Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১৯ নভেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৯ নভেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

মানুষ কি প্লাস্টিক মানি খাবে, ফের মোদিকে তোপ মমতার

মানুষ কি প্লাস্টিক মানি খাবে, ফের মোদিকে তোপ মমতার

নোট ইস্যুতে মোদি সরকারকে ফের হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মোদি সরকারকে জনস্বার্থবিরোধী বলে ব্যাখ্যা করে মমতা বললেন, ‘মানুষের হাতে টাকা নেই, মানুষ কি প্লাস্টিক মানি খাবে? এসব চলবে না। কেন্দ্রের তুঘলকি সিদ্ধান্ত মানব না।'

পুলিশ লক-আপে বন্দির রহসমৃত্যু

পুলিশ লক-আপে বন্দির রহসমৃত্যু

ফের কাঠগড়ায় পুলিশ। পুলিশ লক-আপে বন্দির রহসমৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার একবালপুরে। পুলিশের প্রহারেই বন্দির মৃত্যু হয়েছে বলে অভিযোগ তুলল মৃতের পরিবার। এসএসকেএমে ওই বন্দির মৃত্যুর পরই অভিযোগ ওঠে, পরিবারকে না জানিয়েই এসএসকেএম নিয়ে যাওয়া হয়েছিল। এমনভাবেই প্রহার করা হয়েছিল যে, বন্দির দু'টি কিডনিই নষ্ট হয়ে যায় বলে অভিযোগ। এই ঘটনায় ইনসাফ চায় মৃতের পরিবার।

আজ ব্যাঙ্কে প্রবীন নাগরিকদেরই টাকা বদলানো হবে।

আজ ব্যাঙ্কে প্রবীন নাগরিকদেরই টাকা বদলানো হবে।

আজ, শনিবার শুধুমাত্র নিজেদের ব্যাঙ্কের গ্রাহকের জমে থাকা কাজ করবে ব্যাঙ্কগুলি। অন্য ব্যাঙ্কের গ্রাহকদের ৫০০ ও ১০০০ টাকা বদলানোর কাজ আজ বন্ধ থাকছে। যদিও এক্ষেত্রে ছাড় রয়েছে প্রবীন নাগরিক তথা সিনিয়র সিটিজেনদের জন্য। প্রবীন নাগরিকরা যে কোনও ব্যাঙ্ক থেকে আজও ৫০০ ও ১০০০ টাকার নোট বদলাতে পারবেন। তবে, রবিবারদিন সব ব্যাঙ্ক বন্ধ থাকছে।

জাকির নায়েকের বিরুদ্ধে FIR

জাকির নায়েকের বিরুদ্ধে FIR

নতুন করে বিপাকে পড়লেন ইসলাম ধর্মপ্রচারক ডঃ জাকির নায়েক। শুক্রবার রাতে এনআইএ- তার নামে এফআইআর দায়েক করে। শনিবার সকাল থেকে জাকির নায়েরের ইসলামির রিসার্চ ফাউন্ডেশন (IRF)-র ১০টি অফিসে রেড করে পুলিশ।

মৃত ৩ জওয়ান

মৃত ৩ জওয়ান

অসমের তিনসুকিয়া দজেলার দিগবইয়ে সেনাবাহিনীর গাড়ি শক্তিশালী বিস্ফোরণের কবলে পড়লে কমপক্ষে ৩ জওয়ানের মৃত্যু হয়েছে। এছাড়াও ৪ জন আহত হয়েছেন। প্রতিরক্ষা জনসংযোগ আধিকারিক লেফটানেন্ট কর্নেল সুনীত নিউটব জানিয়েছেন, সকাল সাড়ে পাঁচটা নাগাদ পেংরি এলাকায় এই ঘটনাটি ঘটে।

রাস্তায় নামছে তৃণমূল

রাস্তায় নামছে তৃণমূল

নোট বাতিলের প্রতিবাদে এবার রাস্তায় নামছে তৃণমূল। শনিবার তৃণমূলের সহ সভাপতি মুকুল রায় জানিয়েছেন, আগামী ২৩ নভেম্বর কলকাতায় মিছিল করেব তৃণমূল। কলেজ স্কোয়ার থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত এই মিছিল হবে। মিছিল শুরু হবে বেলা ১টায়। পরদিন ২৪ নভেম্বর ও ২৫ নভেম্বর যথাক্রমে জেলায় ও ব্লকে ব্লকে নোট বাতিলের প্রতিবাদে মিছিল হবে।

English summary
Latest News Update : November 19, 2016 in Pic
Please Wait while comments are loading...