Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ২ ডিসেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২ জানুয়ারি : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

আত্মঘাতী পুলিশ কনস্টেবল

আত্মঘাতী পুলিশ কনস্টেবল

দিল্লি পুলিশের হেড কনস্টেবল চন্দন পাল নিজের সার্ভিস রিভলভার দিয়ে গুলি করে আত্মঘাতী হলেন। সুপ্রিম কোর্টের গেট নম্বর জি-এর সামনে এই ঘটনা ঘটেছে।

দুই পৃথক পথদুর্ঘটনায় মৃত

দুই পৃথক পথদুর্ঘটনায় মৃত

ছত্তিশগড়ের গড়িয়াবন্দে ট্রাক্টর ও বাসের ধাক্কায় মৃত ৫ আহত আর ২৫। পাশাপাশি কেরলের কোচিতে একটি গাড়িকে বাস ধাক্কা দিলে ৪ জনের মৃত্যু হয়।

সপার বৈঠক ডাকলেন মুলায়ম

সপার বৈঠক ডাকলেন মুলায়ম

মুলায়ম সিং যাদবের ডাকা সপা বৈঠক বাতিল করা হল। নেতাজি বললেন আমার নামে মিথ্যা অভিযোগ লাগানো হচ্ছে, আমি একেবারেই অসুস্থ নই, সম্পূর্ণ সুস্থ রয়েছি জানালেন মুলায়ম।

ইস্তানবুল হানায় মৃত ২ ভারতীয়

ইস্তানবুল হানায় মৃত ২ ভারতীয়

ইস্তানবুলের নাইটক্লাবে সন্ত্রাসহানায় মৃত ৩৯ জনের মধ্যে ২ জন ভারতীয় ছিলেন। কেন্দ্রীয় বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ এদিন টুইট করে একথা জানিয়েছেন। দুজনের মধ্যে একজন আবিস রিজভি, প্রাক্তন নেতা আখতার হাসান রিজভির ছেলে এবং অন্যজন গুজরাতের বাসিন্দা খুশি শাহ।

রোজভ্যালি কাণ্ডে সুদীপের হাজিরা

রোজভ্যালি কাণ্ডে সুদীপের হাজিরা

সিবাইআইয়ে হাজিরা বিতর্ক উড়িয়ে তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় নিশ্চিত করলেন, মঙ্গলবারই সিবিআই দফতরে যাচ্ছেন তিনি। সোমবারই এই নিয়ে বিতর্ক দানা বেঁধেছিল। সিবিআই দাবি করেছিল, সুদীপবাবু তাঁদের ফোন করে জানিয়েছেন ১৮ জানুয়ারির আগে হাজিরা দেওয়া সম্ভব নয়। তবে কড়া শাস্তির ভয়েই সম্ভবত ৩ জানুয়ারিই হাজিরা দিচ্ছে সুদীপ।

মুখ্যমন্ত্রী হোন শশীকলা!

মুখ্যমন্ত্রী হোন শশীকলা!

আম্মা ঘনিষ্ঠ শশীকলার এআইএডিএমকে-র শীর্ষপদের দায়িত্ব গ্রহণ করার মাত্র দুদিনের মাথায় তাঁকে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী করার আর্জি উঠল। লোকসভার ডেপুটি স্পিকার তথা এআইএডিএমকে নেতা থাম্বিদুরাই চিনাম্মাকে দলের নেতৃত্ব দেওয়ার পাশাপাশি রাজ্য সরকারের নেতৃত্ব দেওয়ারও আর্জি জানালেন

অপসারণ অনুরাগের

অপসারণ অনুরাগের

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি অনুরাগ ঠাকুরকে শপথভঙ্গ ও আদালতে মিথ্যা বচনের অভিযোগে বিসিসিআই পদ থেকে অনুরাগ ঠাকুরকে সরানোর নির্দেশ দিল সুপ্রিম কোর্ট। অনুরাগ ঠাকুরের পাশাপাশি অজয় শিকরেকে অবলম্বে সরানোর নির্দেশ দিল শীর্ষ আদালত। বিসিসিআই পরিচালনার জন্য বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে একটি প্যানেল গঠন করা হবে বলেও জানিয়ে দিল সুপ্রিম কোর্ট।

জেরায় সোহিনী পাল

জেরায় সোহিনী পাল

বাবার সঙ্গে দেখা করতে গিয়ে সিবিআই জেরার মুখে তাপস পাল কন্যা সোহিনী। আজ সোমবার ভুবনেশ্বরে সিবিআই দফতরে বাবা তাপস পালের সঙ্গে দেখা করতে যান সোহিনী পাল। সেই সময়ে তাঁকে দীর্ঘক্ষণ দফায় দফায় জেরা করেন সিবিআই আধিকারিকরা। জিজ্ঞাসাবাদে রোজভ্যালি থেকে তিনি কোনও ভাবে উপকৃত হয়েছিলেন কিনা তা জানার চেষ্টা করেন তদন্তকারী আধিকারিকরা।

English summary
Latest News Update : january 2, 2017 in Pic
Please Wait while comments are loading...