Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২৩ জুলাই : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২৩ জুলাই : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

কাবুলে অপহৃত কলকাতার মেয়ে জুডিথ ডিসুজা উদ্ধার

কাবুলে অপহৃত কলকাতার মেয়ে জুডিথ ডিসুজা উদ্ধার

কাবুলে কর্মরত অবস্থায় অপহত হন কলকাতার মেয়ে জুডিথ ডিসুজা। তাঁকে উদ্ধার করা গিয়েছে বলে টুইট করে জানালেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। জুডিথ সেখানে একটি স্বেচ্ছ্বাসেবি সংস্থার হয়ে কাজ করতে গিয়ে নিখোঁজ হন। তবে এতদিনে তাঁকে উদ্ধার করা হয়েছে। জুডিথকে দেশে ফেরানোর তোড়জোড় করার প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানা গিয়েছে।

কাশ্মীর যাচ্ছেন রাজনাথ

কাশ্মীর যাচ্ছেন রাজনাথ

জম্মু ও কাশ্মীরে যাচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। উপত্যকার শান্তি বজায় রাখতে পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখবেন তিনি।

বাঁকিতে খাবার সংগ্রহ জাতিপুঞ্জের

বাঁকিতে খাবার সংগ্রহ জাতিপুঞ্জের

নাইজেরিয়ায় বাঁকিতে বোকো হারামের অত্যাচারে ঘরছাড়াদের খাবার দিয়ে সাহায্য করবে জাতিসংঘ। গত মার্চ থেকে অনাহারে বহু মানুষ এখানে প্রাণ হারাচ্ছেন।

চেন্নাই চললেন পার্রিকর

চেন্নাই চললেন পার্রিকর

চেন্নাই থেকে উড়ান দেওয়া বায়ুসেনার বিমান AN 32 নিখোঁজ হওয়ায় সেখানে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখবেন প্রতিরক্ষামন্ত্রী মনোহর পার্রিকর।

কার্ফু উঠল উপত্যকার ৪ জেলায়

কার্ফু উঠল উপত্যকার ৪ জেলায়

১৫ দিনের মাথায় কাশ্মীরের ৪টি জেলা থেকে কার্ফু তুলে নেওয়া হল বলে জানা গিয়েছে। হিজবুল জঙ্গি বুরহান ওয়ানির মৃত্যুর পরে ক্রমেই অশান্ত হয়ে উঠেছিল উপত্যকা।

ধন্যি মেয়ে জাহ্নবী!

ধন্যি মেয়ে জাহ্নবী!

শ্রীনগরের মাটিতে গিয়ে আসন্ন স্বাধীনতা দিবসে জাতীয় পতাকা তুলতে চায় লুধিয়ানার ১৫ বছরের মেয়ে জাহ্নবী বহেল। জেএনইউ ছাত্র সংসদ সভাপতি তথা রাষ্ট্রদ্রোহিতা মামলায় জড়িয়ে পড়া কানহাইয়া কুমারকে এর আগে সরাসরি বিতর্কে নামার চ্যালেঞ্জ জানিয়েছিল জাহ্নবী।

এবার সে বলেছে, "এই শ্রীনগরেই অনেকে শুধু জাতীয় পতাকার অমর্যাদাই করেনি, পাকিস্তানের পতাকাও তুলেছে। সুতরাং আমি ওখানে যাব, ওদের সামনেই জাতীয় পতাকা তুলব। দেখি আমায় কে আটকায়।"

দলিত ছাত্রের উপরে অত্যাচার

দলিত ছাত্রের উপরে অত্যাচার

বিহারের মুজফফরপুরের একটি গ্রামে বৃহস্পতিবার রাতে মোটরসাইকেল চুরির অভিযোগে দুটি দলিত যুবককে মারধর করে তাদের একজনের মুখে প্রস্রাব করে দেওয়ার অভিযোগে তানায় মামলা দায়ের হয়েছে।

মানসকে শোকজ

মানসকে শোকজ

পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান পদ নিয়ে বিতর্কে এবার সবংয়ের বিধায়ক মানস ভুঁইয়াকে শোকজের সিদ্ধান্ত নিল কংগ্রেস হাইকম্যান্ড।

English summary
Latest News Update : July 23 in (Pic)
Please Wait while comments are loading...