Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২৬ জুলাই : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২৬ জুলাই : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

বাংলাদেশে হত ৯ জঙ্গি

বাংলাদেশে হত ৯ জঙ্গি

একটি বিল্ডিংয়ে ঢুকে হামলা চালানোর আগেই বাংলাদেশি পুলিশের হাতে প্রাণ গিয়েছে ৯ জঙ্গির। প্রশাসন সূত্রে এমনটাই জানা গিয়েছে।

কার্গিল দিবসে নমোর শুভেচ্ছা

কার্গিল দিবসে নমোর শুভেচ্ছা

এদিন কার্গিল বিজয় দিবস। সেই উপলক্ষে নিহত জওয়ানদের শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

কংগ্রেসের রাজ্যসভার বৈঠক

কংগ্রেসের রাজ্যসভার বৈঠক

সোমবারের পরে এদিন ফের কংগ্রেসের রাজ্যসভার সাংসদদের বৈঠক হতে চলেছে।

শহিদদের শ্রদ্ধা জওয়ানদের

শহিদদের শ্রদ্ধা জওয়ানদের

কার্গিলের অমর শহিদদের শ্রদ্ধা জানালেন বর্তমান সেনা জওয়ানরা। সেই উপলক্ষে জম্মু ও কাশ্মীরের দ্রাস এলাকা গত কয়েকদিন ধরেই সেজে উঠেছে।

উপত্যকায় মৃত ৪ জঙ্গি

উপত্যকায় মৃত ৪ জঙ্গি

জম্মু ও কাশ্মীরের কূপওয়াড়ায় সেনা-জঙ্গি সংঘর্ষে ৪ জঙ্গির মৃত্যু হয়েছে। ঘটনায় গ্রেফতার হয়েছে ১জন জঙ্গি। এদিন সকালে সীমান্তের কাছে নিরাপত্তারক্ষা বাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই শুরু হয়। ঘটনায় ৪ জন নিহত ও একজনকে ধরা হয়।

অনিন্দ্যর জামিনের আবেদন খারিজ

অনিন্দ্যর জামিনের আবেদন খারিজ

সল্টলেকের ৪১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা তোলাবাজির অভিযোগে ধৃত তৃণমূল নেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের জামিনের আর্জি খারিজ করল আদালত। এদিন ফের তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

আবেশের মৃত্যুরহস্য সমাধানে বন্ধুকে ডেকে জিজ্ঞাসাবাদ

আবেশের মৃত্যুরহস্য সমাধানে বন্ধুকে ডেকে জিজ্ঞাসাবাদ

আবেশ দাশগুপ্তর রহস্যমৃত্যুর ঘটনায় বিশেষ তদন্তকারী তৈরি করেছে লালবাজার। মৃতের মা-র জবাববন্দিও রেকর্ড করা হয়েছে। এর পাশাপাশি সূত্রের খোঁজে আবেশের দুই বন্ধুকে ডেকে জেরা করছে লালবাজার।

কূটনীতিকদের নির্দেশ

কূটনীতিকদের নির্দেশ

পাকিস্তানে কর্মরত ভারতীয় কূটনীতিকদের ছেলেমেয়েদের পাকিস্তানের বাইরে পাঠিয়ে পড়াশোনা করানোর নির্দেশ দিয়েছে ভারত। এর জেরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। নিরাপত্তার স্বার্থেই এই পদক্ষেপ বলে মনে করা হচ্ছে।

পেলেট গান নিয়ে দুঃখপ্রকাশ ডিজি-র

পেলেট গান নিয়ে দুঃখপ্রকাশ ডিজি-র

কাশ্মীরে যে বিক্ষুব্ধরা পেলেট গানের গুলিতে জখম হয়েছেন তাঁদের কাছে দুঃখপ্রকাশ করলেনসিআরপিএফের ডিজি কে দুর্গাপ্রসাদ। তাঁর মতে, ঘটনাটি দুঃখজনক হলেও বিষয় হল, পেলেট গানই নিরাপত্তা বাহিনীর হাতে থাকা সবথেকে কম ক্ষতিকর অস্ত্র। যখন সংঘর্ষকারীদের সামলানো অসম্ভব হয়ে ওঠে, তখনই পেলেট গান ব্যবহার করতে বাধ্য হন তারা, জানিয়েছেন সিআরপিএফ ডিজি।

কুস্তির পরে শট পাটারে ধাক্কা ভারতের

কুস্তির পরে শট পাটারে ধাক্কা ভারতের

কুস্তিগীর নরসিংহ যাদবের পর এবার শট পাটার ইন্দরজিৎ সিং ডোপ পরীক্ষায় ব্যর্থ হলেন। অলিম্পিকগামী ভারতীয় ক্রীড়াবিদের তালিকায় নাম থাকা ইন্দরজিতের গত ২২ জুন ডোপ টেস্ট হয়। জানা গিয়েছে, ডোপ পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। অর্থাৎ ডোপ পরীক্ষায় পাশ করতে পারেননি ইন্দরজিৎ।

প্রসঙ্গত, ২০১৫ সালে এশিয়ান অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে সোনা জেতেন ইন্দরজিৎ। শট পাটারে ২০.৬৫ মিটার ছুড়ে অলিম্পিকে নামার যোগ্যতা অর্জন করেছিলেন তিনি।

ধৃত ৪ বাংলাদেশি

ধৃত ৪ বাংলাদেশি

উত্তর ২৪ পরগনার কদম্বগাছি থেকে চার বাংলাদেশি গ্রেফতার। ধৃতদের কাছ থেকে উদ্ধার বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি ও কাগজপত্র। জানা গিয়েছে, ধৃত সোহরাব হোসেন ও তার স্ত্রী অনুফা বিবি বাংলাদেশের সাতক্ষীরার বাসিন্দা। অপর দুই ধৃত আখতারউদ্দিন জামানের বাড়ি যশোর ও ইউনিস আলির বাড়ি খুলনায়।

ধৃতদের কাছ থেকে ৭টি প্যানকার্ড, ১২টি এপিক কার্ড, ৪টি আধার কার্ড, ব্যাঙ্কের ৮টি পাসবুক, ৪টি জন্মের শংসাপত্র, একটি ভারতীয় ও একটি বাংলাদেশি পাসপোর্ট বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতদের জঙ্গি যোগ খতিয়ে দেখছে পুলিশ।

মায়াবতীর তোপ

মায়াবতীর তোপ

কেন্দ্রে যবে থেকে বিজেপি ক্ষমতায় এসেছে, তবে থেকে দলিতরা আরও অবদমিত হয়েছে। এমনই মন্তব্য করলেন বিএসপি নেত্রী কুমারী মায়াবতী।

সোমালিয়ায় বিস্ফোরণ

সোমালিয়ায় বিস্ফোরণ

সোমালিয়ার মোগাদিসু বিমানবন্দরে বিস্ফোরণে ৮ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

একনম্বরে অশ্বিন

একনম্বরে অশ্বিন

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে ৭ উইকেট নেওয়ার সুবাদে আইসিসি ক্রমতালিকায় বোলারদের মধ্যে প্রথম স্থানে উঠে এলেন রবিচন্দ্রণ অশ্বিন।

English summary
Latest News Update : July 26 in (Pic)
Please Wait while comments are loading...