Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আগামী কয়েক মাসের মধ্যে মাওবাদীদের নির্মূল করার নির্দেশ কেন্দ্রের

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৬ এপ্রিল : প্রতিরক্ষাবাহিনীকে মাওবাদীদের ওপর সর্বোতভাবে পাল্টা আক্রমণের নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। এই হামলা তড়িঘড়ি ফলপ্রসূ করার নির্দেশ দেওয়া হয়েছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং জানিয়েছেন , মাওবাদীদের ওপর হামলা চালানোর জন্য যা যা দরকার তাই সাহায্য দিতে প্রস্তুত কেন্দ্র। তবে যেকোনও মূল্যে মাওবাদীদের গুঁড়িয়ে দিতে হবে।

কেন্দ্রের তরফে বলা হয়েছে, কোন কোন জায়গায় সিআরপিএফের খামতি থেকে যাচ্ছে তা খতিয়ে দেখতে হবে। পাশপাশি যাতে পাল্টা আক্রমণে মাওবাদীদের বেঁধা যায় সেই যুদ্ধ নীতিও ঠিক করতে হবে তাড়াতাড়ি।

আগামী কয়েক মাসের মধ্যে মাওবাদীদের নির্মূল করার নির্দেশ কেন্দ্রের

আগামী দুই থেকে আড়াই মাসের মধ্যে এই হামলার ফল সকলের সামনে আনারা নির্দেশ দেওয়া হয়েচে কেন্দ্রের তরফে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং বলেছেন, " বার বার এরকম সিআরপিএফের ওপর হামলাহর নেপথ্যে কোথায় খামতি বা সমস্যা রয়েছে তা খুঁজে বার করতে হবে। নতুন করে মাওবাদীদের ওপর হামলার ছক কষা হোক। আগামী দু থেকে আড়াই মাসের মধ্যে আমি খাতায় কলমে এর ফল দেখতে চাই।"

ছত্তিশগড়ের সুকমায় মাওবাদী হামলার ঘটনা একটি ঠাণ্ডা মাথায় 'খুনের' ঘটনা বলে আখ্যা দিয়েছেন রাজনাথ সিং। ১০টি মাওবাদী অধ্যুষিত রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গেও এবিষয়ে আগামী ৮ মে একটি উচ্চ পর্যায়ে বৈঠকে বসতে চলেছে কেন্দ্র।

English summary
The Centre has asked security forces on the ground to go on an "all-out offensive" against Maoists and "show results in the next few weeks".
Please Wait while comments are loading...