Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১২ অক্টোবর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১২ অক্টোবর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

কাবুলে জঙ্গি হামলা

কাবুলে জঙ্গি হামলা

আফগানিস্তানের কাবুলে মঙ্গলবার রাতে জঙ্গি হামলার ঘটনা ঘটেছে। আফগানিস্তানের অভ্যন্তরীণ মন্ত্রক বলছে, শিটে শ্রাইনে এই হামলায় ১৪ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ২৬ জন।

পাম্পোরে সেনা-জঙ্গি লড়াই অব্যাহত

পাম্পোরে সেনা-জঙ্গি লড়াই অব্যাহত

জম্মু ও কাশ্মীরের পাম্পোরে এলাকায় সেনা-জঙ্গি লড়াই এই নিয়ে তিনদিনে পড়ল। স্থানীয় ইডিআই বিল্ডিংয়ে লুকিয়ে রয়েছে জঙ্গিরা। তাদের নিকেশ করতে তৎপরতা দেখাচ্ছে সেনা।

এটিকে-র ড্র

এটিকে-র ড্র

মুম্বই সিটি এফসির সঙ্গে ১-১ গোলে ড্র করল আতলেতিকো দে কলকাতা। এই নিয়ে তিনটি ম্যাচ খেলে কলকাতা একটিতে জয় পেয়েছে ও ২টি ম্যাচ ড্র করেছে। সবমিলিয়ে ৫ পয়েন্ট নিয়ে আইএসএলের তৃতীয় স্থানে রয়েছে এটিকে।

এক জঙ্গি খতম

এক জঙ্গি খতম

সেনার তৎপরতায় পাম্পোরেতে এক জঙ্গিকে নিকেশ করা গিয়েছে বলে খবর। এখনও এনকাউন্টার চলছে। প্রায় ৫০ ঘণ্টা ধরে এই লড়াই অব্যাহত বলে সেনা সূত্রে জানা গিয়েছে।

প্রতিবেশীর মারে পা ভাঙল পুলিশকর্মীর

প্রতিবেশীর মারে পা ভাঙল পুলিশকর্মীর

ফের আক্রান্ত পুলিশ। প্রতিবেশীর মারে পা ভাঙল পুলিশকর্মীর। মেদিনীপুরের রাঙামাটির ঘটনা। আহত পুলিশকর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শীর্ষে অশ্বিন

শীর্ষে অশ্বিন

ইনদৌর টেস্টে অসাধারণ সাফল্যের পরে আইসিসি টেস্ট বোলারদের তালিকায় ফের শীর্ষে উঠে এলেন ভারতের স্পিনার রবিচন্দ্রণ অশ্বিন। ইনদৌর টেস্টে দুই ইনিংস মিলিয়ো মোট ১৩ উইকেট নিয়েছেন অশ্বিন। এছাড়া তিন টেস্টের সিরিজে তাঁর মোট সংগ্রহ ২৭টি উইকেট।

জয়ার জায়গায় পনিরসেলভম

জয়ার জায়গায় পনিরসেলভম

অসুস্থ তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জে জয়ললিতা। চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি তিনি। হাসপাতালের বাইরে ভিড় করে তাঁর জন্য প্রার্থনা করে চলেছেন ভক্তরা। জয়ললিতার অবর্তমানে তাঁর জায়গায় মুখ্যমন্ত্রীর দায়িত্ব পালন করছেন ও পনিরসেলভম। এআইএডিএমকে নেত্রীর আরও বিশ্রামের প্রয়োজন রয়েছে বলে জানা গিয়েছে।

মহরমে অংশ নিয়ে দুর্ঘটনা

মহরমে অংশ নিয়ে দুর্ঘটনা

আজ সারা দেশে পালিত হচ্ছে মহরম অনুষ্ঠান। তবে এর মাঝেই ঘটল দুর্ঘটনা। মহরমে অংশ নিতে গিয়ে এলাহাবাদে বিদ্যুতের হাইটেনশন তার ছিঁড়ে পড়ে নিহত হয়েছেন ১ জন ও আহত ৮ জন। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

