Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১২ নভেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১২নভেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

ছাত্রীর মাথার চুল কেটে নেওয়ার অভিযোগ, গ্রেফতার শিক্ষক

ছাত্রীর মাথার চুল কেটে নেওয়ার অভিযোগ, গ্রেফতার শিক্ষক

ছত্রিশগড়ের একটি সরকারি স্কুলে ঘটেছে এই ঘটনা। যেখানে অষ্টম শ্রেণী থেকে শুরু করে দশম শ্রেণী পর্যন্ত ৭ জন ছাত্রীর চুল কেটে নিলেন স্কুলেরই এই শিক্ষক। অভিযুক্ত শিক্ষকের বক্তব্য ওই ছাত্রীরা চুল নিয়ে শো অফ করছিল তাই তাদের শিক্ষা দিতে চুল কেটে নেন তিনি। ছাত্রীর পরিবারের লোকজন পুলিশের কাছে অভিযোগ জানানোর পর অভিযুক্ত শিক্ষকে গ্রেফতার করেছে পুলিশ।

নির্বাচনী প্রচারে নামছেন মুলায়ম

নির্বাচনী প্রচারে নামছেন মুলায়ম

উত্তরপ্রদেশ নির্বাচনের ফলাফল কি ঘটতে চলেছে তা তো সময়ই বলে দেবে। কিন্তু পিতা-পুত্রের সংঘাতের মধ্যে সমাজবাদী পার্টির যে বহু ক্ষতি হয়েছে তা এখন টের পাচ্ছেন অখিলেশ এবং মুলায়ম। তাই সংঘাত মিটিয়ে বিরোধীদের বার্তা দেওয়ার চেষ্টা চলছে যে মুলায়েম পরিবারে সব স্বাবাবিক রয়েছে। এবার নির্বাচনী জনসভার কাজও শুরু করছেন মুলায়ম সিং যাদব। ২৩ নভেম্বর গাজিপুর থেকে শুরু হবে সমাজবাদী পার্টি প্রধানের নির্বাচনী প্রচার অভিযান।

ছুটির দিনেও ব্যাঙ্ক খোলা, আজও অব্যাহত নোট-বিভ্রাট

ছুটির দিনেও ব্যাঙ্ক খোলা, আজও অব্যাহত নোট-বিভ্রাট

আজও এটিএম বিভ্রাট চলছে। সরকারি ব্যাঙ্কের পাশাপাশি কথা রাখতে পারল না বেসরকারি ব্যাঙ্কগুলিও।শুক্রবার অধিকাংশ এটিএম কাউন্টারই বন্ধ ছিল । কারণ সেই নগদের জোগানের অভাব। শনিবারও দিনভর নাজেহাল হওয়ার চিত্রই ফুটে উঠছে সকাল থেকে। এটিএম কাউন্টারের সামনে লম্বা লাইন বলে দিচ্ছে মোট যন্ত্রণা আজও অব্যাহত থাকছে।

স্বাক্ষরিত হল ভারত-জাপান অসামরিক পরমাণু চুক্তি

স্বাক্ষরিত হল ভারত-জাপান অসামরিক পরমাণু চুক্তি

বর্তমানে জাপান সফরে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গতকাল বহু প্রতীক্ষিত ভারত-জাপানের ঐতিহাসিক অসামরিক পরমাণু চুক্তি স্বাক্ষরিত হল। শুক্রবার রাজধানী টোকিওতে জাপানের প্রধানমন্ত্রীর সঙ্গে নরেন্দ্র মোদী দীর্ঘক্ষন বৈঠক হয়। এরপরই চুক্তি স্বাক্ষর করেন দুদেশের প্রধানমন্ত্রী। আন্তর্জাতিক ক্ষেত্রে এই পরমাণু চুক্তি স্বাক্ষরিত হওয়াটা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

টেক অফের পরই বিমানে সমস্যা, দেড় ঘণ্টা দেরিতে মুম্বই রওনা অমিতাভের

টেক অফের পরই বিমানে সমস্যা, দেড় ঘণ্টা দেরিতে মুম্বই রওনা অমিতাভের

অমিতাভ বচ্চনের বিমান টেক অফের পরই সমস্যা দেখা দিল। তড়িঘড়ি জেট এয়ার ওয়েজের ওই বিমান ল্যান্ড করে দমদম বিমানবন্দরে। কোনওরকম বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পান বিগ বি। শনিবার সকাল ৯টা ১৫ মিনিট নাগাদ উড়ানটি দমদম বিমানবন্দর থেকে ছাড়ার কথা ছিল। সেইমতো নির্দিষ্ট সময়েই রানওয়ে থেকে টেক অফ করে মুম্বইগামী জেট এয়ারওয়েজের বিমানটি। উড়ান টেক অফ করার পরই বিমানের নীচ থেকে তরল পদার্থ বের হতে দেখেন ক্রু মেম্বাররা। তড়িঘড়ি বিমানটিকে ল্যান্ড করার ব্যবস্থা করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর ফের বিমানটি টেক অফ করে। ১০-৪৫ মিনিট নাগাদ মুম্বইয়ের উদ্দেশে রওনা দেয় ওই বিমানটি।

বাসের বেপরোয়া গতির বলি

বাসের বেপরোয়া গতির বলি

ফের বেপরোয়া বাস। বেপরোয়া গতির বলি হলেন এক মহিলা পথচারী। রাস্তা পার হওয়ার সময় উল্টোডাঙা মোড়ের কাছে তীব্র গতিতে ছুটে আসা বাসের ধাক্কায় মৃত্যু হল তাঁর। মৃতের নাম সোনিয়া বসু। গড়িয়া থেকে ডানকুনি যাচ্ছিল বাসটি। দুর্ঘটনার পরই উত্তেজনা এলাকায়। স্থানীয়রা রাস্তা অবরোধ করেন।

তোলাবাজিতে গ্রেফতার

তোলাবাজিতে গ্রেফতার

গার্ডেনরিচ থেকে গ্রেফতার করা হল শামিম আনসারিকে। কলকাতা পুলিশের এআরএস তাকে গ্রেফতার করে। শামিমের বিরুদ্ধে গার্ডেনরিচ শিপ বিল্ডার্সের কাজে তোলাবাজির অভিযোগ উঠেছিল। মুখমন্ত্রীর দফতরে অভিযোগের পরই তাকে গ্রেফতার করা হয়। আজ তাকে আদালতে তোলা হচ্ছে।

ব্যাঙ্কে ‘সারপ্রাইজ ভিজিট’ মুখ্যমন্ত্রীর

ব্যাঙ্কে ‘সারপ্রাইজ ভিজিট’ মুখ্যমন্ত্রীর

ব্যাঙ্কে ‘সারপ্রাইজ ভিজিট'-এ গিয়ে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার বিকেলে আচমকাই ব্যাঙ্কে হাজির হন মুখ্যমন্ত্রী। কথা বলেন গ্রাহকদের সঙ্গে। তাঁদের অভাব-অভিযোগ মন দিয়ে শোনেন। ব্যাঙ্ক পরিদর্শনও করেন। কেবল একটি ব্যাঙ্কে নয়, চৌরঙ্গি এলাকার বিভিন্ন ব্যাঙ্কে এদিন হাজির হন মুখ্যমন্ত্রী। সরেজমিনে ঘুরে দেখার পর পুরো পরিস্থিতির জন্য কেন্দ্রকেই দায়ী করেন। সাধারণের এই হয়রানিতে সমব্যাথী হন তিনি।

English summary
Latest News Update : November 12, 2016 in Pic
Please Wait while comments are loading...