Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২৮ নভেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২৮ নভেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

বামেদের বনধে সচল রাজ্য

বামেদের বনধে সচল রাজ্য

নোট বাতিলের প্রতিবাদে এদিন পশ্চিমবঙ্গে ডাকা বামাদের ১২ ঘণ্টার ধর্মঘটে সচল রাজ্য। শহর কলকাতার চিত্র একেবারে স্বাভাবিক। এমনকী জেলাগুলিতেও বনধের কোনও প্রভাব পড়েনি।

ফের নেপালে ভূমিকম্প

ফের নেপালে ভূমিকম্প

ফের একবার ভূমিকম্পে কেঁপে উঠল নেপাল। সোমবার ভোরের এই ভূমিকম্পের তীব্রতা রিখটার স্কেলে ৫.৫। তবে ক্ষয়ক্ষতি বা হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। সোমবার ভোর ৫.৫ মিনিটে কম্পন অনুভূত হয়। ভূমিকম্পের উৎসস্থল ছিল কাঠমন্ডু থেকে ১৩১ কিলোমিটার দূরে রামেছাপ সীমান্ত এবং সোলুখুম্বু জেলায়। নামচে বাজার থেকে ১৮ কিলোমিটার দূরে অবস্থিত এই এলাকা।

মনোহর উবাচ

মনোহর উবাচ

প্রথম দিন কার্যালয়ে গিয়ে নিজের কেমন অভিজ্ঞতা হয়েছিল তা জানালেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী মনোহর পার্রিকর। তিনি বলেছেন, প্রথমদিন অফিসে পৌঁছে রীতিমতো ভয়ে কাঁপছিলেন তিনি। যদিও মুখে কোনওরকম তার ছাপ রাখেননি তিনি।

কাস্ত্রোকে শেষ শ্রদ্ধায় কিউবা

কাস্ত্রোকে শেষ শ্রদ্ধায় কিউবা

সোম ও মঙ্গলবার দেশের প্রাক্তন রাষ্ট্রপতি তথা মহান কমিউনিস্ট নেতা ফিদেল কাস্ত্রোকে সম্মান জানাবেন কিউবার সাধারণ মানুষ। কাস্ত্রোর দেহ শায়িত থাকবে হাভানার হোসে মার্তি মেমোরিয়ালে।

হরমিন্দর মিন্টুকে গ্রেফতার করল পুলিশ

হরমিন্দর মিন্টুকে গ্রেফতার করল পুলিশ

পাঞ্জাবের জেল ভেঙে রবিবার পালিয়ে যাওয়া খালিস্তানি লিবারেশন ফ্রন্ট প্রধান হরমিন্দর মিন্টুকে গ্রেফতার করল পুলিশ। দিল্লি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

বর্ধমানের নার্সিংহোম শিশু পাচার চক্র

বর্ধমানের নার্সিংহোম শিশু পাচার চক্র

বাদুড়িয়ার পর বর্ধমান। ফের নার্সিংহোমের আড়ালে শিশু পাচার চক্রের রমরমা। রবিবার রাতে বর্ধমানের নার্সিংহোম থেকে শিশু পাচার করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে গেল মহিলা পাচারকারী। ওই রাতেই অভিযান চালিয়ে লাইফ নার্সিংহোমের মালিক-সহ তিন জনকে গ্রেফতার করল পুলিশ। এক নামী চিকিৎসকও এই চক্রে রয়েছেন বলে অভিযোগ। তাঁর খোঁজো শুরু হয়েছে তল্লাশি।

নোট বাতিলের প্রতিবাদে কলকাতার রাস্তায় কংগ্রেসও

নোট বাতিলের প্রতিবাদে কলকাতার রাস্তায় কংগ্রেসও

নোট বাতিলের জেরে মানুষের সীমাহীন দুর্ভোগের প্রতিবাদে কলকাতার রাস্তায় নেমে গর্জে উঠল কংগ্রেসও। আক্রোশ দিবসে পথে নেমে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী একযোগে আক্রমণ চালালেন কেন্দ্র ও রাজ্য সরকারকেও। বললেন, কেন্দ্রের জনবিরোধী সিদ্ধান্তের জেরে মানুষের দুর্ভোগের শেষ নেই। এই দুর্ভোগ মেটাতে রাজ্য সরকারেরও একটা ভূমিকা রয়েছে।

জেতার পথে ভারত

জেতার পথে ভারত

রবীন্দ্র জাদেজার লড়াকু ৯০ রানের ইনিংসে ভর করে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ইনিংসে ১৩৪ রানের লিড পেল ভারত। সবমিলিয়ে ভারতের ইনিংস শেষ হল ৪১৭ রানে। আর এরপরে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৭৮ রানে ৪ উইকেট খুইয়ে ধুঁকছে ইংরেজ ব্যাটসম্যানেরা। যা অবস্থা তাতে অলৌকিক কিছু না ঘটলে চতুর্থ দিনই ম্যাচ শেষ হওয়ার পথে।

English summary
Latest News Update : November 28, 2016 in Pic
Please Wait while comments are loading...