Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১১ নভেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১১ নভেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

গাজিয়াবাদের কারখানায় আগুন, মৃত ১০

গাজিয়াবাদের কারখানায় আগুন, মৃত ১০

গাজিয়াবাদের একটি পোশাক তৈরির কারখানায় ভয়াবহ আগুন লাগার ফলে ১০ জনের মৃত্যু হয়েছে। ঘটনায় বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছে বলে জানা গিয়েছে। কারখানার মধ্যে প্রচুর পরিমাণে দাহ্যবস্তু মজুদ থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি।

ব্যাঙ্ক দুর্ভোগ আজও অব্যাহত

ব্যাঙ্ক দুর্ভোগ আজও অব্যাহত

মঙ্গলবার রাত দেশে ৫০০ এবং ১ হাজার টাকার নোট বাতিলের সিদ্ধান্ত নেয় কেন্দ্র সরকার। যার জেরে গতকাল ব্যাঙ্ক খোলার পর থেকেই গ্রাহকদের ভিড়। উপচে পড়ে। শুক্রবার সকালেও সেই একই ছবি ধরা পড়েছে দেশের বিভিন্ন ব্যাঙ্কগুলিতে। পুরনো নোট জমা দিয়ে নতুন নোট সংগ্রহের জন্য শুক্রবার সকাল থেকেই ব্যাঙ্কগুলির সামনে লম্বা লাইন দেখা

জাপানোর সঙ্গে পরমানু চুক্তির সম্ভাবনা

জাপানোর সঙ্গে পরমানু চুক্তির সম্ভাবনা

প্রধানমন্ত্রীর এবারের জাপান সফর খুবই গুরুত্বপূর্ণ। ১২ টি দ্বিপাক্ষিক অভ্যন্তরিন চুক্তি স্বাক্ষরিত হওয়ার পাশাপাশি জাপানের সঙ্গে পরমানু চুক্তি স্বাক্ষরিত হওয়ার মতো সম্ভাবনাও তৈরি হয়েছে। বিশেষঞ্জদের মতে দুই দেশের মুখ্যমন্ত্রী দীপাক্ষিক আলোচনার ভিত্তিতে যদি পরমাণু চুক্তিতে স্বাক্ষর করেন তাহলে তাহলে আর্ন্তজাতিক ক্ষেত্রেও তা ভারতের জন্য বড় ব্যাপার।

মোদীর সমালোচনায় সরব মমতা

মোদীর সমালোচনায় সরব মমতা

লক্ষ্মীর ঝাঁপিও কি কালো টাকা? ফের কেন্দ্রের মোদী সরকারের সমালোচনায় সরব হলেন বাংলার মুখ্যমন্ত্রী। সরাসরি নরেন্দ্র মোদীকে আক্রমণ শানিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, গোটা দেশে আর্থিক অরাজকতা চলছে। সাধারণ গরিব মানুষকে ফাঁপরে ফেলে তিনি চললেন জাপান। মানুষ এসব মেনে নেবেন না। সময় এলেই মানুষ এর জবাব দেবেন।

শহরে বিগ বি

শহরে বিগ বি

শহরে পৌঁছলেন অমিতাভ বচ্চন। সঙ্গে ঘরের মেয়ে অমিতাভ-ঘরণী জয়াও। সকাল সাড়ে দশটা নাগাদ তিনি দমদম বিমানবন্দরে নামেন। বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় স্বাগত জানান বিগ বি ও জয়া বচ্চনকে। খানিকক্ষণ বাদেই আসবেন অজয় দেবগন ও কাজল। বিকেলে পৌঁছবেন শাহরুখ খান, সঞ্জয় দত্ত ও পরিনীতে চোপড়া। বিকেলে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে চলচ্চিত্র উৎসবের সূচনা করবেন অমিতাভ। উপস্থিত থাকবেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতায় সেই উপলক্ষেই বসছে চাঁদের হাট।

English summary
Latest News Update : November 11, 2016 in Pic
Please Wait while comments are loading...