Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২১ সেপ্টেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২১ সেপ্টেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

কাবেরী নিয়ে আজ সর্বদল বৈঠকে সিদ্দারামাইয়া

কাবেরী নিয়ে আজ সর্বদল বৈঠকে সিদ্দারামাইয়া

কাবেরী জল বিতর্কে সুপ্রিম কোর্টের নির্দেশ আসার পরে কী পদক্ষেপ করা যায় তা নিয়ে জরুরি সর্বদল বৈঠকে বসতে চলেছেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। মঙ্গলবার সুপ্রিম কোর্টে কর্ণাটককে নির্দেশ দিয়েছে আগামী ২৭ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন ৬ হাজার কিউসেক করে জল তামিলনাড়ুকে ছাড়তে।

কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠক

কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠক

আজ নয়াদিল্লিতে কেন্দ্রীয় মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ বৈঠক বসতে চলেছে। অবধারিতভাবে সেই বৈঠকে জম্মু ও কাশ্মীরের উরিতে হামলা ও সীমান্তে পাকিস্তানের সন্ত্রাস ছড়ানোর চেষ্টা নিয়ে আলোচনা হতে পারে।

পাক গোয়েন্দা প্রধানের ভারত সফর বাতিল

পাক গোয়েন্দা প্রধানের ভারত সফর বাতিল

উরি হামলার পরবর্তী সময়ে বিপাকে পাকিস্তান। সেদেশের গোয়েন্দা প্রধান দিল্লিতে অনুষ্ঠিুত সার্কের একটি অনুষ্ঠানে আসছেন না বলেই জানা গিয়েছে। এখানে এলে সন্ত্রাসবাদ প্রশ্নে পাকিস্তানের মুখ ফের একবার পুড়তে পারে আন্দাজ করেই এই সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে।

কাবেরী বিতর্কে বিক্ষোভ শুরু বেঙ্গালুরুতে

কাবেরী বিতর্কে বিক্ষোভ শুরু বেঙ্গালুরুতে

কাবেরী নিয়ে সুপ্রিম কোর্টের রায়ের পরই কর্ণাটকের নানা জায়গায় অশান্তি শুরু হয়ে গিয়েছে। বেঙ্গালুরুতে মাইসোর রোডে বিক্ষুব্ধরা রাস্তায় নেমে বিক্ষোভ প্রদর্শন করছেন। গন্ডগোলের আশঙ্কায় প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে শহর জুড়ে।

নিউটাউনে গ্রেফতার ৭ সশস্ত্র দুষ্কৃতী

নিউটাউনে গ্রেফতার ৭ সশস্ত্র দুষ্কৃতী

নিউটাউনে গ্রেফতার ৭ সশস্ত্র দুষ্কৃতী। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ। জানা গিয়েছে, ১৫ জন দুষ্কৃতী জড়ো হয়েছিল ডাকাতির উদ্দেশ্যে। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায়। পুলিশ দেখে পালায় ৮ দুষ্কৃতী।

ফের ভাঙল দমদম বিমানবন্দরের কাঁচ

ফের ভাঙল দমদম বিমানবন্দরের কাঁচ

ফের দুর্ঘটনায় ভাঙল দমদম বিমানবন্দরের কাঁচ। বিমানবন্দরে এরোব্রিজের কাঁচ ভেঙে পড়ে হঠাৎই। তবে ঘটনায় কেউ হতাহত হননি। কেন বারবার এই ধরনের ঘটনা ঘটছে তা জানতে তদন্তে নেমেছেন বিশেষজ্ঞরা।

পণ্ডিতিয়া-কাণ্ডে গ্রেফতার বরুণ মাহেশ্বরী

পণ্ডিতিয়া-কাণ্ডে গ্রেফতার বরুণ মাহেশ্বরী

পণ্ডিতিয়া-কাণ্ডে গ্রেফতার করা হল অভিযুক্ত বরুণ মাহেশ্বরীকে। এদিনই আগাম জামিনের আবেদন করেছিল বরুণ। শেষ রক্ষা হল না, তার আগেই গ্রেফতার। প্রেমিকা রেবেকার খোঁজ চলছে। মোবাইল টাওয়ার লোকেশন ধরেই গ্রেফতার। অনিচ্ছাকৃত মামলা রুজু।

গ্রেফতার কুখ্যাত সমাজবিরোধী সোনা পাপ্পু

গ্রেফতার কুখ্যাত সমাজবিরোধী সোনা পাপ্পু

দক্ষিণ কলকাতা থেকে গ্রেফতার কুখ্যাত সমাজবিরোধী সোনা পাপ্পু। বুধবার তাকে গোপন ডেরা থেকে গ্রেফতার করে কলকাতা পুলিশের গুণ্ডা দমন শাখা। আনন্দপুরের এক প্রোমোটারকে গত শনিবার রাতে গুলি চালানোর ঘটনায় অভিযুক্ত পাপ্পু। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।

