Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ৫ নভেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ৫ নভেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

ভোপাল সেন্ট্রাল জেলের নিরাপত্তায় বসানো হল বৈদ্যুতিক প্রাচীর

ভোপাল সেন্ট্রাল জেলের নিরাপত্তায় বসানো হল বৈদ্যুতিক প্রাচীর

কয়েকদিন আগেই ভোপাল সেন্ট্রাল জেল থেকে নিরাপত্তা রক্ষীকে খুন করে পলাতক হয়েছিল ৮ সিমি জঙ্গি। পরে পুলিশি এনকাউন্টারে ওই ৮ জঙ্গির মৃত্যু হয়। এই ঘটনার পরে জেলারকে বরখাস্ত করে দেওয়া হয়। পাশাপাশি জেলের নিরাপত্তা সংক্রান্ত ব্যাবস্থা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে। এবার কারা বিভাগ সেই কথা মাথায় রেখে জেলের নিরাপত্তার স্বার্থে বেশ কিছু রদবদল ঘটাচ্ছেন। যার মধ্যে প্রধান হল জেলের প্রতিটি প্রাচীরে এবার থেকে বিদ্যুৎ সংযোগ করা থাকবে। যাতে কোন বন্দীই জেলের প্রাচীর টপকে পালিয়ে যেতে পারবে না।

কালীঘাটের ঠিকানা বদল করছেন মুখ্যমন্ত্রী

কালীঘাটের ঠিকানা বদল করছেন মুখ্যমন্ত্রী

কালীঘাটের ৩৪ বি হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাড়িতে থাকবেন না মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও শোনা যাচ্ছে মুখ্যমন্ত্রীর ঠিকানা বদলের কোনও ইচ্ছা না থাকলেও বাধ্য হয়েই তাকে ঠিকানা বদল করতে হচ্ছে। নিরাপত্তারক্ষীদের মতে মুখ্যমন্ত্রীর বাড়িটির সংস্কারের প্রয়োজন। তাই একমাসের জন্য মুখ্যমন্ত্রীকে অন্যত্র থাকতে হবে। সংস্কারের কাজ শেষ হলেই মুখ্যমন্ত্রীআবার নিজের বাসভবনে ফিরে আসবেন।

দিল্লিতে দূষণ মাত্রা ছাড়িয়েছে, ১৭০০ স্কুল বন্ধ রাখার সিদ্ধান্ত সরকারের

দিল্লিতে দূষণ মাত্রা ছাড়িয়েছে, ১৭০০ স্কুল বন্ধ রাখার সিদ্ধান্ত সরকারের

দীপাবলীর পরের সকাল থেকে রাজধানী দিল্লিতে দূষণ মাত্রা ছাড়িয়েছে। বিগত ১৭ বছরের সমস্ত মাত্রা ছাড়িয়ে গিয়েছে এবারের দূষণ। বিশেষজ্ঞদের মতে এখনও পর্যন্ত দিল্লির আকাশে বিষাক্ত গ্যাসের পরিমাণ এতটাই বেশি যার জেরে শারীরিক ক্ষতির সম্ভাবনা থেকেই যাচ্ছে। এর জেরে দিল্লি সরকার রাজধানী দিল্লির তিনটি পুরসভা এলাকায় প্রায় ১৭০০ টি প্রাইমারি স্কুল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।

কলকাতায় আজও বৃষ্টির পূর্বাভাস

কলকাতায় আজও বৃষ্টির পূর্বাভাস

দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগরে তৈরি হওয়া নিম্নচাপ অবস্থান করছে ওড়িশা উপকূলের কাছে। বঙ্গোপসাগরে তৈরি হওয়া নিম্নচাপটি আরও শক্তিশালী হচ্ছে যার জেরে কলকাতা সহ দক্ষিনবঙ্গের জেলাগুলিতে আজও বৃষ্টি হবে বলে আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাসে জানানো হয়েছে। এছাড়া নিম্নচাপটি ঘূর্ণিঝড়ে পরিনত হতে পারে অবহাওয়া দফতর সূত্রে জানানো হয়েছে।

শ্বশুর-জামাইয়ের জোড়া দেহ আমবাগানে

শ্বশুর-জামাইয়ের জোড়া দেহ আমবাগানে

একজনের দেহ ঝুলছে আমবাগানে। অন্যজনের দেহ গলায় ফাঁস লাগানো অবস্থায় পড়ে রয়েছে গাছতলায়। শ্বশুর-জামাইয়ের এই রহস্যমৃত্যুতে চাঞ্চল্য নদিয়ার ঘাটেশ্বর গ্রামে। ধুবুলিয়া থানার পুলিশ দেহ দু'টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। খুন না আত্মহত্যা, তদন্তে পুলিশ।

শ্লীলতাহানিতে অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর

শ্লীলতাহানিতে অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর

জল নেওয়াকে কেন্দ্র করে বচসা। মহিলাকে রাস্তায় ফেলে বেধড়ক মার। শ্লীলতাহানির অভিযোগ খোদ কাউন্সিলরের বিরুদ্ধে। বর্ধমান বাবুবাগের ঘটনায় চাঞ্চল্য এলাকায়। গুরুতর জখম ওই মহিলা বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর বসির আহমেদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ।

English summary
Latest News Update : November 5, 2016 in Pic,
Please Wait while comments are loading...