Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুদীপকে দেখতে আজ ভুবনেশ্বর যাচ্ছেন মমতা, রাজনৈতিক অঙ্ক দেখছে বিজেপি

Subscribe to Oneindia News

কলকাতা, ১৮ এপ্রিল : আজ, অসুস্থ সুদীপ বন্দোপাধ্যায়কে দেখতে ভুবনেশ্বর যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওড়িশা সফরের পরই মমতা বন্দ্যোপাধ্যায়ের এই যাত্রা। রাজনৈতিক মহল অন্য তাৎপর্য খুঁজতে শুরু করেছে মমতার ওড়িশা সফরের। তবে তৃণমূলের পক্ষ থেকে স্পষ্ট করে দেওয়া হয়েছে, মতা বন্দ্যোপাধ্যায় শুধু সুদীপকে দেখতেই যাচ্ছেন। এই সফরে তার কোনও রাজনৈতিক উদ্দেশ্য নেই। রাখা হয়নি কোনও কর্মসূচিও।

সুদীপকে দেখতে আজ ভুবনেশ্বরে মমতা

তবে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে ভুবনেশ্বরের হাসপাতালে দেখার পাশাপাশি তিনি পুরীতে জগন্নাথ দেবের কাছে পুজো দেবেন। ভুবনেশ্বরে তাঁর সফরসঙ্গী পার্থ চট্টোপাধ্যায় ও সুব্রত বক্সি। দলীয় সূত্র জানানো হয়েছে, সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করার পর তিনি জগন্নাথ দেবের মন্দিরে পুজো দিয়ে ফের ভুবনেশ্বরে আসবেন। সেখানে ওড়িশার তৃণমূল নেতাদের সঙ্গে দেখা করবেন। প্রয়োজনীয় বার্তা দেবেন। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেও আর এক সাংসদ তাপস পালের সঙ্গে দেখা করার কোনও পরিকল্পনার নেই মুখ্যমন্ত্রীর।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি রোজভ্যালিকাণ্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করেছিল সিবিআই। তারপর ভুবনেশ্বর আদালতে তাঁকে পেশ করা হয়। সেই থেকেই অসুস্থ হয়ে ভুবনেশ্বর হাসপাতালে ভর্তি। মুখ্যমন্ত্রী নিজেই গত সপ্তাহে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতার কথা জানান। তখনই স্থির করেন, তিনি ভুবনেশ্বরে যাবেন সুদীপকে দেখতে।

পার্থবাবু যতই বলন এই সফরে রাজনৈতিক কোনও অ্যাজেন্ডা নেই, তবু মোদীর সফরের পরই মমতার ভুবনেশ্বর গমন, রাজনৈতিক মহলে অন্যরকম জল্পনার সৃষ্টি করেছে। বিজেপি জাতীয় কর্মসমিতির বৈঠক সবেমাত্র শেষ হয়েছে। তারপর বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা যাচ্ছেন ভুবনেশ্বর, সতর্ক বিজেপি।

English summary
Mamata Banerjee today going to Bhubaneswar to see Sudip Banerjee
Please Wait while comments are loading...