Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সরাসরি হামলা চালাতে ভারতে ঢুকে পড়েছে লস্কর হ্যান্ডলার, উচ্চ সতর্কতা কাশ্মীর-পাঞ্জাবে

Subscribe to Oneindia News

কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা, পাঞ্জাব ও জম্মু ও কাশ্মীর পুলিশে সতর্কতা জারি হয়েছে। নেপথ্যে ইন্টেলিজেন্সের একটি ছোট অথচ মারাত্মক তথ্য। খবর এসেছে, প্রশিক্ষণপ্রাপ্ত এক লস্কর-ই-তৈবা হ্যান্ডলার পাকিস্তান থেকে এদেশে ঢুকে পড়েছে।

এই লস্কর জঙ্গির নাম হানজিয়া আনান। এবং গোয়েন্দাদের তথ্য অনুযায়ী এই হানজিয়া সরাসরি সাধারণ ভারতীয় নাগরিক ও সেনার উপরে হামলা চালাতে প্রস্তুতি নিচ্ছে।

সরাসরি হামলা চালাতে ভারতে ঢুকে পড়েছে লস্কর হ্যান্ডলার

গোয়েন্দাদের বিশেষ রিপোর্ট অনুযায়ী এই লস্কর জঙ্গি শ্রীনগর, জম্মুর বিজয়পুর রেল স্টেশন, সাম্বার শিল্পক্ষেত্র, জম্মুর ডেন্টাল কলেজ, পাঞ্জাবের গুরুদাসপুর ও দিনানগরের ভারতীয় সেনার ক্যাম্প টার্গেট করেছে।

এই মুহূর্তে কোথায় রয়েছে লস্কর জঙ্গি হানজিয়া তা স্পষ্ট করে বলতে পারছেন না গোয়েন্দারা। তবে তাঁরা নিশ্চিত, পাকিস্তান সীমান্ত পেরিয়ে ভারতে ঢুকে পড়েছে এই জঙ্গি। এবং ভারতীয় জঙ্গিদের সাহায্য নিয়ে হামলা চালানোর প্রস্তুতি নিচ্ছে।

লস্কর জঙ্গি হানজিয়া একা এসেছে নাকি তার সঙ্গে অন্য জঙ্গিরাও রয়েছে তা নিয়েও ধোঁয়াশা রয়েছে। তবে উপত্যকার চারপাশে নিরাপত্তা কয়েকগুণ বাড়িয়ে দেওয়া হয়েছে।

সাম্প্রতিক সময়ে পাঞ্জাব ও কাশ্মীরে একেরপর এক জঙ্গি হামলা ঘটিয়েছে সীমান্ত পেরিয়ে পাকিস্তান থেকে এদেশে আসা জঙ্গিরা। বারবার সীমান্ত অশান্ত করে তুলেছে। ফলে নতুন করে জঙ্গি প্রবেশের খবরে উচ্চ সতর্কতা জারি হয়েছে।

English summary
LeT handler in India to direct terrorist attacks: Intelligence input
Please Wait while comments are loading...