Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাজ্যকে না জানিয়ে আচমকা কলকাতায় মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআই, ক্ষুব্ধ মমতা

  • Written By:
Subscribe to Oneindia News

কলকাতা, ১৬ ডিসেম্বর : রাজ্য সরকারকে কিছু না জানিয়ে আচমকা কলকাতায় এসে আইএসআইএস জঙ্গিদের লিঙ্কম্যান মহম্মদ মসিউদ্দিন ওরফে মুসাকে জেরা করে গিয়েছে মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআই। আর এই খবর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কানে পৌঁছতেই তিনি তীব্র অসন্তোষ ব্যক্ত করেছেন।

গত ৯ ডিসেম্বর এফবিআইয়ের একটি দল কলকাতায় আসে। লাভপুরের বাসিন্দা মুসা যাকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে, তাকে জেরা করে যায়।

রাজ্যকে না জানিয়ে আচমকা কলকাতায় মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআই, ক্ষুব্ধ মমতা

সূত্রের খবর, রাজ্য পুলিশের ডিজি সুরজিৎ কর পুরকায়স্থ মুখ্যমন্ত্রীর অসন্তোষের কথা জানতে পেরেই এনআইএ-র ডিজি শরদ কুমারকে এফবিআইয়ের আচমকা রাজ্যে আসা এবং তা নিয়ে রাজ্য সরকারের অসন্তোষের বিষয়টি জানান।

সূত্রের খবর, রাজ্য সরকারের তরফে গোটা বিষয়টি নিয়ে জবাবদিহি চাওয়া হয়েছে। কেন রাজ্যকে না জানিয়ে এফবিআইকে স্বাগত জানিয়ে নিয়ে আসা হল সেটাই জানতে চেয়েছে সরকার।

এইআইএ সূত্রে দাবি, আন্তর্জাতিক ক্ষেত্রে বিভিন্ন তদন্তকারী এজেন্সিগুলির মধ্যে সহায়তার ক্ষেত্রে সরকারের থেকে অনুমতি নিতে হয় না। এক্ষেত্রেও এফবিআই অথবা অন্য কোনও আন্তর্জাতিক এজেন্সিকে ডাকতে গেলে অনুমতির প্রয়োজন পড়ে না, তাই নেওয়াও হয়নি। এমনকী এই বিষয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রককেও কিছু জানানো হয়নি বলে খবর।

English summary
Mamata Banerjee angry with FBI's 'surprise' trip to Kolkata
Please Wait while comments are loading...