Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ৭ অক্টোবর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ৭ অক্টোবর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

বৈঠকে রাজনাথ

বৈঠকে রাজনাথ

দেশের উত্তর-পশ্চিমে যে চারটি রাজ্যের সীমানা পাকিস্তানের সঙ্গে রয়েছে সেই রাজ্যগুলির বিএসএফ আধিকারিকদের সঙ্গে এদিন আলোচনায় বসবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। রাজস্থানের জয়সলমেরে এই বৈঠক হওয়ার কথা রয়েছে।

শাস্তির মুখে বিসিসিআই!

শাস্তির মুখে বিসিসিআই!

কোনও নিয়ম মানছে না বিসিসিআই। ফলে তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হোক। মাথায় বসা আধিকারিকদের সরিয়ে দেওয়া হোক এই আবেদন জানিয়ে সুপ্রিম কোর্টে আপিল করেছিল আর এম লোধার নেতৃত্বাধীন কমিটি। এদিন তার রায় দেবে আদালত। ভারতীয় বোর্ড কড়া শাস্তির মুখে পড়তে পারে বলে মনে করা হচ্ছে।

হাজি আলি গরগা নিয়ে মামলার শুনানি

হাজি আলি গরগা নিয়ে মামলার শুনানি

মুম্বইয়ের হাজি আলি দরগায় মহিলাদের প্রবেশের অনুমতি দিয়েছিল বম্বে হাইকোর্ট। তার বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আপিল করে দরগা কর্তৃপক্ষ। এদিন সেই আপিল মামলার শুনানি হওয়ার কথা রয়েছে সর্বোচ্চ আদালতে।

ফ্লোরিডায় জরুরি অবস্থা

ফ্লোরিডায় জরুরি অবস্থা

ঘূর্ণিঝড় হ্যারিক্যান ম্যাথিউয়ের কারণে ফের ত্রস্ত মার্কিন যুক্তরাষ্ট্র। ফ্লোরিডা প্রদেশে এই ঘূর্ণিঝড়ের তাণ্ডবের কারণে জরুরি অবস্থা ঘোষণা করেছেন মার্কিন রাষ্ট্রপতি বারাক ওবামা।

পঞ্চমীর রাতে শহরে বাইক দুর্ঘটনায় মৃত ৩

পঞ্চমীর রাতে শহরে বাইক দুর্ঘটনায় মৃত ৩

হেলমেট না পরে বাইক চালানোর মাশুল দিতে হল তিন বাইক আরোহীকে। পঞ্চমীর রাতে প্রগতি ময়দান থানা এলাকায় বাইক দুর্ঘটনায় মৃত্যু হল তিন বাইক আরোহীর। আম্বেদকর উড়ালপুলের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাইকটি। সেইসময় বাইকটি বেপরোয়া গতিতে ছিল। তিনজন ছিটকে পড়ে রাস্তার উপর। দু'জনের মৃত্যু হয় ঘটনাস্থলে। একজনকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয়। মৃতদের নাম কুশল মিস্ত্রি, কুণাল মিস্ত্রি ও সুবল মিস্ত্রি। পুলিশ জানিয়েছে, কারও মাথায় হেলেমট ছিল না। তারপর বেপরোয়াভাবে গাড়ি চালানোর জেরেই এই দুর্ঘটনা ঘটে।

ট্রেন থেকে নেমে অবরোধ

ট্রেন থেকে নেমে অবরোধ

দীর্ঘক্ষণ ট্রেন দাঁড়িয়ে রয়েছে স্টেশনে ঢোকার মুখে। ট্রেন থেকে নেমে অবরোধ শুরু করে দিলেন যাত্রীরা। শুক্রবার সকালে বেলঘরিয়া স্টেশনের ঘটনা। এই অবরোধের জেরে বন্ধ হয়ে যায় শিয়ালদহ মেন লাইনের ট্রেন চলাচল। ডাউন নৈহাটি লোকালটি বেলঘরিয়া ৩ নম্বর লাইনে দীর্ঘক্ষণ আটকে থাকে। কিন্তু যাত্রী সাধারণকে জানানো হয়নি কেন বিলম্ব ট্রেন ছাড়তে। শেষপর্যন্ত ধৈর্যের বাঁধ ভেঙে যায় তাঁদের। ট্রেন থেকে নেমে অবরোধ শুরু করে দেন তাঁরা।

শান্তিতে নোবেল পুরস্কার পেলেন কলম্বিয়ার প্রেসিডেন্ট

শান্তিতে নোবেল পুরস্কার পেলেন কলম্বিয়ার প্রেসিডেন্ট

শান্তি চুক্তির কারিগর হিসেবে এ বছর শান্তিতে নোবেল পুরস্কার পেলেন কলম্বিয়ার প্রেসিডেন্ট খুয়ান ম্যানুয়েল সান্তোস। তবে তাঁর শান্তি পুরস্কার নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে।

আম্মাকে দেখতে হাসপাতালে রাহুল

আম্মাকে দেখতে হাসপাতালে রাহুল

অসুস্থ এআইএডিএমকে নেত্রী তথা তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার শারীরিক অবস্থার খোঁজ নিতে চেন্নাইয়ের হাসপাতালে গেলেন রাহুল গান্ধী। জ্বর, ডিহাইড্রেশনের সমস্যা নিয়ে গত ২২ সেপ্টেম্বর সেখানে ভর্তি হয়ে রয়েছেন জয়া।

English summary
Latest News Update : October 7, 2016 in Pic
Please Wait while comments are loading...