Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১৬ নভেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৬ নভেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

কেন্দ্রের প্রশংসায় সুপ্রিম কোর্ট

কেন্দ্রের প্রশংসায় সুপ্রিম কোর্ট

৫০০ ও ১ হাজারের নোট বাতিলের পিছনে কেন্দ্রের উদ্দেশ্যকে সাধুবাদ জানাল সুপ্রিম কোর্ট। তবে একইসঙ্গে সুপ্রিম কোর্টের নির্দেশ, সাধারণ মানুষের হাতে যাতে টাকা আসে তা সুনিশ্চিত করতে পদক্ষেপ গ্রহণ করতে হবে সরকারকে। পাশাপাশি প্রতিদিনের টাকা তোলার ঊর্ধ্বসীমা বাড়ানো যায় কিনা সেটাও দেখতে বলা হয়েছে।

সহবাগের বার্তা

সহবাগের বার্তা

যারা নোট বাতিলের বিরোধিতা করছেন তাদের শহিদ ল্যান্সনায়েক হনমন্তাপ্পা কোপ্পাড়ের আত্মবলিদানের কথা মনে করিয়ে দিয়েছেন প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সহবাগ। হনমন্তাপ্পা সিয়াচেন হিমবাহে দেশের হয়ে কর্তব্য করতে গিয়ে প্রাকৃতিক দুর্যোগের কারণে মারা যান।

নোট বাতিল নিয়ে রাহুল উবাচ

নোট বাতিল নিয়ে রাহুল উবাচ

নোট বাতিলের ঘটনা বড় কেলেঙ্কারির আকার নিতে পারে বলে মনে করছেন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী। তাঁর মতে এটি একটিমাত্র ব্যক্তির মস্তিষ্কপ্রসূত কাজ। ফলে এতে কেলেঙ্কারির সম্ভাবনা তৈরি হতে পারে।

প্রধানমন্ত্রীর আবেদন

প্রধানমন্ত্রীর আবেদন

নোট বাতিল ইস্যুতে কেন্দ্রের পাশে দাঁড়ানোর জন্য বিরোধীদের আবেদন জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশের স্বার্থে এই আবেদন জানিয়েছেন মোদী, তবে বিরোধীরা তাতে কর্ণপাত করেনি।

লরির ধাক্কায় গাড়ি উল্টে মৃত ২

লরির ধাক্কায় গাড়ি উল্টে মৃত ২

লরির ধাক্কায় গাড়ি উল্টে গেল নয়ানজুলিতে। এই ঘটনায় মৃত্যু হল দু'জনের। বুধবার নদিয়ার চাকদহে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর এই দুর্ঘটনা ঘটে। একটি দশ চাকার লরি পিছন থেকে সজোরে ধাক্কা মারে গাড়িটিতে। নয়ানজুলিতে উল্টে পড়লে ঘটনাস্থলেই মৃত্যু হয় চালকের। এক আরোহীর মৃত্যু হয় হাসপাতাল নিয়ে যাওয়ার পথে।

অপসারিত কৃষ্ণেন্দু

অপসারিত কৃষ্ণেন্দু

ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান পদ থেকে অপসারিত কৃষ্ণেন্দ্র নারায়ণ চৌধুরী। তৃণমূল কংগ্রেসের তরফ থেকে কৃষ্ণেন্দুকে অপসারণের নোটিশ দেওয়া হয়। কৃষ্ণেন্দু বলেন, ‘দলীয় নেতৃত্ব কিছুই জানায়নি। আমি দলের অনুগত সৈনিক। দলীয় সিদ্ধান্ত মাথা পেতে নেব।' বিধায়ক নীহাররঞ্জন ঘোষের প্রস্তাবেই তাঁকে সরানো হয় বলে বিশ্বস্ত সূত্রে জানা গিয়েছে।

ড্রেনে মিলল ৫০০-হাজারের নোট

ড্রেনে মিলল ৫০০-হাজারের নোট

তৃণমূল কাউন্সিলরের বাড়ির বাইরে থেকে মিলল ৫০০ ও হাজার টাকার নোট। বোলপুর পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পর্ণা ঘোষের বাড়ির পাশে ড্রেন থেকে পাওয়া যায় টাকা। ওই টাকা কুড়িয়ে নেয় সাধারণ মানুষ। ড্রেন থেকে পাওয়া গিয়েছে পোড়া টাকাও। উল্লেখ্য পর্ণাদেবীর স্বামীও তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর।

English summary
Latest News Update : November 16, 2016 in Pic
Please Wait while comments are loading...