Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১৩ নভেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৩ নভেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

গোয়ায় প্রধানমন্ত্রী

গোয়ায় প্রধানমন্ত্রী

দুটি উন্নয়নমূলক প্রকল্পের শিলান্যাস করতে এদিন রবিবার গোয়ায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একটি বিমানবন্দর ও একটি ইলেকট্রনিক শহরের শিলান্যাস করবেন তিনি।

ভারত-ভূটান দ্বিপাক্ষিক চুক্তি

ভারত-ভূটান দ্বিপাক্ষিক চুক্তি

শনিবার ভারত-ভূটানের মধ্যে নতুন দ্বিপাক্ষিক বানিজ্য চুক্তি সাক্ষরিত হল। বানিজ্যের ক্ষেত্রে কাগজপত্রের আদানপ্রদান কমিয়ে আনা এবং ভারত-ভূটান সীমান্তে আরও বেশি বানিজ্য পথের এন্ট্রি তৈরি করার কথাও হয়েছে।

বানিজ্য মন্ত্রকের ঘোষণা

বানিজ্য মন্ত্রকের ঘোষণা

বর্তমানে দেশের নানা অংশের এটিএমগুলিতে নতুন নোট আসতে ও কাজ করতে ডিসেম্বরের শুরু পর্যন্ত সময় লেগে যাবে। কারণ এটিএমগুলিতে সফটওয়্যার ও হার্ডওয়্যার মডিফিকেশন না করলে তা সফলভাবে কাজ করবে না বলে কেন্দ্রীয় অর্থমন্ত্রকের তরফে জানানো হয়েছে।

এফবিআইকে কাঠগড়ায় তুললেন হিলারি

এফবিআইকে কাঠগড়ায় তুললেন হিলারি

মার্কিন নির্বাচনে বিপর্যয়ের জন্য সেদেশের গোয়েন্দা সংস্থা এফবিআইকে কাঠগড়ায় তুললেন হিলারি ক্লিন্টন। পরাজিত ডেমোক্র্যাট প্রার্থীর দাবি, নির্বাচনের ঠিক আগে এফবিআই ইমেল ফাঁস কাণ্ডের তদন্ত নতুন করে শুরু করে। এই সিদ্ধান্তের জন্যই তাঁকে হারতে হয়েছে।

মোদীর নিশানায় রাহুল

মোদীর নিশানায় রাহুল

গোয়ায় এক সরকারি অনুষ্ঠানে এসে নিজে থেকেই নোট বাতিলের প্রসঙ্গ তোলেন প্রধানমন্ত্রী। একইসঙ্গে বিরোধী রাজনৈতিক দল যারা কেন্দ্রের বিরোধিতা করছে তাদেরও একহাত নিয়েছেন প্রধানমন্ত্রী। এক্ষেত্রে নাম না করলেও মোদী নিশানায় বিঁধলেন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধীকে।

রাষ্ট্রপতির শরণাপন্ন মমতা

রাষ্ট্রপতির শরণাপন্ন মমতা

কেন্দ্রের নোট বাতিলের সিদ্ধান্ত বিপর্যয়, কালা কানুন বলে ঘোষণা করেছেন আগেই। নিজে ঘুরে ঘুরে শহরের বিভিন্ন ব্যাঙ্ক-এটিএমের সামনে গিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। এবার এই একই নোট বাতিলের ফলে মানুষের হয়রানির ঘটনা জানাতে রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের শরণাপন্ন হলেন তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কেন্দ্রের পাশে রামদেব

কেন্দ্রের পাশে রামদেব

নোট বাতিল ইস্যুতে কেন্দ্রে ভূয়সী প্রশংসা করলেন যোগগুরু বাবা রামদেব। একইসঙ্গে আমজনতার উদ্দেশ্যে রামদেবের আর্জি, কেন্দ্রের সঙ্গে সহযোগিতা করে গোটা সিস্টেমকে দুর্নীতিমুক্ত করুন।

জাল নোট জমা করতে এসে গ্রেফতার

জাল নোট জমা করতে এসে গ্রেফতার

কেরলে এক মহিলা পুরনো জাল নোট ব্যাঙ্কে জমা করতে এসে পুলিশের হাতে গ্রেফতার হলেন। মহিলার বয়স ৬৫ বছর। তিনি মোট ৪৯ হাজার ৫০০ টাকা জমা করতে এসেছিলেন। যার মধ্যে ৩৭ হাজার টাকার নোট জাল ছিল বলে পুলিশ জানিয়েছে।

English summary
Get All the Latest News Update of November 13, 2016 in Pic
Please Wait while comments are loading...