Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মোদী বড় ব্র্যান্ড, নোট থেকেও সরানো হবে গান্ধীকে,বললেন বিজেপি নেতা

Subscribe to Oneindia News

চন্ডীগর, ১৪ জানুয়ারি : হরিয়ানার ক্যাবিনেট মন্ত্রী তথা বিজেপি বরিষ্ঠ নেতা অনিল বিজ শনিবার খাদি ক্যালেন্ডারে মহাত্মা গান্ধীর পরিবর্তে প্রধানমন্ত্রী মোদীর ছবি বিতর্কে মন্তব্য করে নয়া বিতর্ক তৈরি করলেন।[গান্ধীজি জাতির জনক, মোদীবাবু কী? খাদির ক্যালেন্ডারে বিস্ময় পরিবর্তনে প্রশ্ন মমতার]

এদিন বিজেপির এই নেতা বলেন, মহাত্মা গান্ধীর পরিবর্তে নরেন্দ্র মোদীর ছবি ব্যবহারের পরিকল্পনা ভাল। কারণ গান্ধীর চেয়ে মোদী বড় ব্র্যান্ড।[খাদি ক্যালেন্ডারে গান্ধীজির জায়গায় মোদী, সমালোচনা করতে গিয়ে হাসির খোরাক কেজরিওয়াল!]

মোদী বড় ব্র্যান্ড, নোট থেকেও সরানো হবে গান্ধীকে,বললেন বিজেপি নেতা

এখানেই শেষ নয়, এরপর সবাইকে চমকে দিয়ে বিজ বলেন, যবে থেকে গান্ধীর নাম খাদির সঙ্গে যুক্ত হয়েছে, তবে থেকেই এই শিল্প ডুবতে শুরু করেছে। যবে থেকে ভারতীয় মুদ্রায় গান্ধীর ছবি ব্যবহার শুরু হয়েছে তবে থেকে টাকার মূল্য কমতে শুরু করেছে। ধীরে ধীরে গান্ধীর ছবি মুদ্রা থেকেও সরে যাবে।

এই প্রথমবার নয়, এর আগেও বহুবার বিতর্কিত মন্তব্য করেছেন এই প্রবীন বিজেপি নেতা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার KIVC 2017-এর ক্যালেন্ডার ও ডায়রির কভারে মহাত্মা গান্ধীর পরিবর্তে নরেন্দ্র মোদীকে চরকা কাটতে দেখা যায়। এই ঘটনায় অনেকেই বিস্মিত হয়েছিলেন। এর জেরে বিতর্ক ও সমালোচনার মুখেও পড়তে হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

যদিও KIVC চেয়ারম্যান বিনয় সাক্সেনা সংবাদমাধ্যমকে জানান, গান্ধীজিকে এড়িয়ে যাওয়ার কোনও প্রশ্নই ওঠে না, তবে এই প্রথমবার নয়, এর আগেও খাদি ক্যালেন্ডারে গান্ধীজি কয়েকবার অনুপস্থিত ছিলেন। মোদী খাদির সবচেয়ে বড় ব্র্যান্ড অ্য়াম্বাসাডার তাঁর লক্ষ্যও KIVC-র সঙ্গে মেলে। মোদী ইয়ুথ আইকন।

English summary
Haryana Minister Anil Vij on Saturday sparked controversy by saying that Mahatma Gandhi will gradually be removed from currency notes too. ''Good that Mahatma was replaced by Modi on khadi calendar, Gandhi will also gradually be removed from currency notes,''Vij said.
Please Wait while comments are loading...