Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২৯ সেপ্টেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২৯ সেপ্টেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

নিয়ন্ত্রণ রেখায় যুদ্ধবিরতি ভেঙে গুলিবর্ষণ পাক সেনার

নিয়ন্ত্রণ রেখায় যুদ্ধবিরতি ভেঙে গুলিবর্ষণ পাক সেনার

উরির সেনা ক্যাম্পে হামলার পরে অবারও যুদ্ধবিরতি ভেঙে গুলিবর্ষণ পাক সেনার । পুঞ্চ সেক্টরে যুদ্ধবিরতি ভেঙে গুলি গুলি চালায় পাক সেনারা। পাল্টা জবাব দেয় ভারতীয় সেনারা। এখনও গুলির লড়াই চলছে।

বাতিল হতে পারে ইসলামাবাদের সার্ক সম্মেলন

বাতিল হতে পারে ইসলামাবাদের সার্ক সম্মেলন

উরি হামলার পরে সাফ জানিয়ে দেওয়া হয়েছিল এবারের সার্ক সম্মেললে যোগ যোগ দেবে না ভারত। এ ব্যাপারে ভারতের পাশে দাঁড়িয়েছিল বাংলাদেশ, ভুটান এবং আফগানিস্তান। নেপালও সন্ত্রাসবাদের প্রশ্নে ভারতকে সমর্থন জানায়। ৪ টি দেশ অংশগ্রহণ না করলে কিভাবে সম্ভব হবে এই সম্মেলন তাই নিয়েই প্রশ্ন উঠছে।

বারুইপুরে বেআইনি অস্ত্র কারখানার হদিশ

বারুইপুরে বেআইনি অস্ত্র কারখানার হদিশ

ফের অস্ত্র কারখানার হদিশ মিলল কলকাতার উপকণ্ঠে দক্ষিণ ২৪ পরগনায়। মহেশতলার রবীন্দ্রনগরের পর বারুইপুরের বেগমপুর। ধানক্ষেতের মধ্যে নির্জন একটি বাড়িতে বাজি কারখানার আড়ালে দীর্ঘদিন ধরে রমরমিয়ে চলত এই অস্ত্র কারখানা। মণ্ডলপাড়ায় সেই কারখানায় হানা দিয়ে উদ্ধার হল বন্দুক, গুলি সহ অস্ত্র তৈরির প্রচুর সরঞ্জাম। গ্রেফতার করা হয়েছে বাড়ির মালিক-সহ চারজনকে।

বন্ধ স্কটিশ চার্চ কলেজ

বন্ধ স্কটিশ চার্চ কলেজ

অনির্দিষ্টকালের জন্য স্কটিশ চার্চ কলেজ বন্ধ রাখার সিদ্ধান্ত নিল কলেজ কর্তৃপক্ষ। শাষকদলের ছাত্র সংগঠনের লাগাতার আন্দোলনের জেরে বাধ্য হয়ে কলেজ কর্তৃপক্ষ এই সিন্ধান্ত নিতে বাধ্য হয়েছে বলে জানা গিয়েছে। কবে থেকে ক্লাস শুরু হবে সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি কলেজের পক্ষ থেকে।

সিঙ্গুরে খুন বৃদ্ধা

সিঙ্গুরে খুন বৃদ্ধা

ড়িতে ঢুকে বৃদ্ধাকে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা। বুধবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হুগলির সিঙ্গুরের মধুবাটিতে। মৃতার নাম আরতি পাড়ুই। তাঁর স্বামীও ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরতিদেবী একজন অবসরপ্রাপ্ত শিক্ষিকা ছিলেন।

বিবাহবহির্ভূত সম্পর্কের জের, স্ত্রীর হাতে খুন স্বামী

বিবাহবহির্ভূত সম্পর্কের জের, স্ত্রীর হাতে খুন স্বামী

বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রীর হাতে খুন হলেন স্বামী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বীরভূমের মুরারইয়ে। বৃহস্পতিবার সকালে স্বামীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় স্ত্রীকে আটকে গণধোলাই দেয় স্থানীয় জনতা। অভিযোগ, ওই মহিলা বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল। তা নিয়ে নিত্য অশান্তি লেগে থাকত। শেষমেশ পথের কাঁটা সাফ করতে স্বামীকে খুন করিয়েছে ওই মহিলা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় অন্য কারও হাত রয়েছে কি না তা জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃত মহিলাকে।

 সমুদ্রবক্ষে আটকে আন্দামানগামী জাহাজ

সমুদ্রবক্ষে আটকে আন্দামানগামী জাহাজ

যান্ত্রিক ত্রুটি ধরা পড়ায় সমুদ্র বক্ষে আটকে রয়েছে আন্দামানগামী এমভি হর্ষবর্ধন জাহাজে। বিশাখাপত্তমনে জাহাজটি নোঙ্গর করেছে। এই জাহাজে রয়েছেন ৪৫০ জন যাত্রী ও ৫০ জন স্ক্রু। তাঁরা সবাই সুরক্ষিত রয়েছেন বলে জানিয়েছে শিপিং কর্পোরেশন। আটকে পড়া যাত্রীদের খাবার ও পানীয় জল পাঠানো হয়েছে। তাঁদেরকে উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে।

English summary
Latest News Update : September 29, 2016 in Pic
Please Wait while comments are loading...