Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১৭ অক্টোবর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৭ অক্টোবর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

লোধা সুপারিশের শুনানি শুরু

লোধা সুপারিশের শুনানি শুরু

বিচারপতি আর এম লোধার নেতৃত্বাধীন কমিটির আবেদন মামলায় ফের এদিন সুপ্রিম কোর্টে শুনানি শুরু হচ্ছে। বিসিসিআইয়ের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে পারে দেশের সর্বোচ্চ আদালত এমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল।

অস্ত্র ছিনিয়ে পালাল জঙ্গিরা

অস্ত্র ছিনিয়ে পালাল জঙ্গিরা

উত্তপ্ত জম্মু ও কাশ্মীরে গত কয়েকমাসে বারবার সেনা-জঙ্গি সংঘর্ষের ঘটনা ঘটছে। জানা গিয়েছে, অনন্তনাগে সেনার কাছ থেকে ৫টি স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্র ছিনিয়ে পালিয়ে গিয়েছে জঙ্গিরা।

ফের মুর্শিদাবাদে হানা তৃণমূলের

ফের মুর্শিদাবাদে হানা তৃণমূলের

মুর্শিদাবাদে ফের তৃণমূলের হানা। কান্দি পুরসভার পর এবার কান্দি পঞ্চায়েত সমিতিও নিজেদের দখলে নিয়ে নিল রাজ্যের শাসক দল। রবিবার ৩০ আসনের কংগ্রেস পরিচালিত কান্দি পঞ্চায়েত সমিতির সভাপতি সুকান্ত ত্রিবেদী-সহ ২৩ জন সদস্য তৃণমূলে যোগ দিলেন। এর মধ্যে ২২ জন কংগ্রেসের। একজন সিপিআইয়ের।

পাক গুলিতে হত জওয়ান

পাক গুলিতে হত জওয়ান

ফের সীমান্তে সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করল পাকিস্তান। কাশ্মীরের রাজৌরি সেক্টরে ভারত-পাক সীমান্তে গুলি চালিয়ে পাকিস্তানি সেনা এক ভারতীয় জওয়ানকে মেরে ফেলেছে। মৃত জওয়ানের নাম সুধীশ কুমার (২৪)। তিনি উত্তরপ্রদেশের সম্বলের বাসিন্দা বলে জানা গিয়েছে।

ধর্মশালায় প্রথম একদিনের ম্যাচে কিউয়িদের হারাল ভারত

ধর্মশালায় প্রথম একদিনের ম্যাচে কিউয়িদের হারাল ভারত

ধর্মশালায় প্রথম একদিনের ম্যাচে নিউ জিল্যান্ডকে ৬ উইকেটে হারাল টিম ইন্ডিয়া। প্রথমে ব্যাট করে কিউয়িরা তোলে ১৯০ রান। জবাবে মাত্র ৩৩.১ ওভারেই লক্ষ্যে পৌঁছে যায় ভারত। বিরাট কোহলি ৮৫ রানে অপরাজিত থাকেন। অধিনায়ক ধোনি করেন অপরাজিত ২১ রান। এদিন হার্দিক পাণ্ড্যর একদিনের ম্যাচে অভিষেক হয়। তিনি প্রথম ম্যাচেই বল হাতে অসাধারণ পারফরম্যান্স করে (৩১/৩) ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন।

বন্দর এলাকা থেকে গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী

বন্দর এলাকা থেকে গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী

কলকাতার বন্দর এলাকা থেকে কুখ্যাত দুষ্কৃতী রিয়াজ খানকে গ্রেফতার করল পুলিশ। রবিবার রাতে অভিযান চালিয়ে রিয়াজকে গ্রেফতার করে রবীন্দ্রনগর থানার পুলিশ। শুক্রবার রাজাবাগান এলাকায় গুলি চালানোর অভিযোগ ওই দুষ্কৃতীর বিরুদ্ধে। এছাড়াও খুন-রাহাজানিসহ একাধিক অভিযোগে অভিযুক্ত রিয়াজ। তাকে এদিন আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করা হয়। সোমবার ধৃতকে আলিপুর আদালতে তোলা হবে।

গড়িয়ায় ব্যবসায়ীর মাথায় ধারালো অস্ত্রের কোপ

গড়িয়ায় ব্যবসায়ীর মাথায় ধারালো অস্ত্রের কোপ

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না রাজপুর-সোনারপুর পুরসভার তৃণমূল কাউন্সিলর বিভাস মুখোপাধ্যায়কে। এবার গড়িয়ার পাঁচপোতায় ব্যবসায়ীর ওপর হামলার অভিযোগ। অভিযোগ, কাউন্সিলরের প্ররোচনাতেই তাঁর অনুগামীরা হামলা চালায় ব্যবসায়ীর উপর। গণেশ প্রসাদ নামে এক ব্যবসায়ীর মাথায় ধারালো অস্ত্রের কোপ মারা হয় রবিবার রাতে।

