Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ৩১ অক্টোবর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ৩১ অক্টোবর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

জেল রক্ষীকে খুন করে পলাতক ৮ জঙ্গি

জেল রক্ষীকে খুন করে পলাতক ৮ জঙ্গি

জেল রক্ষীর গলা কেটে খুন করে পলাতক ৮ জঙ্গি। ঘটনাটি ঘটেছে ভোপাল সেন্ট্রাল জেলে। গতকাল রাতে এই ঘটনা ঘটেছে। পলাতক জঙ্গিরা নিষিদ্ধ জঙ্গি সংগঠন সিমির সদস্য। এদের প্রত্যেকের বিরুদ্ধে দেশদ্রোহীতার মামলা রয়েছে। পলাতক জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

ফের হকিতে পাকিস্তানকে হারাল ভারত

ফের হকিতে পাকিস্তানকে হারাল ভারত

পাকিস্তানকে ৩-২ গোলে হারিয়ে চতুর্থ এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি চ্যাম্পিয়ন হল ভারত। ২০১১ সালের পর এই প্রতিযোগিতায় দ্বিতীয়বার চ্যাম্পিয়ন হল ভারত। দীপাবলীর আনন্দকে আরও দ্বিগুন করে দিয়েছে ভারতের এই জয়।

আজ থেকে হাবড়ায় সরকারি বাস পরিষেবা শুরু

আজ থেকে হাবড়ায় সরকারি বাস পরিষেবা শুরু

সোমবার থেকেই উত্তর ২৪ পরগনার হাবড়ায় সরাকরি বাস পরিসেবা শুরু হতে চলেছে। হাবড়ার সঙ্গে যোগাযোগ স্থাপনকারী বিভিন্ন রুটের জন্য আজ এই পরিষেবার সূচনা করবেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। আজকের উদ্বোধন অনুষ্ঠানে শুভেন্দু অধিকারী ছাড়াও উপস্থিত থাকবেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

কাশ্মীরে ২৪ ঘন্টায় ৩ টি স্কুলে আগুন

কাশ্মীরে ২৪ ঘন্টায় ৩ টি স্কুলে আগুন

গত ২৪ ঘন্টায় জম্মু ও কাশ্মীরের ৩ টি সরকারি স্কুলে আগুন লাগিয়ে দিল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতিরা। শনিবার জওহর নবোদয় বিদ্যালয়ে আগুন লাগানো হয়। এছাড়া রবিবার অনন্তনাগের একটি সরকারি স্কুল ও একটি উচ্চ মাধ্যমিক স্কুলে আগুন লাগিয়ে দেওয়া হয়। একের পর এক একে স্কুলে আগুন লাগানোর ঘটনায় আতঙ্কে রয়েছে পড়ুয়ারা। এমনিতে কারফিউ জারি থাকায় পড়াশোনা ক্ষতিগ্রস্থ হচ্ছে উপত্যকায়। এর মধ্যে একের পর এক স্কুলে আগুন লাগালোর ঘটনা সামনে এসেছে।

কুয়োয় হাতি, বিক্ষোভে হাতির পাল

কুয়োয় হাতি, বিক্ষোভে হাতির পাল

কুয়োয় পড়ে যাওয়া দু'টি হাতিকে ঘিরে বিক্ষোভ দেখাল ১৩০টি হাতির পাল। সোমবার সকাল থেকেই এই ঘটনায় এই ঘটনায় উত্তেজনা ছড়ায় বাঁকুড়ার বিঞ্চুপুরের শালবনীতে। আচমকাই খেতের পাশ দিয়ে যাওয়ার সময় কুয়োয় পড়ে যায় দু'টি হাতি। সেই হাতিকে ঘিরে রেখেছে ১৩০টির বেশি হাতি। বনকর্মীরা ঘেষতে পারছেন না ধারে-কাছেও। ফলে হাতিদু'টিকে উদ্ধারের কোনও চেষ্টাই করতে পারছেন না বনকর্মীরা। হাতিদু'টি কুয়োতে পড়ে যাওয়ার পর থেকেই তাণ্ডব শুরু করেছে অন্য হাতিগুলি। তটস্থ এলাকাবাসী। ব্যাপক ক্ষয়ক্ষতি এলাকায়।

এগরায় সরকারি হাসপাতালে ভয়াবহ আগুন

এগরায় সরকারি হাসপাতালে ভয়াবহ আগুন

ফের হাসপাতালে আগুন লেগে আতঙ্ক ছড়াল রোগীদের মধ্যে। সোমবার পূর্ব মেদিনীপুরের এগরায় ‘সুপার স্পেশালিটি' হাসপাতালে ভয়াবহ আগুন লাগে। নির্মীয়মাণ হাসপাতাল ভবনের আট তলায় আগুন লাগার পরই তা দ্রুত ছড়িয়ে পড়তে থাকে। ধোঁয়ায় ছেয়ে যায় পুরো এলাকা। রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তড়িঘড়ি রোগীদের নিরাপদ স্থানে সরানোর বন্দোবস্ত করা হয় হাসপাতাল কর্তৃপক্ষের তরফে। ঘটনাস্থলে দমকলের চারটি ইঞ্জিন পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে। মুর্শিদাবাদ জেলা হাসপাতালের পর পূর্ব মেদিনীপুরের এগরায় ফের আমরি-কাণ্ডের আতঙ্ক।

প্রাক্তন ডেপুটি স্পিকারের বাড়িতে বোমাবাজি

প্রাক্তন ডেপুটি স্পিকারের বাড়িতে বোমাবাজি

দুষ্কৃতী তাণ্ডব থেকে রক্ষা পেলেন না রাজ্যের প্রাক্তন ডেপুটি স্পিকারও। পশ্চিমবঙ্গ বিধানসভার প্রাক্তন ডেপুটি স্পিকার কৃপাসিন্ধু সাহার বাড়ি লক্ষ্য করে চলল ব্যাপক বোমাবাজি। দীপাবলির রাতে অর্থাৎ রবিবার হুগলির চুঁচুড়ার নেতাজি সুভাষ রোডে এই ঘটনা ঘটে। বাড়ির সামনে একটি পুকুর থেকে মাছ চুরির প্রতিবাদ করেছিলেন কৃপাসিন্ধুবাবু। তাতেই টার্গেট হয়ে যান তিনি। বাড়িতে বোমাবৃষ্টি করা হয়। খবর পেয়েই সোমবার সকালে ঘটনাস্থলে যান পুরসভার চেয়ারম্যান-কাউন্সিলর। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

English summary
Latest News Update : October 31, 2016 in Pic
Please Wait while comments are loading...