Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২২ সেপ্টেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২২ সেপ্টেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

জাতিসংঘে পাকিস্তানকে আক্রমণ

জাতিসংঘে পাকিস্তানকে আক্রমণ

আমরা ও প্রতিবেশীরা পাকিস্তানের দীর্ঘদিনের সন্ত্রাসবাদ নীতির জন্য বারবার সমস্যায় পড়েছি এবং পড়ছি। জাতিসংঘের সাধারণ সভায় সন্ত্রাসবাদ ইস্যুতে পাকিস্তানকে আক্রমণ করে বক্তব্য পেশ করল ভারত।

মুম্বইয়ে প্রচণ্ড বৃষ্টিতে বিপর্যস্ত অবস্থা

মুম্বইয়ে প্রচণ্ড বৃষ্টিতে বিপর্যস্ত অবস্থা

মুম্বইয়ে প্রচণ্ড বৃষ্টিতে শহরের নানা জায়গায় জল জমে বিপত্তি তৈরি হয়েছে। জল জমার কারণে যান চলাচল প্রায় বিপর্যস্ত অবস্থা। অফিস টাইমে রাস্তায় বেরিয়ে নাকাল হচ্ছেন সাধারণ মানুষ।

বন্দিপুরায় সেনা-জঙ্গি সংঘর্ষ

বন্দিপুরায় সেনা-জঙ্গি সংঘর্ষ

জম্মু ও কাশ্মীরের বন্দিপোরায় সেনা-জঙ্গি সংঘর্ষ। এক জঙ্গিকে আপাতত নিকেশ করেছে সেনা, তবে জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই অব্যাহত রয়েছে। পাক সীমান্ত দিয়ে এদেশে ঢোকা জঙ্গিরাই এই কাণ্ড ঘটাচ্ছে বলে সেনা সূত্রে জানা গিয়েছে।

টসে জিতে ব্যাটিং ভারতের

টসে জিতে ব্যাটিং ভারতের

কানপুরে ঐতিহাসিক টেস্টে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টসে জিতে ব্যাটিং নিলেন বিরাট কোহলি। এদিন ভারত দল হিসাবে ৫০০তম টেস্ট খেলতে নামছে গ্রিন পার্ক স্টেডিয়ামে।

ফের আইনি গেরোয় আটকাতে চলেছে প্রাথমিকের নিয়োগ

ফের আইনি গেরোয় আটকাতে চলেছে প্রাথমিকের নিয়োগ

ফের আইনি গেরোয় আটকাতে চলেছে প্রাথমিকের নিয়োগ। বিচারপতি কারনানের নির্দেশকে চ্যালেঞ্জ করে আবারও মামলা হল কলকাতা হাইকোর্টে। নিয়োগ প্রক্রিয়ার উপর স্থগিতাদেশ চেয়ে হাইকোর্টে মামলা করলেন পরীক্ষার্থীদের একাংশ।

গ্রেফতার সোমনাথ ভারতী

গ্রেফতার সোমনাথ ভারতী

গ্রেফতার আম আদমি পার্টির আরও এক বিধায়ক। এবার দলের অন্যতম শীর্ষ নেতা সোমনাথ ভারতীকে এইমসে সম্পত্তি ভাঙচুর ও রক্ষীদের হেনস্থা অভিযোগে গ্রেফতার করল পুলিশ। এদিন তাঁর বাসভবন থেকে গ্রেফতার করে সোমনাথ ভারতীকে থানায় নিয়ে যাওয়া হয়।

ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ

ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ

শিল্পপতি মুকেশ আম্বানি ফের ভারতের সবচেয়ে ধনী ব্যক্তির শিরোপা জিতে নিলেন। এই নিয়ে গত ন'বছর ধরে ধনী ব্যক্তির শীর্ষ স্থানটি ধরে রেখেছেন মুকেশ। ফোর্বস ম্যাগাজিনে ভারতে ধনী ব্যক্তিদের প্রকাশিত তালিকায় প্রথমে রয়েছেন মুকেশ আম্বানি, তাঁর মোট সম্পত্তির পরিমাণ ২২.৭ বিলিয়ন ডলার।

টেট নিয়ে হাইকোর্টের দ্বারস্থ প্রশিক্ষিতরা

টেট নিয়ে হাইকোর্টের দ্বারস্থ প্রশিক্ষিতরা

বিচারপতি কারনানের রায়ে জট খুললেও আবারও আইনি গেরোয় বাধাপ্রাপ্ত প্রাথমিকের শিক্ষক নিয়োগ। ধোঁয়াশা রেখেই এই নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে বলে অভি‌যোগ তুলে ফের কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হলেন প্রশিক্ষিতদের একাংশ।

দিনের শেষে ভারত ৯ উইকেটে ২৯১

দিনের শেষে ভারত ৯ উইকেটে ২৯১

কানপুরে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম দিনের শেষে ভারতের রান ২৯১/৯। মুরলী বিজয়, পূজারারা অর্ধশতরান পেলেও তাকে শতরানে বদলাতে পারেননি। এদিন রান পাননি অধিনায়ক কোহলিও। তিনি মাত্র ৯ রানে আউট হন।

১ এপ্রিল ২০১৭তেই জিএসটি বলবৎ

১ এপ্রিল ২০১৭তেই জিএসটি বলবৎ

২০১৭ সালের ১ এপ্রিল থেকেই জিএসটি আইন বলবৎ করার চূড়ান্ত ভাবনা রয়েছে কেন্দ্রের। ইতিমধ্যে বেশ কয়েকটি রাজ্য জিএসটিতে সম্মতি দিয়ে ফেলেছে। তবে পশ্চিমবঙ্গ এখনও জিএসটিতে সম্মতি জানায়নি। এখন দেখার কবে পশ্চিমবঙ্গ বিধানসভা জিএসটিতে সম্মতি দেয়।

English summary
Latest News Update : September 22, 2016 in Pic
Please Wait while comments are loading...