Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মোদী-অমিত শাহ দলের 'টুয়েলভথ ম্যান' মমতা, বলছে সিপিএম!

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২ ডিসেম্বর : নরেন্দ্র মোদীর ৫০০ ও ১০০০ টাকার নোট বাতিলের সিদ্ধান্তের পর ভারতীয় রাজনীতির এক নজিরবিহীন দৃশ্যের সাক্ষী থেকেছে ভারত। বিরোধীরা ঐক্যবদ্ধ হয়ে বিরোধিতায় নেমেছে।

কিন্তু রাজ্যে জরুরী অবস্থা জারি করে আইনশৃঙ্খলায় কেন্দ্রের নাক গলানোর জন্য রাজ্যে টোল প্লাজায় সেনা মোতায়েন নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতায় অন্যগন্ধ দেখছে সিপিআইএম। তাদের অভিযোগ নরেন্দ্র মোদীর সঙ্গেই রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিরোধিতা শুধু লোক দেখানো।

মোদী-অমিত শাহ দলের 'টুয়েলভথ ম্যান' মমতা, বলছে সিপিএম!

এদিন, সিপিএম সাংসদ মদম্মদ সেলিম অভিযোগ করেন, "নরেন্দ্র মোদী এবং অমিত শাহ দলে দ্বাদশ ব্যক্তি হিসাবে খেলছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আসল ইস্যু থেকে নজর ঘোরাতে এইসব নয়া হাঙ্গামা শুরু করেছেন মমতা।"

বৃহস্পতিবার রাতে রাজ্যের টোল প্লাজায় সেনা মোতায়েন নিয়ে ক্ষোভ প্রকাশ করে নবান্নেই রাতভর কাটানোর সিদ্ধান্ত নেন মমতা। যদিও বিরোধীদের দাবি, মমতার দাবি মেনেই কেন্দ্রীয় সরকার সেনা প্রত্যাহার করে রাতেই। তারপরও মমতা নবান্ন থাকেন।

তবে এই অভিযোগ অস্বীকার করেছে কেন্দ্রীয় সরকার। সেনার তরফেও মমতার অভিযোগের কড়া প্রতিবাদ করা হয়েছে। জানানো হয়েছে, কলকাতা পুলিশের সঙ্গে সমন্বয় রেখেই নিয়মমাফিক রুটিন ছিল এদিন।

কেন্দ্রীয় মন্ত্রী বেঙ্গাইয়া নাইডু এদিন বলেন, "তাঁর বিমান অবতরণে বিলম্ব হয় বলে তাঁকে খুনের চক্রান্ত করা হয়েছে বলে অভিযোগ করেন মমতা। ওই বিমানে আরও যাত্রী ছিলেন। কেন্দ্র সবার নিরাপত্তা নিয়েই চিন্তিত। মমতা বলেছিলেন, জ্বালানী ফুরিয়ে এসেছিল বিমানে। ডিজিসিএ তদন্তও করে। অথচ তিনি এই বিষয়টা নিজের দিকে টেনে বিশাল বড় ইস্যু তৈরি করে দিলেন।

তারপর আবার সেনা নিয়েও হাঙ্গামা করছেন। ওনার সমস্যাটা কী? যদি উনি এই বিষয়গুলি নিয়ে বড় ইস্যু করতে চান করতেই পারেন। কালো টাকার মোকাবিলার মতো গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে কেন কথা বলতে হোঁচট খাচ্ছেম, কেন আসল বিষয় থেকে নজর ঘোরানোর চেষ্টা করছেন, আমি বুঝতে পারছি না!"

English summary
Mamata Banerjee is 12th man in Narendra Modi-Amit Shah team, says CPI(M) MP
Please Wait while comments are loading...