Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২৯ নভেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২৯ নভেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

জয়ার আরোগ্য কামনায় হাতি পুজো

জয়ার আরোগ্য কামনায় হাতি পুজো

এআইএডিএমকে নেত্রী জে জয়ললিতার আরোগ্য কামনায় দুই বিধায়ক কেরলে 'হাতি পুজো' দিলেন। বেশ কিছুদিন ধরে শারীরিক অসুস্থতা নিয়ে চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি ছিলেন এআইএডিএমকে সুপ্রিমো।

কেন্দ্রের হিসাব

কেন্দ্রের হিসাব

আরবিআইয়ের একটি সূত্র বলছে বাজারে থাকা ১৪ লক্ষ কোটি টাকা মূল্যের পুরনো ৫০০ ও ১ হাজার টাকার নোটর প্রায় ৬০ শতাংশ কেন্দ্রের ঘরে জমা পড়ে গিয়েছে। এখন কেন্দ্র ২ হাজার টাকার নোট কম ছাপিয়ে বেশি করে ৫০০ টাকার নোট ছাপছে।

মোহালিতে ২-০ করার পথে ভারত

মোহালিতে ২-০ করার পথে ভারত

এদিন তৃতীয় টেস্টের চতুর্থ দিন মোহালির মাঠে খেলতে নামছে ভারত। আপাতত ইংল্যান্ডের রান দ্বিতীয় ইনিংসে ৭৮ রানে ৪ উইকেট। মনে করা হচ্ছে আজই সম্ভবত ভারত ম্যাচ জিতে ২-০ ব্যবধানে সিরিজে এগিয়ে যাবে।

মাও আত্মসমর্পণ

মাও আত্মসমর্পণ

নোট বাতিলের পরে গত তিন সপ্তাহে মোট ৪৬৯ জন মাওবাদী নেতা-কর্মী ও তারদের সহযোগী আত্মসমর্পণ করেছে বলে জানা গিয়েছে। এর আগে এত বেশি আত্মসমর্পণের ঘটনা ঘটেনি বলেও প্রশাসন দাবি করেছে।

স্ত্রী-কন্যাকে কুপিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

স্ত্রী-কন্যাকে কুপিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

স্ত্রী-কন্যাকে কুপিয়ে আত্মহত্যার চেষ্টা চালাল যুবক। ডানলপ বাসস্ট্যান্ডের সামনে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আর জি করে নিয়ে গেলে স্ত্রী রেশমি কাপুরকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মেয়ে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। এই ঘটনার পর আত্মহত্যার চেষ্টা করেন স্বামী বিকাশ কাপুর।

বিমান দুর্ঘটনায় ব্রাজিলের একটি ফুটবল দলের সদস্যরা

বিমান দুর্ঘটনায় ব্রাজিলের একটি ফুটবল দলের সদস্যরা

৭২ জন যাত্রী নিয়েই মেদেলিন আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাওয়ার সময় কলম্বিয়ায় ভেঙে পড়ল বিমান। এই বিমানে ব্রাজিলের ফুটবল দলের খেলোয়াড়রাও ছিলেন। আঞ্চলিক টুর্নামেন্ট ফাইনাল খেলতে কলম্বিয়া যাচ্ছিল ব্রাজিল দল।

বনধের দিনে বাস বের না করার 'শাস্তি'

বনধের দিনে বাস বের না করার 'শাস্তি'

বনধের দিনে বাস বের না করার 'শাস্তি' দিতে বাস রুটই বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি-র বিরুদ্ধে। মঙ্গলবার সকাল থেকে বীরভূমের নানুরে বাস চালাতে দেওয়া হয়নি। যাত্রী সাধারণ ঘোর বিপাকে পড়েন শাসকদলের নেতা-কর্মীদের দৌরাত্ম্যে। বাস বন্ধ করে আইএনটিটিইউসি নোতাদের সদর্প ঘোষণা, গতকাল বনধের দিনে বাস বের করেনি, তাই বাস বন্ধ করে দেওয়া হয়েছে।

টাইমস ম্যাগাজিনের ভোটিংয়ে এগিয়ে মোদী

টাইমস ম্যাগাজিনের ভোটিংয়ে এগিয়ে মোদী

টাইমস ম্যাগাজিনের পার্সন অব দ্য ইয়ার ভোটিংয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ইলেক্ত ডোনাল্ড ট্রাম্প ও রাশিয়ার রাষ্ট্রপতি ভ্রাদিমির পুতিনকে পিছনে ফেলে এগিয়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

মোহালি টেস্ট জিতল ভারত

মোহালি টেস্ট জিতল ভারত

প্রত্যাশামতোই চতুর্থ দিন চা পানের বিরতির অনেক আগেই শেষ হয়ে গেল ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংস। ফলে মোহালি টেস্টে ভারতের জেতার জন্য ভারতের প্রয়োজন ছিল মাত্র ১০২ রান। ব্যাট করতে নেমে মাত্র ২ উইকেট হারিয়ে ২০.২ ওভারে জয়ের লক্ষ্যে পৌঁছল টিম ইন্ডিয়া। মাত্র ৫৪ বলে ৬৭ রানের অপরাজিত অর্ধশতরান করে জয় এলেন দিলেন পার্থিব প্যাটেল। ফলে সবমিলিয়ে পাঁচ ম্যাচের সিরিজে ভারত ২-০ ব্যবধানে এগিয়ে গেল।

দুর্ব্যবহারে নাম জড়াল পুলিশের

দুর্ব্যবহারে নাম জড়াল পুলিশের

অভিযোগকারী মহিলার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠল খোদ পুলিশের বিরুদ্ধে। মহিলা পুলিশ অফিসার ছাড়াই তদন্তে এসে ওই পুলিশ অফিসার গৃহবধূর সঙ্গে অভ্যবতা করে বলে অভিযোগ। অভিযুক্ত পুলিশ অফিসারের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। খোদ পুলিশ তদন্তের নামে ফ্ল্যাটে ঢুকে অভ্যবতা করায় আতঙ্কিত নির্যাতিতা মহিলা ও তাঁর স্বামী। ঘটনাটি ঘটেছে গড়ফায়।

রণক্ষেত্র একবালপুর, বোমাবাজি, চলল গুলি

রণক্ষেত্র একবালপুর, বোমাবাজি, চলল গুলি

দুই ক্লাবের সঙ্ঘর্ষে অগ্নিগর্ভ হয়ে উঠল একবালপুর। একবালপুরের ময়ূরভঞ্জে দুই গোষ্ঠীর মধ্যে প্রবল বোমাবাজি হয়। চলে গুলিও। পুরনো ঝামেলার জেরে এই সঙ্ঘর্ষ বলে অনুমান। বিশাল পুলিশ বাহিনী গিয়েও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারেনি। জখম হন পুলিশ কর্মীরাও। নামানো হয় র‍্যাফ, কমব্যাট ফোর্স। তারপরই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট।

English summary
Latest News Update : November 29, 2016 in Pic
Please Wait while comments are loading...