Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ৩০ সেপ্টেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ৩০ সেপ্টেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

আইটিবিপি আধিকারিকদের সঙ্গে বৈঠক রাজনাথের

আইটিবিপি আধিকারিকদের সঙ্গে বৈঠক রাজনাথের

সীমান্তের সুরক্ষা ব্যবস্থা নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এদিন আইটিবিপি সেনা আধিকারিকদের সঙ্গে বৈঠকে বসবেন বলে জানা গিয়েছে। বুধবার রাতের সার্জিক্যাল স্ট্রাইকের পরে ভারতের সীমান্তে হামলা চালাতে পারে পাকিস্তান। সেজন্য কোনও ঝুঁকি নেওয়া হচ্ছে না।

নজর আমেরিকার

নজর আমেরিকার

সার্জিক্যাল অ্যাটাক নিয়ে ভারতের দেওয়া রিপোর্ট আমরা দেখেছি। গোটা পরিস্থিতির উপরে নজর রাখা হচ্ছে। ভারতের রিপোর্ট পাওয়ার পরে প্রতিক্রিয়ার জানাল মার্কিন যুক্তরাষ্ট্রের বিদেশ মন্ত্রক।

সীমান্তে সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন পাকিস্তানের

সীমান্তে সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন পাকিস্তানের

ফের একবার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করল পাকিস্তান। সীমান্তের ওপার থেকে আখনুরে গোলাগুলি চালিয়েছে পাক সেনা। ভারতীয় সেনাবাহিনী সূত্রে এমনটাই জানা গিয়েছে।

উরি হামলায় আহত জওয়ানের মৃত্যু

উরি হামলায় আহত জওয়ানের মৃত্যু

উরি হামলায় আহত আর এক জওয়ান সেনা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। সবমিলিয়ে উরির সেনা ঘাঁটিতে জঙ্গি হামলায় শহিদের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৯।

আজ মহালয়া

আজ মহালয়া

আজ মহালয়া। পিতৃপক্ষের অবসানে দেবীপক্ষের শুরু। অগণিত ভক্তের হাতে পূজিত হতে মর্ত্যে আসছেন দেবী দুর্গা। সঙ্গে নিয়ে আসছেন সন্তানদের। বাঙালি এবার মেতে উঠবে তাদের শ্রেষ্ঠ উৎসবে। সকলকে শুভ মহালয়ার শুভেচ্ছা।

কলকাতা উড়িয়ে দেওয়ার হুমকি ফোন

কলকাতা উড়িয়ে দেওয়ার হুমকি ফোন

কলকাতা উড়িয়ে দেওয়ার হুমকি ফোন করে গ্রেফতার হল দু'জন। পাকিস্তানে হামলা হলে কলকাতায় সিরিয়াল ব্লাস্ট হবে। লালবাজারে হুমকি ফোন করে জানায় এক পুরুষ কণ্ঠ। সেই ফোনের সূত্র ধরেই তদন্তে নামেন গোয়েন্দারা। কলকাতা থেকে এই মর্মে দু'জনকে গ্রেফতার করা হয়। তাদের দফায় দফায় জেরা করা হচ্ছে।

গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক মহিলা কনস্টেবলের

গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক মহিলা কনস্টেবলের

গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক মহিলা কনস্টেবলের। মৃতের নাম কিরণবালা রায়। বৃহস্পতিবার রাতে জলপাইগুড়ির ধূপগুড়িতে এই দুর্ঘটনা ঘটে। কর্তব্যরত অবস্থায় একটি গাড়ি ধাক্কা মারে তাঁকে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কিরণবালা ধূপগুড়ি থানায় কর্মরত ছিলেন।

আরপিএফের তৎপরতায় রক্ষা

আরপিএফের তৎপরতায় রক্ষা

আরপিএফ জওয়ানের তৎপরতায় প্রাণে বাঁচলেন এক মেট্রো যাত্রী। শুক্রবার কালীঘাট স্টেশনে ওই যাত্রী আত্মহত্যার চেষ্টা করেন। ট্রেনের সামনে ঝাঁপিয়ে আত্মহত্যা করতে উদ্যত হওয়ার সময় অসমসাহসের পরিচয় দিয়ে আরপিএফ জওয়ান দুর্গা সোয়ানশি তাঁকে ধরে ফেলেন। এ যাত্রায় রক্ষা পান ওই যুবক।
৩২ বয়সী ওই যুবক দীর্ঘক্ষণ মেট্রো স্টেশনে ঘোরাঘুরি করছিল ভবঘুরের মতো। তাঁকে নজরে রাখছিলেন আরপিএফ জওয়ান দুর্গা। শেষমেশ সঠিক সময়ে তাঁকে আত্মহত্যার পথ থেকে বিরত করেন আরপিএফ জওয়ান। ওই যুবককে প্রথমে স্টেশন মাস্টারের অফিসে নিয়ে যাওয়া হয়। তারপর কালীঘাট থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। কী কারণে তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

English summary
Latest News Update : September 30, 2016 in Pic
Please Wait while comments are loading...