্পতিবারই গো-মাংস নিয়ে যাওয়ার সন্দেহে রামগড় জেলার বাজারটাঁড এলাকায় এক ব্যক্তিকে পিটিয়ে খুন করে জনতা। ঝাড়খণ্ডে চলতি সপ্তাহেই গণ ধোলাইয়ের এটা তৃতীয় ঘটনা।

ফের পিটিয়ে খুন ঝাড়খণ্ডে, এবার আর গো হত্য়া নিয়ে নয়

বছর পঁচিশের মিঠুন গ্রামেরই একটি সাত বছরের মেয়েকে ধর্ষণ করার পর খুন করে নদীর ধারে তার দেহ ফেলে রেখে পালায় বলে অভিযোগ । গ্রামেরই কিছু মানুষের মুখে খবর ছড়িয়ে পড়তেই গত বুধবার গ্রামের পঞ্চায়েত ডাকা হয়। সেখানেই মিঠুনকে ডেকে সরাসরি ওই নাবালিকার সম্পর্কে জানতে চান মোড়লরা। মিঠুন জানায়, আগের দিন অর্থাৎ মঙ্গলবার সে ওই নাবালিকাকে নদীর ধারে যেতে দেখেছে। এরপরই পঞ্চায়েতের নির্দেশে বৃহস্পতিবার সকালে গ্রামবাসীরা নদীর ধারে গিয়ে খোঁজাখুঁজি শুরু করে। কিছুক্ষণের মধ্যেই উদ্ধার হয় দেহ। গ্রামবাসীরা নিশ্চিত হয় যে মিঠুনই ওই নাবালিকাকে ধর্ষণ করে খুন করেছে। এরপরই একটি গাছের সঙ্গে তাকে বেঁধে বেধড়ক মারধর করে গ্রামবাসীরা। খবর পেয়ে পুলিশ যখন পৌঁছয়, ততক্ষণে মিঠুন হাঁসদার মৃত্যু হয়েছে।

ফের পিটিয়ে খুন ঝাড়খণ্ডে, এবার আর গো হত্য়া নিয়ে নয়

অবশ্য গোটা ঘটনায় পঞ্চায়েতের ভূমিকার কথা অস্বীকার করেছে পুলিশ। পরপর গণধোলাইয়ের ঘটনার কড়া নিন্দা করেছেন মুখ্যমন্ত্রী রঘুবর দাস। এই ধরনের ঘটনায় যে বা যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার আশ্বাস দিয়েছেন তিনি।

English summary
Yet another mob justice in Jharkhand, man accused of rape and murder beaten to death.
Please Wait while comments are loading...