Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১৯ অক্টোবর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৯ অক্টোবর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

অভিষেকের দ্রুত আরোগ্য কামনা প্রধানমন্ত্রীর

অভিষেকের দ্রুত আরোগ্য কামনা প্রধানমন্ত্রীর

গতকাল দুর্ঘটনার কবলে পড়ে গুরুতর আহত হন তৃণমূল সাংসদ তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। দুর্ঘটনার খবর শুনে রাতেই তাঁর শারীরিক অবস্থার খবর নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
প্রধানমন্ত্রীর দফতরের তরফে টুইট করে জানানো হয়েছে, তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা হয়েছে মোদীর। গাড়ি দুর্ঘটনায় আহত অভিষেকের শারীরিক অবস্থা কেমন, তা জানতে চান প্রধানমন্ত্রী। অভিষেকের দ্রুত আরোগ্য কামনাও করেন প্রধানমন্ত্রী।

এখনও কাটল না মিতার মৃত্যু রহস্যের জট

এখনও কাটল না মিতার মৃত্যু রহস্যের জট

৯ দিন কেটে গেলেও মিতা মৃত্যু রহস্যের জট কাটল না। সিআইডি-র হাতে তদন্তভার তুলে দেওয়ার পরও মিতার মৃত্যু আত্মহত্যা, নাকি পরিকল্পিত খুন, সে ব্যাপারে এখনও ধন্দে তদন্তকারীরা। ময়নাতদন্তের রিপোর্টেও স্পষ্ট নয় মৃত্যুর কারণ। পণের দাবিতে তাঁকে পিটিয়ে খুন করে ঝুলিয়ে দেওয়া হয় বলে অভিযোগ করেছিলেন মিতার বাপের বাড়ির সদস্যরা। মিতার স্বামী জানিয়েছিল, আত্মহত্যা করেছে মিতা। জট কাটাতে সিএইডি অফিসারেরা তাই অভিযুক্তদের একসঙ্গে বসিয়ে জেরা করার কথাও ভাবছেন।

আপাতত স্থিতিশীল অভিষেকের শারীরিক অবস্থা

আপাতত স্থিতিশীল অভিষেকের শারীরিক অবস্থা

আপাতত বিপদমুক্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। মঙ্গলবার দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় পড়ার পর তিনি এখন বেলভিউ নার্সিংহোমে ভর্তি। চিকিৎসকরা নিশ্চিত করেছেন আপাতত ভয়ের কোনও কারণ নেই। গতকালই তাঁর সিটি স্ক্যান করা হয়েছে। আজ সকালে তাঁর এমআরআই করানো হবে। সিটি স্ক্যান করার পরই মোডিকেল টিম নিশ্চিত হয়, তাঁর মস্তিষ্কে কোনও সমস্যা নেই। এখনই চোখের নীচে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হচ্ছে না। ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার পরই সিদ্ধান্ত নেওয়া হবে অস্ত্রোপচার হবে কি হবে না।

পাক শিল্পীদের সঙ্গে কাজ করতে চান না করন জোহর

পাক শিল্পীদের সঙ্গে কাজ করতে চান না করন জোহর

করন জোহর নিজেই জানিয়ে দিলেন, যে পাকিস্তানি শিল্পীদের নিয়ে কাজ করতে চান না তিনি। একটি ভিডিও বার্তায় করন বলেন, আমি দেশকে ভালবাসি। দেশ আমার কাছে সবার আগে। সম্মান করি দেশের সেনা জওয়ানদের। তাঁদের জন্যই আমরা সুরক্ষিত। দেশের মানুষের অনুভূতি বুঝতে পারি। কিন্তু এই মুহূর্তে ছবি মুক্তি ব্যাহত হলে ভীষণ আঘাত পাবেন ছবির সঙ্গে যুক্ত ভারতীয় কলাকুশলীরা, যাঁরা সিনেমার জন্য প্রচুর পরিশ্রম করেছেন। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কোন পাক শিল্পীর সঙ্গে কাজ করবেননা বলেই জানিয়েছেন পরিচালক।

কলস নদীতে বাঘের কবলে মৎস্যজীবী

কলস নদীতে বাঘের কবলে মৎস্যজীবী

মাছ ধরতে গিয়ে বাঘের কবলে পড়লেন এক মৎস্যজীবী। বাঘে-মানুষে ১৫ মিনিট লড়াইয়ের পর ওই মৎস্যজীবীকে রক্ষা করলেন বন্ধুরা। গুরুতর জখম অবস্থায় নিতাই দাস হাসপাতালে চিকিৎসাধীন। দক্ষিণ ২৪ পরগনার সুন্দরবেনর পাথপ্রতিমায় কলস নদীর পাড়ে এই ঘটনা ঘটে। নৌকায় বসে তখন নিতাই দাস মাছ ধরছিলেন কলস নদীতে। আচমকাই একটি বাঘ ঝাঁপিয়ে পড়ে তার উপর।

English summary
Latest News Update : October 19, 2016 in Pic
Please Wait while comments are loading...