জালনোট চক্রের তদন্তে নেমে মিলল জঙ্গিযোগ

জালনোট চক্রের তদন্তে নেমে মিলল জঙ্গিযোগ

কেঁচো খুঁড়তে গিয়ে বেরিয়ে পড়ল কেউটে। জাল নোট পাচার চক্রের তদন্ত নেমে পুলিশের কছে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। শিলিগুড়ি থেকে ধৃত জাল নোট পাচারকারীদের জেরা করে পুলিশ জানতে পেরেছে, তাদের সঙ্গে যোগ রয়েছে জঙ্গি সংগঠন আলফার।

সিপিএম নেতা আইনুল হকের বাড়িতে হামলা

সিপিএম নেতা আইনুল হকের বাড়িতে হামলা

সিপিএম নেতা আইনুল হকের বাড়িতে হামলা চালাল দুষ্কৃতীরা। বীরভূমের মহম্মদবাজারে এলাকার ঘটনা। আইনুল হকের বাড়ির টিনের চালে আগুন ধরিয়ে দেওয়া হয়। পুড়িয়ে দেওয়া হয় বাইক। মহম্মদবাজার থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। তাঁর অভিযোগ, তৃণমূলআশ্রিত দুষ্কৃতীরাই এই কাণ্ড ঘটিয়েছে।

বাজির গুদামে আগুন লেগে মৃত ১

বাজির গুদামে আগুন লেগে মৃত ১

বাজির গুদামে আগুন লেগে মৃত্যু হল এক কর্মীর। সোমবার সকালে আচমকাই বিস্ফোরণ ঘটে উত্তর ২৪ পরগনার দত্তপুকুরের ওই বাজির গুদামে। তখন সেখানে কাজ করছিলেন ওই কর্মী। আগুনে ঝলসে মৃত্যু হয় তাঁর। পুলিশ এই ঘটনার তদন্ত নেমেছে। খতিয়ে দখা হচ্ছে ওই বাজি গুদামের কোনও বৈধতা ছিল কিনা।

বধূ নির্যাতনের প্রতিবাদ করে স্বামীর হাতে আক্রান্ত প্রতিবেশী যুবক

বধূ নির্যাতনের প্রতিবাদ করে স্বামীর হাতে আক্রান্ত প্রতিবেশী যুবক

বধূ নির্যাতনের প্রতিবাদ করায় প্রতিবেশী এক যুবককে ছুরির কোপ মারলেন স্বামী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কালনার জাপটপাড়ায়। রক্তাক্ত অবস্থায় আহত খোকন পালকে কালনা মহকুমা হাসপাতালে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত কার্তিক বর্মন ঘটনার পর থেকেই ফেরার। কার্তিকের মা শোভা বর্মনকে আটক করেছে পুলিশ।

গণধর্ষণের শিকার হলেন এক কলেজ ছাত্রী

গণধর্ষণের শিকার হলেন এক কলেজ ছাত্রী

বিসর্জন দেখে বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার হলেন এক কলেজ ছাত্রী। রবিবার দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানা এলাকার বিদ্যানগরে এই ঘটনা ঘটে। অভিযুক্ত যুবক কার্তিক জানা ও শুভেন্দু পাল ঘটনার পর থেকেই পলাতক। প্রতিবেশীদের সঙ্গে বিসর্জন দেখে বাড়ি ফিরছিলেন ওই ছাত্রী। তখন অভিযুক্ত দুই যুবক তাঁর পিছু নেয়। তারা ওই তরুণীকে বাড়ি পৌঁছে দেওয়ার নাম করে এলাকার একটি নির্মীয়মান বাড়িতে জোর করে নিয়ে যায়। সেখানে তাঁকে আটকে রেখে রাতভর যৌন নির্যাতন চালায়।

মিতা মণ্ডলের রহস্য মৃত্যুর তদন্তে সিট

মিতা মণ্ডলের রহস্য মৃত্যুর তদন্তে সিট

হাওড়ার উলুবেড়িয়ায় গৃহবধূ মিতা মণ্ডলের রহস্য মৃত্যুর তদন্তে সিট গঠনের নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাওড়া পুলিশের এসএস সিআইডি-র নেতৃত্বে এই স্পেশাল টিম মিতা মণ্ডলের মৃত্যুর তদন্ত করবেন। সোমবার নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন মিতা মণ্ডলের বাপের বাড়ির সদস্যরা। তাঁদের সঙ্গে কথা বলার পরই সিট গঠনের নির্দেশ দেন তিনি। তিনি মৃতার পরিবারকে আশ্বস্ত করেন নিরপেক্ষ তদন্ত করে দোষীদের শাস্তি দেওয়া হবে।

English summary
Latest News Update : October 17, 2016 in Pic
Please Wait while comments are loading...