Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২১ অক্টোবর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২১ অক্টোবর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

নিখোঁজ জেএনইউ ছাত্রকে খুঁজতে সিট গঠনের নির্দেশ দিলেন রাজনাথ সিং

নিখোঁজ জেএনইউ ছাত্রকে খুঁজতে সিট গঠনের নির্দেশ দিলেন রাজনাথ সিং

দিল্লি জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাজিব আহমেদের নিখোঁজের ঘটানায় ২০ ঘন্টা ঘেরাও হতে হয়েছিল উপাচার্যকে। বিশ্ববিদ্যানয়ের পরিস্থিতি এখনও উত্তপ্ত হয়ে রয়েছে। ছাত্র বিক্ষোভ সামাল দিতে এবার আসরে নামলেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং নিজে। নিখোঁজ ছাত্রকে দ্রুত খুঁজে বার করতে সিট গঠনের নির্দেশ দিয়েছেন রাজনাথ সিং।

তথ্য পাচারের অভিযোগ উঠল বরুণ গান্ধীর বিরুদ্ধে

তথ্য পাচারের অভিযোগ উঠল বরুণ গান্ধীর বিরুদ্ধে

বোফর্স কেলেঙ্কারির পর ফের অস্ত্র কেনাবেচা কেলেঙ্কারিতে নাম জড়াল গান্ধী পরিবারের। এবারে নাম জরিয়েছে বিজেপি সাংসদ বরুণ গান্ধীর। বরুন গান্ধীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, মধুচক্রের ফাঁদে পড়ে দেশের প্রতিরক্ষা সংক্রান্ত অনেক তথ্য ফাঁস করে দিয়েছেন। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন বরুণ। প্রশান্ত ভূষণ ও যোগেন্দ্র যাদব একটি সাংবাদিক বেঠক করে বরুণের বিরুদ্ধে এই অভিযোগ করেন।

 রীতা বহুগুনা সুবিধাবাদী, তোপ কংগ্রেসের

রীতা বহুগুনা সুবিধাবাদী, তোপ কংগ্রেসের

অবশেষে সেই কংগ্রেস ছেড়ে বিজেপি-তে যোগ দিয়েছেন উত্তরপ্রদেশের কংগ্রেস নেত্রী রীতা বহুগুনা যোশী। আর বিজেপি যোগ দেওয়ার সঙ্গে সঙ্গেই কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধীর উপর তোপ দাগেন। উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচন আসন্ন । এর মধ্যে রীতা বহুগুনার কংগ্রেসে যোগ দান বিজেপি-র পক্ষে কতটা লাভজনক হল তা নির্বাচন পরবর্তী পর্যায়ে বোঝা যাবে। রীতা বহুগুনার মতে উত্তরপ্রদেশে কংগ্রেসের কোন নেতাই রাহুল গান্ধীর নেতৃত্ব কে গুরুত্ব দেন না। আর জাতীয় স্তরে সংগ্রেসের কি অবস্থা তা সকলের জানা। রীতা বহুগুনা বিজেপিতে যোগ দেওয়াকে সুবিধাবাদ বলে কটাক্ষ করেন কংগ্রেস নেতৃত্বরা।

কলকাতায় রোগীর তান্ডবে জখম ৩ নার্স

কলকাতায় রোগীর তান্ডবে জখম ৩ নার্স

কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে এক রোগীর তান্ডবে জখম হলেন তিন নার্স। এর মধ্যে দুজনের অবস্থা অত্যন্ত অশঙ্কাজনক বলে জানা গিয়েছএ। বর্ধমানের মঙ্গলকোটের বাসিন্দা সুবীর সাহা ডেঙ্গুতে আক্রেন্ত হয়ে নার্সিংহোমে ভর্তি হয়েছিলেন।বৃহস্পতিবার ভোররতে তিন নার্স মার্গারেট মণ্ডল, পি ভিক্টোরিয়া ও শিপ্রা মণ্ডল যখন বিশ্রাম নিচ্ছিলেন, হঠাৎই ক্ষেপে ওঠেন সুবীর। স্যালাইনের স্ট্যান্ড খুলে নিয়ে তিন নার্সের উপর ঝাঁপিয়ে পড়েন তিনি। আহত দুই নার্সকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত সুবীর সাহা।

English summary
Latest News Update : October 21, 2016 in Pic
Please Wait while comments are loading...