Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২৭ জুলাই : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২৭ জুলাই : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

চূড়ান্ত হিলারির নাম

চূড়ান্ত হিলারির নাম

মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি নির্বাচনে ডেমোক্র্যাট পদপ্রার্থী হিসাবে চূড়ান্ত হল হিলারি ক্লিন্টনের নাম। রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে লড়বেন তিনি।

মুজফফরাবাদে অশান্তি

মুজফফরাবাদে অশান্তি

পাকিস্তান অধীকৃত মুজফফরাবাদে তীব্র অশান্তি শুরু হয়েছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ সদ্যসমাপ্ত নির্বাচনে রিগিং করা হয়েছে। তাই নিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয়রা। প্রশাসন পরিস্থিতি সামাল দিতে গেলে পরিবেশ উত্তপ্ত হয়ে উঠেছে।

বাসে আগুন

বাসে আগুন

বেঙ্গালুরু-পুনে হাইওয়েতে যাত্রীবোঝাই বাসে আগুন লেগে ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৮ জন। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি।

নরসিংহের জায়গায় পরভীন

নরসিংহের জায়গায় পরভীন

আসন্ন রিও অলিম্পিকে কুস্তির ৭৪ কেজি বিভাগে নরসিংহ যাদবের জায়গায় পরভীন রানা ভারতের প্রতিনিধিত্ব করবেন। নরসিংহ ডোপ টেস্টে ধরা পড়ায় এই সিদ্ধান্ত।

মোবাইল পরিষেবা স্বাভাবিক জম্মু ও কাশ্মীরে

মোবাইল পরিষেবা স্বাভাবিক জম্মু ও কাশ্মীরে

২০ দিন পরে ফের মোবাইল পরিষেবা খুলে দেওয়া হল জম্মু ও কাশ্মীরে। জঙ্গি বুরহান ওয়ানির মৃত্যুর পরে অশান্ত হয়ে ওঠে কাশ্মীর। সেই থেকে মোবাইল পরিষেবা বন্ধই ছিল। কার্ফু তুলে নেওয়ার পরে এবার মোবাইল যোগাযোগও স্বাভাবিক করে দেওয়া হল।

নদী সংযোগের কাজ হবে খুব শীঘ্রই

নদী সংযোগের কাজ হবে খুব শীঘ্রই

দেশের সমস্ত নদীগুলিকে একে অপরের সঙ্গে জুড়ে দেওয়ার যে প্রকল্প তা খুব শীঘ্র বাস্তবায়িত হতে চলেছে বলে জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী। সব রাজ্যের সঙ্গে এ বিষয়ে কথাও হয়ে গিয়েছে। এর ফলে উদ্বৃত্ত জল অন্য জায়গায় ছড়িয়ে দেওয়া যাবে বলে আশা করা হচ্ছে। ফলে খরা বা বন্যার মতো পরিস্থিতি আটকাতে সুবিধা হবে বলে আশা ওয়াকিবহাল মহলের।

চক্রান্তের শিকার নরসিংহ

চক্রান্তের শিকার নরসিংহ

কুস্তিগির নরসিংহ যাদবের খাবারে কেউ নিষিদ্ধ পদার্থ মিশিয়ে দিয়ে চক্রান্ত করেছে। সোনিপতের সাই কেন্দ্রে এই ঘটনা ঘটেছে বলে দাবি করা হচ্ছে। তবে কে সেই চক্রান্তকারী তা খোলসা করা হয়নি।

আবদুল কালামের ভিত্তিপ্রস্তর

আবদুল কালামের ভিত্তিপ্রস্তর

২০১৫ সালে আজকের দিনে শিলংয়ের আইআইএমে বক্তব্য রাখার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় ভারতের অন্যতম সেরা বিজ্ঞানী তথা 'মিসাইল ম্যান' নামে খ্যাত এপিজে আবদুল কালামের। প্রাক্তন রাষ্ট্রপতি কালামের স্মৃতিতে এদিন সকালে তাঁর জন্মভিটে তামিলনাড়ুর রামেশ্বরমে ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

আবেশের বন্ধুর ফোন বাজেয়াপ্ত

আবেশের বন্ধুর ফোন বাজেয়াপ্ত

আবেশ দাশগুপ্তর ১৬ জন বন্ধুর মোবাইল বাজেয়াপ্ত করেছে পুলিশ। সেগুলি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হবে। মোবাইলের হোয়াটসঅ্যাপ, ফেসবুক মেসেঞ্জারে কী রয়েছে তা খতিয়ে দেখবে পুলিশ।

মোদী-মমতা সাক্ষাৎ

মোদী-মমতা সাক্ষাৎ

নয়াদিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করে রাজ্যের ঋণমকুবের আর্জি ফের জানিয়ে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রেলে পরিচ্ছন্নতায় সেরা গুজরাত

রেলে পরিচ্ছন্নতায় সেরা গুজরাত

দেশে সবথেকে পরিষ্কার রেল স্টেশনগুলি রয়েছে গুজরাতে। অপরিচ্ছন্নতায় প্রথম বিহার, উত্তরপ্রদেশের রেল স্টেশনগুলি। পরিষ্কার-পরিচ্ছন্নতা নিয়ে যাত্রীদের মতামতের ভিত্তিতে একটি সমীক্ষা চালিয়েছিল রেল মন্ত্রক। সেই সমীক্ষার এই বিষয়গুলি উঠে এসেছে।

কালামকে শ্রদ্ধা মোদীর

কালামকে শ্রদ্ধা মোদীর

আবদুল কালামের প্রয়াণের প্রথম বার্ষিকীতে তাঁকে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আবদুল কালামের চলে যাওয়ার শূন্যতা কোনওদিন পূরণ হবে না বলে জানিয়েছেন নরেন্দ্র মোদী।

English summary
Latest News Update : July 27 in (Pic)
Please Wait while comments are loading...