Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২০ নভেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২০ নভেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

সিন্ধুর সামনে ইতিহাসের হাতছানি

সিন্ধুর সামনে ইতিহাসের হাতছানি

চায়না ওপেন ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ফাইনালে মুখোমুখি ভারতের পিভি সিন্ধু। ২০১৪ সালের পর থেকে পরপর তিনবছর ভারতীয় মেয়েরা এই টুর্নামেন্টের ফাইনালে উঠলেন। ২০১৪ সালে সাইনা এই টুর্নামেন্ট জেতেন। এবছর সেই সুযোগ রয়েছে সিন্ধুর কাছেও। রিও অলিম্পিকে রুপো জেতার সময় থেকেই অসাধারণ ফর্মে রয়েছেন তিনি। ফাইনালে তিনি চিনা খেলোয়াড় সান ইয়ুকে হারাতে পারেন কিনা সেটাই দেখার।

কড়া ব্যবস্থা নিতে চলেছেন সুরেশ প্রভু

কড়া ব্যবস্থা নিতে চলেছেন সুরেশ প্রভু

পাটনা-ইন্দৌর এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী সুরেশ প্রভু। তিনি ঘটনাস্থলে যাচ্ছেন বলেও জানিয়েছেন প্রভু। এছাড়া রেলের তরফে এক্সগ্রাসিয়া দেওয়া হবে বলেও জানানো হয়েছে। এদিন রবিবার কানপুরের কাছে এক্সপ্রেস ট্রেনটি দুর্ঘটনার কবলে পড়ে। প্রায় শ'খানেক মানুষ প্রাণ হারিয়েছেন, আহত হয়েছেন বহু।

দিল্লিতে লোকাল ট্রেনের মধ্যে ধর্ষণ

দিল্লিতে লোকাল ট্রেনের মধ্যে ধর্ষণ

রাজধানী দিল্লিতে লোকাল ট্রেনে লুঠপাটের পরে ধর্ষণের ঘটনা ঘটল। ট্রেনটি শাহদরা থেকে ওল্ড দিল্লি স্টেশনের দিকে যাওয়ার সময়ে শনিবার এই ঘটনা ঘটেছে। ৩২ বছরের নিগৃহীতা মহিলা কামরায় একা বসে ছিলেন। তিনজন দুর্বৃত্ত ট্রেনে উঠে প্রথমে ছিনতাই করে। এর মধ্যে দুজন পালিয়ে গেলেও শাহবাজ নামে একজন মহিলাকে ধর্ষণ করে। তাকে গ্রেফতার করা হয়েছে।

স্পট ফাইন আপাতত বাতিল

স্পট ফাইন আপাতত বাতিল

নোট বাতিলের জেরে রবিবার থেকে গাড়িচালকদের থেকে কোনও স্পট ফাইন নেওয়া হবে না। তার বদলে সিগন্যাল ভাঙলে বাড়িতে জরিমানার চিঠি পাঠিয়ে দেওয়া হবে। সমস্ত ট্রাফিক গার্ডকে এমনই নির্দেশ দিয়েছে লালবাজার। তবে মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে ধরা পড়লে জরিমানার নিয়ম একই রয়েছে।

সুপার সিরিজ জয়ী সিন্ধু

সুপার সিরিজ জয়ী সিন্ধু

রিও অলিম্পিকে দেশকে একমাত্র রুপোর পদক এনে দেওয়ার পরে এবার চিনা সুপার সিরিজে দাপট দেখালেন ভারতের অন্যতম সেরা ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু। এদিন ফাইনালে চিনের সান ইয়ুকে ২১-১১, ১৭-২১ ও ২১-১১ ব্যবধানে হারিয়ে সুপার সিরিজ জিতলেন সিন্ধু।

জয়ের হাতছানি কোহলির সামনে

জয়ের হাতছানি কোহলির সামনে

বিশাখাপত্তনমে দ্বিতীয় টেস্টের চতুর্থ দিন ভারতের সেট করা ৪০৫ রানে জয়ের টার্গেট তাড়া করতে নেমে দিনের শেষে ইংল্যান্ডের রান ২ উইকেটে ৮৭। পঞ্চমদিনে ভারতের জয় ছিনিয়ে আনতে প্রয়োজন আর ৮ উইকেট।

English summary
Latest News Update : November 20, 2016 in Pic
Please Wait while comments are loading...