কেরলে বনধ

কেরলে বনধ

কেরলের কান্নুরে বিজেপি সমাজকর্মী মারা যাওয়ার ঘটনায় বৃহস্পতিবার ১২ ঘণ্টার বনধের ডাক দেওয়া হয়েছে। পাশাপাশি এই ঘটনার জন্য মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নেরও তুমুল সমালোচনা করেছে কেরল বিজেপি।

মনোহর উবাচ

মনোহর উবাচ

এর আগে কখনও সার্জিক্যাল স্ট্রাইক করেনি ভারত। সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানালেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী মনোহর পার্রিকর। পাশাপাশি দেশের সেনার ভূয়সী প্রশংসা করেন তিনি। জঙ্গিরা যুদ্ধ চালিয়ে যাচ্ছে বলেও মন্তব্য করেছেন তিনি। এবং সার্জিক্যাল স্ট্রাইকের যাবতীয় কৃতিত্ব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেন প্রতিরক্ষামন্ত্রী।

হিমালয় র‍্যালিতে দুর্ঘটনায় মৃত্যু বাঙালি রাইডারের

হিমালয় র‍্যালিতে দুর্ঘটনায় মৃত্যু বাঙালি রাইডারের

হিমালয় র‍্যালিতে মৃত্যু হল এক বাঙালি বাইক রাইডারের। মৃত রাইডারের নাম শুভময় পাল। কুমকুম পাসের কাছে এই দুর্ঘটনা ঘটে। বোল্ডারে ধাক্কা লেগে ছিটকে পড়েন ওই বাইক রাইডার। মাথা থেকে ছিটকে যায় হেলমেটটি। বোল্ডারে লেগে ফেটে যায় মাথা। ঘটনাস্থলেই প্রচুর রক্তক্ষরণ হয়ে যায়। ফলে শুভময়কে মানালির এক হাসপাতালে চটজলদি নিয়ে এলেও শেষরক্ষা হয়নি।

হাওড়া ব্রিজ থেকে মরণ ঝাঁপ তরুণীর

হাওড়া ব্রিজ থেকে মরণ ঝাঁপ তরুণীর

হাওড়া ব্রিজ থেকে মরণ ঝাঁপ দিলেন এক তরুণী। বুধবার বিকেলে এই ঘটনা ঘটে। হাওড়া ব্রিজের মাঝ বরবার গিয়ে গঙ্গায় ঝাঁপিয়ে পড়েন ওই তরুণী। সঙ্গে সঙ্গে গঙ্গায় তলিয়ে যান তিনি। প্রত্যক্ষদর্শীরা খবর দেয় হাওড়া ব্রিজে টহলরত পুলিশকে। তাঁরা খবর দেন রিভার ট্রাফিক পুলিশকে। রিভার ট্রাফিক পুলিশ তল্লাশিতে নেমেও সন্ধ্যা পর্যন্ত ওই তরুণীর খোঁজ পায়নি। ডুবুরি নামিয়ে তল্লাশি চলানো হচ্ছে।

মিউজিয়ামে তাণ্ডব, গ্রেফতার বিচারক

মিউজিয়ামে তাণ্ডব, গ্রেফতার বিচারক

কোচবিহারে মিউজিয়ামে ঢুকে তাণ্ডব চালানোর অভিযোগে গ্রেফতার হলেন এক বিচারক। তাঁর পাঁচ সঙ্গীকেও গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, ওই বিচারক মিউজিয়ামে ঢুকে কর্তব্যরত কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। সঙ্গীদের নিয়ে মিউজিয়ামে তাণ্ডব চালান বলেও অভিযোগ। মারধরও করেন কর্মীদের। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করে কর্তৃপক্ষ। পরে জামিনে মুক্ত হন বিচারক।

English summary
Latest News Update : October 12, 2016 in Pic
Please Wait while comments are loading...