Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২৭ অক্টোবর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২৭ অক্টোবর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

ফের সংঘর্ষ বিরতি চু্ক্তি লঙ্ঘন পাকিস্তানের

ফের সংঘর্ষ বিরতি চু্ক্তি লঙ্ঘন পাকিস্তানের

ফের সংঘর্য বিরতি চু্ক্তি লঙ্ঘন করে জম্মু ও কাশ্মীরের আরএস পুরা সেক্টরে গুলি ও মর্টার হামলা চালাল পাকিস্তানি সেনারা। বৃহস্পতি সকাল থেকেই লাগাতার মর্টার হামলা চালাতে শুরু করে পাক সেনারা। হামলার পাল্টা জবাব দেয় ভরতীয় সেনারাও। এদিনের পাক হামলায় স্থানীয় ৬ নাগরিকের আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে।

কর্পোরেট ইতিহাসে আমার অপসারন নজিরবিহীন : সাইরাস মিস্ত্রি

কর্পোরেট ইতিহাসে আমার অপসারন নজিরবিহীন : সাইরাস মিস্ত্রি

টাটা গ্রুপের চেয়ারম্যান পদ থেকে অপসারনের পর প্রথম মুখ খুললেন সাইরাস মিস্ত্রি । নিজের অপসারণ প্রসঙ্গে বলতে গিয়ে সাইরাস মিস্ত্রি জানান, "আমাকে যে ভাবে অপসারিত করা হয়েছে তা কর্পোরেট ইতিহাসে বিরল ও নজিরবিহীন ঘটনা"। এর মধ্যেই বোর্ডকে লেখা একটি চিঠিতেও অপসারণ প্রসঙ্গে রতন টাটাকে সরাসরি আক্রমণ করেন সাইরাস মিস্ত্রি।

জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষ বোলপুরে

জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষ বোলপুরে

জোর করে জমি দখলের অভিযোগ উঠল শাষকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। আদিবাসীদের জমি জোর করে দখল করে নেওয়ার অভিযোগ উঠেছে। এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে গিয়েই সংঘর্যে রণক্ষেত্রে পরিনত হয় বোলপুরের সিয়ান। বিশাল পুলিশ বাহিনী নামিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এদিনের সংঘর্যে আহত হন ৭ জন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা চলছে।

রোমে ভূমিকম্প

রোমে ভূমিকম্প

ভয়াবহ ভূমিকম্পে কেঁপে উঠল রোম ও মধ্য ইতালির বিস্তীর্ণ অংশ। রিখটার স্কেলে কম্পনের মাত্রা ছিল ৬.১। যদিও বেশিক্ষণ স্থায়ী হয়নি ভূমিকম্পন। কয়েক সেকেন্ডের ভূমিকম্পেই একাধিক বাড়ি ভেঙে পড়েছে বলে জানা গিয়েছে। তবে হতাহতের কোনও খবর এখনও সামনে আসেনি।

চাকরির টোপ দিয়ে ধর্ষণ তরুণীকে

চাকরির টোপ দিয়ে ধর্ষণ তরুণীকে

চাকরির দেওয়ার নাম করে তরুণীকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বুধবার রাতে কলকাতার বেনিয়াপুকুর এলাকার ঘটনা। তরুণীর অভিযোগ তাঁকে চাকরির টোপ দিয়ে হোটেলে ডেকে নিয়ে গিয়ে যৌন নির্যাতন চালানো হয়েছে। হোটেলের ঘরে জোর করে আটকে রেখে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

সার্ভিস রিভলভার থেকে সহকর্মীকে গুলি

সার্ভিস রিভলভার থেকে সহকর্মীকে গুলি

সহকর্মীকে লক্ষ্য করে সার্ভিস রিভলভার থেকে গুলি চালাল এক পুলিশকর্মী। উত্তরবঙ্গ আইজি অফিসের সামনে বুধবার রাতে এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে। জানা গিয়েছে, ডিউটি নিয়ে বচসার জেরেই এই ঘটনা। বচসা চলাকালীন আচমকাই সার্ভিস রিভলভার বের করে সহকর্মীকে লক্ষ্য করে গুলি চালায় ওই পুলিশকর্মী। তাঁর পেটে গুলি লাগে। অভিযুক্ত পুলিশ কর্মীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কাউন্সিলরের উপর হামলা, ভাঙচুর

কাউন্সিলরের উপর হামলা, ভাঙচুর

সিপিএম কাউন্সিলরের উপর হামলার ঘটনায় বুধবার রাত থেকেই উত্তেজনা ছড়াল হাওড়ায়। বৃহস্পতিবার সকালেও দফায় দফায় সঙ্ঘর্ষে উত্তপ্ত হাওড়ার শিবপুরের পিএম বস্তি এলাকা। তোলাবাজি, মহিলাদের উপর কটূক্তির প্রতিবাদ করেছিলেন কাউন্সিলর আসরাফ জাভেদ। তার জেরে ওই কাউন্সিলরকে ঘিরে মারধর করে দুষ্কৃতীরা। ক্লাবে ভাঙচুর চালানো হয়। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছ।

English summary
Latest News Update : October 27, 2016 in Pic
Please Wait while comments are loading...