Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ৭ ডিসেম্বর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ৭ ডিসেম্বর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

অসুস্থ দিলীপকুমার

অসুস্থ দিলীপকুমার

শারীরিক অসুস্থতা নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি বিখ্যাত বলিউড দিলীপ কুমার। বেশ কিছুদিন ধরেই নানা অসুস্থতায় জর্জরিত তিনি। এই মুহূর্তে অভিনেতার বয়স ৯৩ বছর। আগামী ১১ ডিসেম্বর ৯৪ বছরে পা দেবেন তিনি।

সিগন্যাল উপেক্ষা করায় বেলাইন ক্যাপিটাল এক্সপ্রেস

সিগন্যাল উপেক্ষা করায় বেলাইন ক্যাপিটাল এক্সপ্রেস

সিগন্যাল উপেক্ষা করাতেই ড্রাইভারের ভুলে আলিপুরদুয়ারে লাইনচ্যুত হয়ে ইঞ্জিন-সহ এক্সপ্রেস ট্রেনের দু'টি কামরা নেমে গেল খালে। অনুমান তদন্তকারী রেল কর্তাদের। এই দুর্ঘটনায় মৃত্যু হয় দু'জনের। আশঙ্কাজনক ৫ যাত্রী।

অশান্ত কাশ্মীর

অশান্ত কাশ্মীর

গত ৪ বছরে জম্মু ও কাশ্মীরে সন্ত্রাসবাদ সম্পর্কিত মামলা সবচেয়ে বেশি জমা পড়েছে এবছরই। জঙ্গি নিধনের সংখ্যা বেড়েছে ৩০০ শতাংশ, ওদিকে সেনার উপরে হামলায় জওয়ান খুনের ঘটনা বেড়েছে ৮৭ শতাংশ। এমনটাই কেন্দ্রীয় সূত্রে জানা গিয়েছে।

আরবিআইয়ের রেট মূল্যায়ন

আরবিআইয়ের রেট মূল্যায়ন

নতুন গভর্নর উর্জিত প্যাটেলের নেতৃত্বে ভারতের রিজার্ভ ব্যাঙ্ক নতুন রেট মূল্যায়ন করবে। নোট বাতিলের ঘটনার পরে এই প্রথম এমন কাজ করছে আরবিআই। সেদিকেই এখন নজর অর্থনৈতিক বিশেষজ্ঞদের।

জোড়া গণপিটুনি, উত্তেজনা হাসপাতালে

জোড়া গণপিটুনি, উত্তেজনা হাসপাতালে

স্ত্রীকে হাসপাতালে ভর্তি করতে এসে গণপিটুনির শিকার হলেন স্বামী। চোর সন্দেহে তাঁকে গণপিটুনি দেওয়া হয় বলে অভিযোগ। ভুল বুঝতে পেরে যে ব্যক্তি তাঁকে চোর বলে প্রথম চিৎকার করেছিল, তাকে ধরে গণদোলাই দেয় জনতা। এই দুই গণপিটুনিতে উত্তেজনা ছড়িয়ে পড়ে বাঁকুড়া সম্মিলনী হাসপাতালে।

বঙ্গোপসাগরে নিম্নচাপ, আন্দামানে প্রবল বৃষ্টি

বঙ্গোপসাগরে নিম্নচাপ, আন্দামানে প্রবল বৃষ্টি

বঙ্গোপসাগরে নিম্নচাপের প্রকোপে উত্তরে হাওয়া নিরুদ্দেশ হয়ে গিয়েছে। শীতেরও তাই দেখা নেই। তার উপর আন্দামান সাগরে নিম্নচাপের প্রকোপে প্রবল ঝড়-বৃষ্টি চলছে। আটকে পড়েছে একাধিক জাহাজ। হ্যাভলক দ্বীপে আটকে পড়েছেন আট শতাধিক পর্যটক। দ্বীপে ত্রাণ সামগ্রী নিয়ে যাচ্ছে চারটি জাহাজ। এই ঝড়-বৃষ্টির দাপট না কমলে শীতের কাঁপুনির স্বাদ পাবে না বাংলা।

কর্মী ছাঁটাইয়ে উত্তাল জামুড়িয়া, তৃণমূলের গোষ্ঠীসঙ্ঘর্ষ প্রকাশ্যে

কর্মী ছাঁটাইয়ে উত্তাল জামুড়িয়া, তৃণমূলের গোষ্ঠীসঙ্ঘর্ষ প্রকাশ্যে

বেসরকারি কারখানায় কর্মী ছাঁটাইকে ঘিরে তৃণমূলের গোষ্ঠী সঙ্ঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল আসানসোলের জামুড়িয়া। ছ'কর্মীকে হঠাৎ ছাঁটাই করে দেওয়ায় বুধবার সকাল থেকেই বিক্ষোভ শুরু হয়। ব্যাপক ভাঙচুর চালানো হয় হাসপাতাল গেটের সামনে রাখা গাড়ি ও বাইকে। নোটের অভাবে বেতন দিতে না পারাতেই এই কর্মীদের ছাঁটাই করা হয় বলে সাফাই কর্তৃপক্ষের। তৃণমূল কাউন্সিলর রাখি কর্মকার দাবি করেন, তাঁর দলের ব্লক প্রেসিডেন্টের নির্দেশেই ওই কর্মীদের অহেতুক ছাঁটাই করা হয়।

শিলিগুড়িতে আইওসি-র তেল চুরি চক্র সক্রিয়

শিলিগুড়িতে আইওসি-র তেল চুরি চক্র সক্রিয়

শিলিগুড়িতে সক্রিয় আইওসি-র তেল চুরি চক্র। বাড়ি বাড়ি মজুত করে রাখা গ্যালন গ্যালন তেল পাচার হয়ে যাচ্ছে রাতের অন্ধকারে। অভিযানে নেমে চক্ষু চড়কগাছ পুলিশের। বুধবার সকাল থেকে শিলিগুড়ির জনতাপাড়া এলাকায় বাড়ি বাড়ি অভিযান চালিয়ে ২০ হাজার গ্যালনেরও বেশি তেল উদ্ধার করে পুলিশ।

English summary
Latest News Update : December 7, 2016 in Pic
Please Wait while comments are loading...