Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২ নভেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২ নভেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

গতকালের পাক সেনাদের হামলার পর আতঙ্কে থমথমে বহু গ্রাম

গতকালের পাক সেনাদের হামলার পর আতঙ্কে থমথমে বহু গ্রাম

মঙ্গল সাকল থেকে সীমান্ত লাগোয়া গ্রামগুলি লক্ষ্য করে পাকিস্তানের সেনাবাহিনী লাগাতার হামলা চালায় । যার জেরে মৃত্যু হয় ৮ জন ভারতীয় নাগরিকের। এর পাল্টা জবাবে পেকিস্তানি সেনাদের ১৪ টি আউটপোস্ট সম্পূর্ণ ধ্বংস করে দেয় ভারতীয় সেনারা। গতাকালের লাগাতার হামলার পরে সীমান্ত লাগোয়া গ্রামের পরিবেশ এখনও থমথমে। অনেক বাসিন্দাই আতঙ্কে গ্রাম ছাড়ছেন বলেও জানা গিয়েছে।

দিল্লির বহুতলে ভয়াবহ আগুন , মৃত ৩

দিল্লির বহুতলে ভয়াবহ আগুন , মৃত ৩

বুধাবার সকালে দিল্লির মোহন পার্ক এলাকায় একটি বহুতলে ভয়াবহ আগুন লেগে যায়। ভয়াবহঅগ্নিকাণ্ডে এখনও পর্যন্ত ৩ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আগুন লাগার ঘটনায় প্রায় ১০ জন আহত হয়েছেন । এদের প্রত্যেকের অবস্থাই গুরুতর। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শর্ট শার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

সাইরস মিস্ত্রির অপসারণ জরুরী ছিল : রতন টাটা

সাইরস মিস্ত্রির অপসারণ জরুরী ছিল : রতন টাটা

টাটা গ্রুপের চেয়ারম্যানের পদ থেকে সাইরাস মিস্ত্রির অপসারণের পর থেকেই নানা তর্ক-বিতর্ক সামনে এসেছে। এবার সব কিছুর জবাব দিয়ে রতন টাটা সাফ জানিয়ে দিলেন, টাটা গ্রুপের ভবিষ্যতের সাফল্যের কথা ভেবে যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তা সঠিক। এবং এই অপসারণ অত্যন্ত জরুরী হয়ে পড়েছিল বলেও মন্তব্য করেন রতন টাটা।

জাকির নায়েকের এনজিও কে নোটিশ স্বরাষ্ট্রমন্ত্রকের

জাকির নায়েকের এনজিও কে নোটিশ স্বরাষ্ট্রমন্ত্রকের

মঙ্গলবার বিতর্কিত ধর্ম প্রচারক জাকির নায়েকের এর এনজিও ইসলামিক রিসার্চ ফাউন্ডেশনকে নোটিশ পাঠানো হয় স্বরাষ্ট্রমন্ত্রকের পক্ষ থেকে। প্রাথমিকভাবে এই নোটিশ পাঠানোর উদ্দেশ্য হল, এই এনজিওটি এবার থেকে কোনও বিদেশি অনুদান গ্রহণ করতে পারবে না। পাশাপাশি এনজিওটির রেজিস্ট্রেশন বাতিল করার প্রক্রিয়াও শুরু করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক।

জুয়ার ঠেকের প্রতিবাদ, চোখ উপড়ে নেওয়ার চেষ্টা প্রতিবাদীর

জুয়ার ঠেকের প্রতিবাদ, চোখ উপড়ে নেওয়ার চেষ্টা প্রতিবাদীর

জুয়ার ঠেকের প্রতিবাদ করায় প্রতিবাদীদের চোখ উপড়ে নেওয়ার চেষ্টা চালাল জুয়াড়িরা। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের ফারাক্কার খয়েরগামীতে। একই পরিবারের পাঁচজনকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। সেইসময়ই চোখ উপড়ে নেওয়ার চেষ্টা চালানো হয়। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা। আহতদের মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশি নিস্ক্রিয়তার অভিযোগ তুলেছে আক্রান্ত পরিবার।

English summary
Latest News Update :November 2, 2016 in Pic
Please Wait while comments are loading...