Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হাউ হাউ করে কাঁদছিলেন সুদীপ, ২ সাংসদকে নিয়ে উদ্বেগে মমতা আজ পুজোও দেবেন পুরীতে

Subscribe to Oneindia News

ভুবনেশ্বর, ১৯ এপ্রিল : ভুবনেশ্বরের হাসপাতালে গিয়ে রোজভ্যালিকাণ্ডে ধৃত দলের দুই সাংসদকে দেখে উদ্বেগ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী। আজ, বুধবার পুরীর জগন্নাথ মন্দিরে তাঁদেরও মঙ্গল কামনায় পুজো দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতার জগন্নাথ দর্শন ও পুজো দেওয়া নিয়ে বুধবার থেকেই জোর বিতর্ক সৃষ্টি হয়েছে। সেবায়েত সম্মিলনীর তরফে তাঁর জগন্নাথ দর্শনে আপত্তির কথা জানানো হয়। মন্দিরে মমতার প্রবেশে বাধা দেওয়া হবে বলেও তাঁরা জানান। এরপরই এক সেবায়েতকে আটক করা হয়।

মুখ্যমন্ত্রী আগে থেকেই ঘোষণা করেছিলেন ভুবনেশ্বর হাসপাতালে ভর্তি সুদীপ বন্দ্যোপাধ্যায়কে দেখতে যাবেন তিনি। পুজোও দেবেন পুরীর জগন্নাথ মন্দিরে। সেইমতোই তাঁর সফরসূচি সাজানো হয়েছিল। বুধবার রাতে ভুবনেশ্বর জেল হাসপাতালে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে দেখে উদ্বেগ প্রকাশ করে তিনি বলেন, 'সুদীপদা আমাকে দেখেই হাউমাউ করে কেঁদে ফেলেন। সুদীপদা শারীরিক ও মানসিকভাবে ভালো নেই। তাঁর মতো নেতাকে যেভাবে চার মাস ধরে জেলে আটকে রাখা হয়েছে, তাতে তাঁর মানসিক অবস্থা ভালো থাকার কথাও নয়। তার উপর হৃদযন্ত্রে সমস্যা ধরা পড়েছে তাঁর।

হাউমাউ করে কাঁদছিলেন সুদীপ, ২ সাংসদকে নিয়ে উদ্বেগে মমতা আজ পুজোও দেবেন পুরীতে

রোজভ্যালিকাণ্ডে ধৃত আর এক সাংসদ তাপস পালের সঙ্গেও দেখা করেন মুখ্যমন্ত্রী। তাঁদের পাশের থাকার আশ্বাস দিয়েছেন। বুধবার রাতে সুদীপ-তাপসের সঙ্গে মুখ্যমন্ত্রীর সাক্ষাতের সময় সিবিআই-এর কয়েকজন অফিসারও উপস্থিত ছিলেন। দু'জনকে দেখেই তিনি চলে যান পুরীতে। আজ সকালে তিনি যাবেন পুরীর মন্দিরে পুজো দিতে। রাজনৈতিক মহল এখন সেদিকেই তাকিয়ে। তাঁর জগন্নাথ দর্শন নিয়ে আর কোনও রাজনীতি হয় কি না, তাই দেখার।

উল্লেখ্য, বুধবার সেবাইত সম্মিলনীর পক্ষ থেকে অভিযোগ করে, মমতা বন্দ্যোপাধ্যায় গোমাংসের পক্ষে সওয়াল করেছিলেন। তাই তাঁর মন্দিরে প্রবেশে বিরোধিতা করা হবে। এই ঘটনার পিছন বিজেপির ইন্ধন রয়েছে বলে পাল্টা অভিযোগ করে তৃণমূল কংগ্রেস। এই ঘটনায় কড়া পদক্ষেপ নেয় ওড়িশা প্রশাসন। কড়া মনোভাব দেখিয়ে সম্পাদককে আটক করে পুলিশ। ওড়িশা বিজেপি-র রাজ্য সভাপতি বসন্ত পাণ্ডে অবশ্য বলেন, পুরীর মন্দির সকল হিন্দুর জন্য। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায় যেতেই পারেন।

English summary
Mamata will worship today in Jagannath temple of Puri wishing well of two MPs
Please Wait while comments are loading...