Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১৮ অক্টোবর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৮ অক্টোবর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

মিতার মৃত্যু রহস্যে নয়া মোড়, উদ্ধার সুইসাইড নোট

মিতার মৃত্যু রহস্যে নয়া মোড়, উদ্ধার সুইসাইড নোট

মিতা মণ্ডল রহস্য মৃত্যুর ঘটনায় নয়া মোড়। পুলিশ মিতার ঘর থেকে উদ্ধার করেছে একটি সুইসাইড নোট। তাতে লেখা, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।' কিন্তু সেই হাতের লেখা আদৌ মিতার কি না, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। আদতে উদ্ধার হওয়া চিঠি সুইসাইড নোট কিনা। সূত্রের খবর এ ব্যাপারে হস্তশিল্পী বিশারদের সাহায্য নিতে পারে সিআইডি অফিসারেরা ।

বন্ধ জেসপ কারখানায় ফের ভয়াবহ আগুন

বন্ধ জেসপ কারখানায় ফের ভয়াবহ আগুন

১০ অক্টোবর জেসপ কারখানায় আগুন লাগার ঘটনা ঘটেছিল। সেবার দমকলের চারটি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কয়েকদিনের ব্যবধানে ফের দমদমের বন্ধ জেসপ কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল । সোমবার সন্ধ্যায় ২৮ নম্বর গেটের ভিতরের অংশে আগুন লাগে যায়। ঘটনাস্থলে যায় ১টি ইঞ্জিন। প্রায় ৯ ঘণ্টা পরে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। ঘটনাস্থলে যান দমকল মন্ত্রী শোভন চট্টোপাধ্যায় ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী ব্রাত্য বসু।

সিরিয়ায় হাতছাড়া আইএসআইএস-এর শক্ত ঘাঁটি

সিরিয়ায় হাতছাড়া আইএসআইএস-এর শক্ত ঘাঁটি

সিরিয়ায় বিদ্রোহীরা আইএসআইএস জঙ্গিদের হাত থেকে দাবিক শহর দখল মুক্ত করে নিল। বিভিন্ন সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে জঙ্গিরা ইতিমধ্যেই ওই শহর ছেড়ে অন্যত্র চলে গিয়েছে। সিরিয়ার দক্ষিণপ্রান্তে অবস্থিত এই শহরটি আইএসআইএস জঙ্গিদের একটি গুরুত্বপূর্ণ ঘাঁটি হিসাবেই পরিচিত ছিল. কিন্তু সিরিয়ার বিদ্রোহীরা তা নিজেদের দখলে করে নিতে সক্ষম হয়েছে।

নৌসেরা সেক্টরে ফের গুলি চালাল পাকিস্তানি সেনারা

নৌসেরা সেক্টরে ফের গুলি চালাল পাকিস্তানি সেনারা

ফের যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘন করল পাকিস্তান। এবার জম্মু ও কাশ্মীরের নৌসেরা সেক্টরে বিনা প্ররোচনায় গুলি চালাল পাক সেনারা। সোমবার রাতে হঠাৎ নৌসেরা সেক্টর লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে পাকিস্তানি সেনারা। পাল্টা জবাব দেয় ভরতীয় সেনারা। গভীর রাত পর্যন্ত গুলির লড়াই চলেছে বলে জানা গিয়েছে। এখনও পর্যন্ত হতাহতার কোন খবর পাওয়া যায়নি।

ভুবনেশ্বর হাসপাতালে ভয়াবহ আগুন, মৃত ২২

ভুবনেশ্বর হাসপাতালে ভয়াবহ আগুন, মৃত ২২

ভুবনেশ্বরে হাসপাতালে ভয়াবহ আগুন লোগো মৃত্য হয়েছে ২২ জনের।আহতের সংখ্যা ১০০ ছাড়িয়েছে। হাসপাতালের ভিতর এখনও বেশ কয়েকজনের আটকে থাকতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে। শর্ট সার্কিট থেকেই অগুন লেগেছে বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে। সোমবার সন্ধ্যায় আগুন লাগে ভুবনেশ্বর হাসপাতালের আইসিইউ তে। তারপর থেকেই দ্রুত আগুল ছড়িয়ে পড়ে। উদ্ধার কাজে হাত লাগান স্থানীয়রা।

২১ অক্টোবর শুরু টেটের ইন্টারভিউ

২১ অক্টোবর শুরু টেটের ইন্টারভিউ

২১ অক্টোবর থেকে রাজ্যে শুরু হচ্ছে প্রাথমিকে টেট পরীক্ষার্থীদের ইন্টারভিউ। মঙ্গলবার রাত থেকেই প্রার্থীদের এসএমএস করে জানানো হবে ইন্টারভিউ-এর সময়সারণী। পাঠানো হবে ইমেলও। এদিন শিক্ষামন্ত্রী জানিয়েছেন, অনলাইনে আবেদনকারীদের এই ইন্টারভিউ-তো ডাকা হচ্ছে। ২৮ অক্টোবরের মধ্যে ইন্টারভিউ প্রক্রিয়া শেষ করতে চাইছে শিক্ষা দফতর। শুধুমাত্র বাঁকুড়ার ক্ষেত্র ২২ অক্টোবর ও মুর্শিদাবাদের ক্ষেত্রে ২৪ অক্টোবর থেকে শুরু হবে ইন্টারভিউ। তবে পূর্ব মেদিনীপুর, বর্ধমান ও কোচবিহার ক্ষেত্র এই ইন্টারভিউ নির্ভর করছে নির্বাচন কমিশনের সিদ্ধান্তের উপর।

পথদুর্ঘটনায় গুরুতর আহত অভিষেক বন্দ্যোপাধ্যায়

পথদুর্ঘটনায় গুরুতর আহত অভিষেক বন্দ্যোপাধ্যায়

লরিকে ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনায় পড়লেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। আহত হয়েছেন সদ্য কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া সবংয়ের বিধায়ক মানস ভুঁইয়াও। অভিষেক মাথায় ও হাতে গুরুতর চোট পেয়েছেন। তাঁকে কলকাতার বেসরকারি হাসপাতলে ভর্তির জন্য নিয়ে আসা হচ্ছে। মঙ্গলবার বিকেলে হুগলির সিঙ্গুরের কাছে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনাটি ঘটে। মুর্শিদাবাদের বহরমপুর থেকে সভা সেরে ফিরছিলেন অভিষেক।

English summary
Latest News Update : October 18, 2016 in Pic
Please Wait while comments are loading...