জমি ফেরানোর দাবিতে বিক্ষোভ

জমি ফেরানোর দাবিতে বিক্ষোভ

জমি ফেরানোর দাবিতে বিক্ষোভ। জমি হারানো চাষিরা জমির বদলে জমির দাবিতে বিক্ষোভে শামিল। আনন্দপুরে উচ্ছেদের আশঙ্কার বিক্ষোভ চলছে। বিশাল পুলিশ বাহিনী এলাকায়। বিক্ষোভ চলছে বোলপুরেও। সিঙ্গুরের কৃষকরা জমি ফেরত পেতেই রাজ্যে জমি ফেরনোর দাবি বাড়ছে। দু'দিন আগে রাজারহাটে জমি ফেরনোর দাবিতে দাবিপত্র পেশ করা হয়।

কলকাতায় পিঙ্ক ছবির প্রচারে এলেন অমিতাভ

কলকাতায় পিঙ্ক ছবির প্রচারে এলেন অমিতাভ

কলকাতায় পিঙ্ক ছবির প্রচারে এলেনঅমিতাভ বচ্চন। এদিন সকাল ১১টা নাগাদ শহরে পা রাখেন বিগ বি। তাঁকে দেখতে বিমানবন্দরে ভক্তদের ভিড় উপছে পড়ে। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা বিমানবন্দর চত্বর। তাঁকে ফুল-মালা দিয়ে স্বাগত জানান ভক্তরা। বিকেলে ছবির প্রচারে সাংবাদিক সম্মেলন করেন তিনি।

সুদীপ্ত সেনের সল্টলেকের বাড়ির দখল নিল ইডি

সুদীপ্ত সেনের সল্টলেকের বাড়ির দখল নিল ইডি

সারদা কর্ণধার সুদীপ্ত সেনের সল্টলেকের বাড়ির দখল নিল ইডি। বুধবার এফডি ৪৬ নম্বর বাড়ির নীচের ফ্লোরের দখল নেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি। এই নিয়ে তাঁর ১ হাজার কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করা হল।

মিশন ২০২০, ২৪ ঘণ্টাই জল পরিষেবা কলকাতায়

মিশন ২০২০, ২৪ ঘণ্টাই জল পরিষেবা কলকাতায়

২০২০ সালের পর থেকে ২৪ ঘণ্টা জল পরিষেবা দেবে কলকাতা পুরসভা। বুধবার এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাঙ্কের প্রতিনিধি দলের সঙ্গে এক বৈঠকের পর মেয়র শোভন চট্টোপাধ্যায় জানান এই মিশন ২০২০-র কথা। তিনি বলেন, আগামী চার বছরের মধ্যে অন্তত ১০টি ওয়ার্ডে ২৪ ঘণ্টা পানীয় জলের পরিষেবা দেওয়া সম্ভব হবে। এই পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যেই তাঁরা এগোচ্ছেন। এই পরিকল্পনা বাস্তবায়িত হলে কলকাতা পুরসভার ৪০টি ওয়ার্ডে ১২ ঘণ্টার জল পরিষেবা মিলবে। ফলে পানীয় জল সরবরাহ নিয়ে কলকাতা পুরবাসীর যে অভিযোগ ছিল, তা অচিরেই মিটবে বলে আশা তৃণমূল পরিচালিত কলকাতা পুরবোর্ডের। মেয়র এদিন জানান, এই প্রকল্পে আর্থিক সহায়তা দেবে এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাঙ্ক।

র‍্যাগিংয়ের অভিযোগে এসআরএফিটআই -এ বহিষ্কৃত ১১ ছাত্র

র‍্যাগিংয়ের অভিযোগে এসআরএফিটআই -এ বহিষ্কৃত ১১ ছাত্র

এসআরএফিটআই-তে র‍্যাগিংয়ের অভিযোগ। ১১ ছাত্রকে বহিষ্কার করল কর্তৃপক্ষ। র‍্যাগিংয়ের অভিযোগে ওই ছাত্রদের বিরুদ্ধে কড়া মনোভাব নেওয়া হল বলে জানালেন ডিরেক্টর অমরেশ চক্রবর্তী। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কলেজে ঢুকতে পারবে না কেউ। ৬০-৬৫ জন ছাত্রের বিরুদ্ধে অভিযোগ। ১৯ সেপ্টেম্বর এই র‍্যাগিংয়ের অভিযোগ পান ডিরেক্টর।

English summary
Latest News Update : September 21, 2016 in Pic
Please Wait while comments are loading...