Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২৩ সেপ্টেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২৩ সেপ্টেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

অসুস্থ জয়ললিতা

অসুস্থ জয়ললিতা

শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতা। তবে এখন তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। দুপুরের মধ্যে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

কলেজছাত্রীর উপর ব্লেড হামলা

কলেজছাত্রীর উপর ব্লেড হামলা

কলেজ ছাত্রীর উপর বেল্ড-হামলার ঘটনায় উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার বরানগরে। কলেজ থেকে বাড়ি ফেরার সময় বৃহস্পতিবার সন্ধ্যায় এই হামলা চলে। গুরুতর জখম হয়ে ওই ছাত্রী এক বেসরকারি হাসপাতালে ভর্তি। বরানগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অতর্কিতে এক দুষ্কৃতী তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে বলে অভিযোগ। তার উপর ব্লেড নিয়ে হামলা চালায়।

কিশোরীর গণধর্ষণ

কিশোরীর গণধর্ষণ

আবারও কিশোরীকে অপহরণ করে ফ্ল্যাটে আটকে গণধর্ষণের ঘটনা খাস কলকাতায়। এবারও অকুস্থল সেই তপসিয়া। অভিযোগ, মেলা থেকে কিশোরীকে তপসিয়ার একটি নির্মীয়মাণ ফ্ল্যাটে নিয়ে যায় দুষ্কৃতীরা। হাত-পা-মুখ বেঁধে রাতভর তার উপর নির্যাতন চালানো হয়।

সন্দেহভাজনের স্কেচ

সন্দেহভাজনের স্কেচ

উরন বন্দর এলাকায় যে পাঁচজন সন্দেহজনক ব্যক্তিকে ঘুরতে দেখা গিয়েছিল এবার তাদের স্কেচ তৈরি করে প্রকাশ করল মুম্বই পুলিশ।

মেট্রো ভোগান্তি

মেট্রো ভোগান্তি

একই দিনে দ্বিতীয়বার বিঘ্ন কলকাতা মেট্রোয়। যতীনদাস পার্কে আটকে রয়েছে রেক। তাই মেট্রো চলছে দমদম থেকে ময়দান পর্যন্ত। ভোগান্তি যাত্রীসাধারণের। এদিনই সকালে টালিগঞ্জে আটকে পড়ে একটি এসি রেক। দ্রুত মেট্রো চলাচল শুরু করতে উদ্যোগ। ঘটনাস্থলে আধিকারিকরা।

জনস্বার্থ মামলা

জনস্বার্থ মামলা

একই ব্যক্তি মেয়র ও মন্ত্রী পদে। এবার জনস্বার্থ মামলা হল হাইকোর্টে। প্রশ্ন, দুই সাংবিধানিক পদে এক ব্যক্তি কেন। উল্লেখ্য, কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভাতেও রয়েছেন।

মুর্শিদাবাদ দখল করল তৃণমূল

মুর্শিদাবাদ দখল করল তৃণমূল

মুর্শিদাবাদ দখল করল তৃণমূল। পাস হল অনাস্থা প্রস্তাব। ৪৩টি ভোট পড়ল তৃণমূলের পক্ষে। নতুন সমীকরণে কংগ্রেস ১৪ ও বাম ১১। আগে এই সমীকরণ ছিল কংগ্রেস ৪২, বাম ৩৮, তৃণমূল ১। শুভেন্দু বললেন, আজ মুর্শিদাবাদে বিশ্বাসঘাতকদের শেষদিন । ৪৩ জন সদস্য যাচ্ছেন কংগ্রেস সভাধিপতিকে বরখাস্ত করতে। ২৬ সেপ্টেম্বর মুর্শিদাবাদে আসছেন মুখ্যমন্ত্রী। তার আগে দিদিকে মুর্শিদাবাদ উপহার দিলাম।

শিক্ষকের বকুনির জেরে আত্মহত্যা

শিক্ষকের বকুনির জেরে আত্মহত্যা

পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় স্কুল ছাত্রের দেহ উদ্ধার। বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিল অষ্টম শ্রেণির ওই ছাত্রর। সহপাঠীর পেনসিল নেওয়ায় শিক্ষক বকেছিলেন। তার জেরেই আত্মহত্যা বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান। সকাল থেকেই দফায় দফায় রাস্তা অবরোধ চলে এলাকা। চন্দ্রকোনা রোড-গড়বেতার রাস্তায় নেমে বিক্ষোভ জানান স্থানীয়রা।

জোড়া দুর্ঘটনা

জোড়া দুর্ঘটনা

ইএম বাইপাসে জোড়া দুর্ঘটনা। মায়ের কোল থেকে ছিটকে পড়ল শিশু। বাস থেকে নামতে গিয়ে পড়ে যান মা। তিনি গুরুতর আহত হন। অন্য দুর্ঘটনায় বাস-ওলা সঙ্ঘর্ষে গুরুতর জখম ওলাচালক। আহতদের বাইপাসের এক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসএসকেএম-এ আগুন

এসএসকেএম-এ আগুন

এসএসকেএমে আগুন। চক্ষুবিভাগে আগুন লাগে। আতঙ্ক ছড়িয়ে পড়ে রোগীদের মধ্যে। ঘটনাস্থলে দমকলের চারটি ইঞ্জিন। রোগীদের নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

English summary
Latest News Update : September 23, 2016 in Pic
Please Wait while comments are loading...