Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রবাসে বাঙালি পরিচারিকাকে ৩ মাস ধরে নির্মম ধর্ষণ, ফেরার অভিযুক্ত

Subscribe to Oneindia News

৩ মাস ধরে ঘরে আটকে রেখে নির্ম যৌন অত্যাচার চলে বাড়ির পরিচারিকার ওপর। পাশপাশি চলে ধর্ষণ। দিল্লির পটেল নগরের ব্যবসায়ীর তার বাড়ির পরিচারিকার ওপর এই অত্যাচার চালিয়ে গিয়েছেন বলে অভিযোগ। অভিযোগকারী পরিচারিকা পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুরের বাসিন্দা।

বাঙালি পরিচারিকাকে ৩ মাস ধরে নির্মম ধর্ষণ, অভিযুক্ত প্রবাসী ব্যবসায়ী

অভিযোগ ,৫০ বছর বয়সী ওই অভিযুক্ত ব্যবসায়ী টানা ৩ মাস ধরে ওই বাঙালি পরিচারিকাকে ধর্ষণ করে গিয়েছে। যৌন অত্যাচারের পর, তাঁকে বাড়ি থেকে বেরোতে পর্যন্ত দেওয়া হত না বলে দাবি পরিচারিকার। এদিকে, ঘটনার অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত ব্যাক্তির খোঁজে তার বাড়িতে গেলে দেখা যায়, পরিবার সহ ফেরার তিনি।

অভিযোগকারী ২০ বছরের পরিচারিকার দাবি, বাড়িতে যখন কেউ থাকত না তখনই তার ওপর অত্যাচার চালাত ওই ব্যবসায়ী। পাশপাশি ঘটনার কথা কাউকে না বলার জন্যও পরিচারিকাকে শাসাতে থাকে ব্যবসায়ী। পাশপাশি খেতে না দিয়ে জোর করে তাকে দিয়ে কাজ করানো হত বলেও দাবি পরিচারিকার। পুলিশ জানিয়েছে, অভিযোগকারীর শারীরিক অবস্থা মোটেও ভালো ছিলনা , যখন তাকে উদ্ধার করা হয়।

জানা গিয়েছে, দিল্লিতে পরিচারিকা দের প্লেসমেন্ট সংক্রান্ত এক এজেন্সির মাধ্যমে ওই পরিচারিকা, দিল্লিতে কাজ করেত যান। এই এজেন্সি পরিচারিকার কাজের জন্য ঝাড়খণ্ড, বিহার, ওড়িশা আসাম থেকে মহিলাদের নিযুক্ত করে থাকে।

English summary
A Patel Nagar based businessman is accused of keeping his 20-year-old domestic help in captivity and repeatedly raping her. Police said the girl, originally from West Bengal, was tortured for three months, during which she wasn't allowed to go out of her employer's home.
Please Wait while comments are loading...