Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২৮ সেপ্টেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২৮ সেপ্টেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

পাহাড়ে বনধকে কেন্দ্র করে অশান্তি

পাহাড়ে বনধকে কেন্দ্র করে অশান্তি

গোর্খা জনমুক্তি মোর্চার ডাকে পাহাড়ে ১২ ঘণ্টার বনধে কেন্দ্র করে অশান্তি ছড়িয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরব মোর্চা। এদিন সকাল থেকেই উত্তেজনা ছড়িয়েছে তিনটি মহকুমায়। কোথাও কোথাও পুলিশের সঙ্গে মোর্চা সমর্থকদের হাতাহাতির খবর পাওয়া গিয়েছে। এখনও পর্যন্ত কয়েক জন শীর্ষ মোর্চা নেতা সহ শতাধিক সমর্থককে আটক করেছে পুলিশ। এর মধ্যে রয়েছেন কালিম্পংয়ের বিধায়ক সরিতা রাই এবং যুব মোর্চার সভাপতি বিনয় ঘিসিং। কার্শিয়াং থেকে আটক করা হয়েছে জিটিএ সদস্য অনীক থাপাকে। পাহাড়ে রয়েছে প্রচুর পরিমাণে পুলিশ।

ইডেন টেস্টে দলে গম্ভীর

ইডেন টেস্টে দলে গম্ভীর

ইডেন টেস্টের আগে ভারতীয় শিবিরে রদবদল৷ হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে ছিটকে গিয়েছেন ওপেনার কেএল রাহুল৷ তাঁর জায়গায় দলে এলেন গৌতম গম্ভীর৷ ইডেনে দেশের মাটিতে ২৫০ তম টেস্ট খেলবে ভারত।

উরি নিয়ে পাক শিল্পীদের সমালোচনা অনুপমের

উরি নিয়ে পাক শিল্পীদের সমালোচনা অনুপমের

উরির সেনা ছাউনিতে জঙ্গি হামলার প্রেক্ষিতে রাজ থ্যাকারের মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (এমএনএস) বলিউডের পাক শিল্পী ও কলাকুশলীদের দেশে ফিরে যেতে বলেছে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন বলিউড অভিনেতা অনুপম খের। বললেন, পাক শিল্পীদের উরি হামলা নিয়ে অবশ্যই প্রতিবাদ করা উচিত।

সার্ক সম্মেলনে পাকিস্তানে যাবে না ভারত

সার্ক সম্মেলনে পাকিস্তানে যাবে না ভারত

উরি হামলার প্রতিবাদে পাকিস্তানের উপর আরও চাপ বাড়াল ভারত। সেপ্টেম্বরে পাকিস্তানে অনুষ্ঠিত হতে চলা সার্ক সম্মেলনে ভারত অংশ নেবে না বলে জানিয়ে দিয়েছে। সন্ত্রাসবাদ ইস্যুতে পাকিস্তানের মদতদাতা মনোভাবের কারণেই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

পিছিয়ে গেল সিভিক পুলিশ নিয়োগ মামলা

পিছিয়ে গেল সিভিক পুলিশ নিয়োগ মামলা

পিছিয়ে গেল সিভিক পুলিশ নিয়োগ মামলা। রাজ্য সরকারের আবেদনে সাড়া দিয়ে বুধবার আদালত জানিয়ে দিল, সিভিক পুলিশ নিয়োগ মামলার পরবর্তী শুনানি হবে ১৭ নভেম্বর। কলকাতা হাইকোর্টে সময় চেয়ে আবেদন করেছিল রাজ্য সরকার। আদালত সেই আবেদন অনুমোদন করে।

বিসিসিআইয়ের কর্তাদের নিষ্কাশনের দাবি লোধা কমিটির

বিসিসিআইয়ের কর্তাদের নিষ্কাশনের দাবি লোধা কমিটির

বিসিসিআই নিয়ে রিপোর্ট জমা দিল লোধা কমিটি। শীর্ষ আদালতে লোধা প্যানেল দাবি জানিয়েছে, বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুর, সম্পাদক অজয় শিরকে সহ বিসিসিআইয়ের মাথায় বসে থাকা সমস্ত পদাধিকারীকেই ছেঁটে ফেলা হোক। তার বদলে ক্রিকেটারদের এনে পদে বসানো হোক বলেও আদালতে আর্জি জানিয়েছে লোধা কমিটি।

English summary
Latest News Update : September 28, 2016 in Pic
Please Wait while comments are loading...