Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দুর্ঘটনায় রক্তাক্ত কিশোর, সাহায্যে এগিয়ে না এসে ভিডিও তুলল পথচারীরা

  • Posted By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু,২ ফেব্রুয়ারি : টানা ২৫ মিনিট ধরে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে কাতরাচ্ছিল ১৮ বছর বয়সী আনওয়ার আলি। কিন্তু সাহায্য করতে আসা তো দূরের কথা, মরণাপন্ন কিশোরের ছবি তুলতে ব্য়াস্ত ছিলেন রাস্তা চলতি মানুষ। শেষে মারা যান আনওয়ার। অমানবিক এই ঘটনা বেঙ্গালুরুর কোপ্পালের।

আনওয়ার বেঙ্গালুরুর এক ব্যস্ততম রাস্তা দিয়ে আজ সকালে সাইকেল চালিয়ে যাচ্ছিলেন। তখনই এক দুর্ঘটনা ঘটে। বাসের ধাক্কায় পড়ে যাওয়ার আনওয়ারকে পিশে দিয়ে দিয়ে চলে যায় ওই বাস। এরপর রাস্তার কেউ এগিয়ে না এলেও, পুলিশ জানিয়েছে, পরে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা আর হয়নি। আনওয়ার মারা যায়।

দুর্ঘটনায় রক্তাক্ত কিশোর, সাহায্যে এগিয়ে না এসে ভিডিও তুলল পথচারীরা

তার ভাই রিয়াজের আক্ষেপ, সবাই ওর ভিডিও ও ছবি তুলল। হাসপাতালে নিয়ে আসতে ১৫-২০ মিনিট দেরি হয়ে যায়। আর এই দেরিতে হওয়াতেই মৃত্যু হয় আনওয়ারের। ভাইয়ের আক্ষেপ কেউ সঙ্গে সঙ্গে সাহায্য এগিয়ে এল হয়ত আনওয়ার প্রাণে বেঁচে যেত।

মৃত্যুযন্ত্রণায় ছটফট করতে থাকা আনওয়ারের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সোস্যাল মিডিয়ায়। শুধু মানুষটা নেই। এত কিছুর পরও মানবিক চেতনা জাগবে তো এই সমাজের? প্রশ্নটা রেখেই দিল, শহর বেঙ্গালুরুর এই ঘটনা।

English summary
A teenager in Karnataka lay bleeding on the road; instead of helping him, people took photos on their phones and filmed him. For 25 minutes, yesterday morning, Anwar Ali was offered no help. Video shows him begging for help, surrounded by his blood. One person offered him water. The 18-year-old was finally rushed to a hospital nearby, where he died.
Please Wait while comments are loading...