Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২৮ অক্টোবর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২৮ অক্টোবর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

সীমান্তে লাগাতার যুদ্ধবিরতি লঙ্ঘন পাকিস্তানের, পাল্টা জবাব ভারতীয় সেনার

সীমান্তে লাগাতার যুদ্ধবিরতি লঙ্ঘন পাকিস্তানের, পাল্টা জবাব ভারতীয় সেনার

জম্মু ও কাশ্মীর সীমান্ত লাগোয়া এলাকায় যুদ্ধ বিরতি চুক্তি লঙ্ঘন করে লাগাতার গুলি বর্ষণ করছে পাক সেনারা। রাজৈরি, নৈসেরা, আরএসপুরা, সাম্বা, হীরানগর, কাঠুয়া সহ একাধিক এলাকায় গতকাল রাতভর গুলি চালায় পাক সেনারা। পাল্টা জবাব দেয় ভারতীয় সেনারাও। এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর সামনে আসেনি।

ফেসবুকের ফঁদে চাকরির টোপ দিয়ে তরুণীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত

ফেসবুকের ফঁদে চাকরির টোপ দিয়ে তরুণীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত

ফেসবুকে আলাপ জমিয়ে চাকরির টোপ। তারপর হোটেলে ডেকে তরুণীকে ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত চিত্তরঞ্জন পাত্র-সহ চারজনকে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার রাতে বেনিয়াপুকুর থানার পুলিশ বটতলা থানা এলাকা থেকে চারজনকে গ্রেফতার করে। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্ত চারজনকে শনাক্ত করে পুলিশ। আজই অভিযুক্তদের আদালতে তোলা হবে।

মাসুদ আজাহার একজন সন্ত্রাসবাদী, বললেন মুশারফ

মাসুদ আজাহার একজন সন্ত্রাসবাদী, বললেন মুশারফ

পাকিস্তান সরকার আগেই আগেই মাসুদ আজাহার কে জঙ্গি বলে স্বীকার করেছিল । এরপর সেই একই পথে হেঁটে পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট জেনারেল পারভেজ মুশারফও ভারতের পাঠানকোটে বায়ুসেনা ঘাঁটিতে হামলার মূল চক্রীকে সন্ত্রাসবাদী বলে মেনে নিয়েছেন। মুশারফ আরও বলেন, মাসুদ আজাহার পাকিস্তানেও বিভিন্ন আত্মঘাতী বিস্ফোরণের ঘটনায় সঙ্গে জড়িত।

কলকাতায় গ্রেফতার ভুয়ো আইপিএস অফিসার

কলকাতায় গ্রেফতার ভুয়ো আইপিএস অফিসার

কলকাতা থেকে গ্রেফতার হলেন ভুয়ো আইপিএস অফিসার। ধৃতের নাম সৌমেন সূর্যবংশী। তাঁকে বাগুইআটি থেকে গ্রেফতার করা হয় বৃহস্পতিবার রাতে। শুক্রবারই তাঁকে আলিপুর আদালতে তোলা হচ্ছে। দীর্ঘদিন ধরেই তিনি এলাকায় আইপিএস অফিসার পরিচয় দিয়ে প্রভাব খাটাতেন। মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার অভিযোগও উঠেছিল তাঁর বিরুদ্ধে। নিজে নীল বাতি লাগানো গাড়ি ব্যবহার করতেন। তাঁকে ধরার জন্য বিশেষ তদন্তকারী দলও গঠন করা হয়। দু'মাসের চেষ্টায় সৌমেন রাজবংশী নামে ওই ভুয়ো অফিসারকে ধরতে সমর্থ হয় পুলিশ।

চাকরি দেওয়ার নামে ১০ লক্ষ টাকা প্রতারণা, ধৃত ৩

চাকরি দেওয়ার নামে ১০ লক্ষ টাকা প্রতারণা, ধৃত ৩

স্বাস্থ্য দফতরে চাকরি দেওয়ার নাম করে ১০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হল তিন প্রতারককে। বৃহস্পতিবার রাতে এয়ারপোর্ট থানা এলাকা থেকে অমিত বিশ্বাস, মলয় বিশ্বাস ও রাজীব সিং নামে তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়। বারাকপুর কমিশনারেট গোপন সূত্র খবর পেয়ে এই অভিযান চালায়। প্রতারণার দায়ে তিনজনকে গ্রেফতার করতে সমর্থ হন তদন্তকারীরা। শুক্রবার তাদের বারাকপুর মহকুমা আদালতে তোলা হয়।

English summary
Latest News Update : October 28, 2016 in Pic,
Please Wait while comments are loading...